‘বিগ বস ১৬’-তে প্রতিযোগী হিসেবে দেখা যেতে পারে এই তারকাদের


মুম্বই: চলতি বছর টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’কে (Bigg Boss) ঘিরে দর্শকদের উন্মাদনা নজরে পড়ছে নেট দুনিয়ায় চোখ রাখলেই। কোন থিমে সেজে উঠবে ‘বিগ বস’-এর ঘর, কারা প্রতিযোগী হিসেবে উপস্থিত থাকতে পারেন, সে সম্পর্কে তাঁদের জানার আগ্রহই প্রমাণ করে দিচ্ছে উত্তেজনা কতটা বৃদ্ধি পাচ্ছে রোজ। সম্প্রতি নেট দুনিয়ায় সম্প্রচারিত চ্যানেলের পক্ষ থেকে ‘বিগ বস ১৬’-র দুটি প্রোমো পোস্ট করা হয়েছে। যেখানে সলমন খান জানাচ্ছেন যে, চলতি বছর এই রিয়েলিটি শোয়ের নিয়ম যে কোনও নিয়মই থাকছে না। এর পাশাপাশি বিভিন্ন মাধ্যমে একটি তালিকা প্রকাশ করা হয়েছে যে, ‘বিগ বস ১৬’-তে (Bigg Boss 16) প্রতিযোগী হিসেবে কারা উপস্থিত থাকতে পারেন। যদিও নির্মাতা কিংবা সম্প্রচারিত চ্যানেলের পক্ষ থেকে অফিশিয়ালি প্রতিযোগীদের নাম এখনও জানানো হয়নি। সম্ভাব্য একটি তালিকা ঘুরছে নেট দুনিয়ায়।

কোন তারকারা থাকতে পারেন চলতি বছর ‘বিগ বস’-এর ঘরে?

বিভিন্ন সূত্র অনুয়ায়ী জানা যাচ্ছে, চলতি বছর ‘বিগ বস’-এর ঘরে দেখা যেতে পারে বলিউডের বড় পর্দা থেকে ছোট পর্দার একঝাঁক তারকাকে। সেই তালিকায় নাম রয়েছে শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা, মনাওয়ার ফারুকি, কণিকা মান, আমির খানের ভায ফয়জল খান, টুইঙ্কল কপূর, শিবিন নারাং, ভিভিয়ান ডিসেনা, অর্জুন বিজলানি এবং ফরমানি নাজের। যদিও নির্মাতাদের পক্ষ থেকে অফিশিয়ালি এখনও প্রতিযোগীদের নামের তালিকা প্রকাশ করা হয়নি। প্রসঙ্গত, গত বছর বিগ বস জয়ী হন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তেজস্বী প্রকাশ। শেষ পর্যন্ত লড়াইয়ে টিকে ছিলেন প্রতীক সেহজপাল, কর্ণ কুন্দ্রা।

আরও পড়ুন – Bigg Boss 16: Salman Khan reveals there are no rules in the new season, know in details

অন্যদিকে, সম্প্রতি নেট দুনিয়ায় জনৈক নেট নাগরিকের সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকে পোস্ট করা হয়েছে ‘বিগ বস’-এর অন্দরমহলের বেশ কিছু ছবি। প্রতিটি ছবিতেই দাবি করা হয়েছে যে, সেগুলি ‘বিগ বস ১৬’-এর অন্দরমহলের ছবি। ছবিতে দেখা যাচ্ছে, অ্যাকোয়া স্টাইলে সেজে উঠছে বিগ বসের ঘর। সোনালী ও নীলের নানা কারুকাজে বিগ বসের ঘর যেন সমুদ্রের নিচের শোভা দিচ্ছে। যদিও ‘বিগ বস’ নির্মাতাদের পক্ষ থেকে কিংবা ‘বিগ বস’-এর অফিশিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকে এমন কোনও ছবি পোস্ট করা হয়নি। কিংবা, এই ছবির সত্যতা স্বীকার করা হয়নি। এর পাশাপাশি, গত বছর থেকে শুরু হয়েছে ‘বিগ বস ওটিটি’। গত বছর প্রথম সিজনে সেই শো সঞ্চালনার দায়িত্বে ছিলেন কর্ণ জোহর। কিন্তু চলতি বছর জানা গিয়েছে যে, ‘বিগ বস ওটিটি সিজন ২’ সঞ্চালনা করবেন না তিনি। এক্ষেত্রে নাম উঠে এসেছে বেশ কয়েকজন তারকার। উঠে এসেছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হিনা খানের নামও। যদিও এখনও পর্যন্ত অফিশিয়ালি কোনও ঘোষণা হয়নি।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: