বাঘিরাকে নতুন বছরের পরিকল্পনা জিজ্ঞাসা করলেন তথাগত, উত্তরে হেসে খুন নেটিজেনরা



কলকাতা: চলতি বছরটা (2022) প্রায় যেতেই বসেছে। বাকি আর মাত্র কয়েকটা দিন। তারপরই চলে আসবে নতুন বছর (2023)। আর নতুন বছর মানেই নতুন উদ্দীপনায়, নতুন প্রতিশ্রুতিতে নতুন শুরু। বহু মানুষ নতুন নতুন কত কিছু শুরু করেন। কেউ আবার পুরনো জিনিসগুলোকেই নতুন করে ঝালিয়ে নেন। টলিউডের অভিনেতা, পরিচালক তথাগত মুখোপাধ্যায়ও (Tathagata Mukherjee) তাঁর প্রিয় বাঘিরাকে নতুন বছরের পরিকল্পনা জিজ্ঞাসা করলেন। পাল্টা যা উত্তর পেলেন, আর বাকি উত্তরটা তিনিও যা দিলেন, তাতে হাসি চেপে রাখতে পারছেন না নেটিজেনরা।

বাঘিরাকে প্রশ্ন তথাগতর-

সদ্য়ই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি পোস্ট করেছেন তথাগত মুখোপাধ্যায়। নতুন বছরের পরিকল্পনা নিয়ে তিনি তাঁর প্রিয় বাঘিরাকে প্রশ্ন করছেন। বাঘিরা আসলে তাঁর প্রিয় পোষ্যর নাম। তাকে দেখা যাচ্ছে লম্বা হয়ে শুয়ে ঘুমোতে। পাশে বেশ কয়েকটি কুশন রাখা রয়েছে। পোস্টে তথাগত লিখছেন, ‘আমি বাঘিরাকে জিজ্ঞাসা করলাম, নতুন ইংরেজি বছর আসছে, প্ল্যান পত্তর কী? বাগিরা বলল, আনন্দের কিছু নেই। নতুন বছর যতবারই এসেছে এক বছরের বেশি টেকেনি। শিবরাম চক্রবর্তী বলেছেন। আমি বলাম, সে তো কোনও কিছুই চিরন্তন নয়। বাঘিরা আলতো করে পাশ ফিরে ঘুমিয়ে পড়ল। এখন আমি ভাবছি, এটা উত্তর নাকি বাঘিরা ইজ ফিলিং স্লিপি উইথ  সাড়ে তিনশো কোটি আদারস।’ (অপরিবর্তিত)




“>

প্রসঙ্গত, হাজারো কাজের ব্যস্ততার মাঝেই তথাগত মুখোপাধ্যায়কে তাঁর পোষ্যদের সঙ্গে অনেকটা সময় কাটাতে দেখা যায়। আর সেই সমস্ত মিষ্টি ক্যামেরাবন্দি মুহূর্ত তিনি তুলে ধরেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে।





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: