বিজয় হাজারেতে মুম্বইয়ের বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচে হার বাংলার


রাঁচি: বিজয় হাজারে ট্রফিতে (Vijay Hazare Trophy) নিজেদের প্রথম ম্যাচে হেরে গেল বাংলা (Bengal Cricket Team)। মুম্বইয়ের (Mumbai) বিরুদ্ধে অভিযান শুরু করেছিল বাংলা। প্রথম ম্যাচে ৮ উইকেটে বাংলাকে হারিয়ে দিল মুম্বই। অর্ধশতরান করে মুম্বইয়কে জয় এনে দেন দলের অধিনায়ক অজিঙ্কা রাহানে। 

অল্পন রানের পুঁজি ছিল। বোলারদের আঁটোসাঁটো বোলিংয়ের দরকার ছিল। কিন্তু যশস্বী জয়সওয়ালকে সঙ্গে নিয়ে দলের স্কোরবোর্ড সচল রাখার চেষ্টা করেন পৃথ্বী শ। ৩১ বলে ২৬ রানের ইনিংস খেলে ফিরে যান পৃথ্বী। জয়সওয়াল ১০ রান করে ফিরে গেলেও পৃথ্বী (২৬) ও হার্দিক তামোর (১৮) মিলে দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন। অধিনায়ক অজিঙ্ক রাহানে এরপর দুর্দান্ত ইনিংস খেলেন। ৭২ বলে ৫৯ রানের ইনিংস খেলেন রাহানে। নিজের ইনিংসে ৬টি বাউন্ডারি ও ২টো ছক্কা হাঁকান তিনি। ৩০.২ ওভারে ১২৩ রান বোর্ডে তুলে নেয় মুম্বই। বাংলার হয়ে ২ উইকেটই নেন মুকেশ কুমার। 

মুস্তাকে (Sayed Mustaq Ali Trophy) চ্যাম্পিয়ন মুম্বই (Mumbai) ছিল সামনে। লড়াইটা যে কঠিন হবে তা আগেই থেকেই জানা ছিল। কিন্তু বাংলার ব্য়াটিং লাইন আপ যে এভাবে হাল ছেড়ে দেবে তা কেউ ভাবেননি। বিজয় হাজারে ট্রফিতে নিজেদের প্রথম ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে খেলতে নেমেছিল বাংলা। আর সেই ম্যাচেই প্রথমে ব্য়াট করে ১২২ রানে অল আউট হয়ে যায় বাংলা। একমাত্র কিছুটা লড়াই করেন অভিজ্ঞ তারকা ব্যাটার মনোজ তিওয়ারি। 

মনোজের লড়াই, ১২২ রানে অল আউট বাংলা

Reels

এদিন টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন মুম্বই অধিনায়ক অজিঙ্ক রাহানে। প্রথমে ব্য়াট করতে নেমেছিল বাংলা। ওপেনে অভিমন্যু ঈশ্বরণ ও ঋত্বিক চ্যাট্টার্জী নেমেছিলেন। অধিনায়ক অভিমন্যু ১২ রান করে ফিরে যান। অন্যদিকে ঋত্বিক ১ রান করে ফেরেন। অনুষ্টুপ মজুমদার ৯ রান করে ফেরেন। এরপরই মনোজ তিওয়ারি কিছুটা লড়াই করেন। ৪৭ রানের ইনিংস খেলেন তিনি। ৬৪ বলের ইনিংস ৫টি বাউন্ডারি ও ১টি ছক্কা হাঁকান। লোয়ার অর্ডারে শাহবাজও ব্যর্থ হন। তিনি ১ রান করে ফেরেন। শেষ পর্যন্ত ৩১.৩ ওভারে ১২২ রানে অল আউট হয়ে যায় বাংলা দল। 

আরও পড়ুন: ”পরবর্তী টি-টােয়েন্টি বিশ্বকাপে এই মুখগুলো আর দেখতে চাই না”, কাদের কথা বললেন সহবাগ?



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: