বাগদান সারলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’ অভিনেত্রী সানা সইদ, পোস্ট করলেন ভিডিও



নয়াদিল্লি: প্রেমিক সাবা ওয়াগনারের (Csaba Wagner) সঙ্গে বাগদান (engaged) সারলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’ (Kuch Kuch Hota Hai) খ্যাত সানা সইদ (Sana Saeed)। রবিবার নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডলে পোস্ট করলেন স্বপ্নের প্রোপোজালের অংশ। ২০২৩ সালের প্রথম দিনেই অভিনেত্রীদের সুখবর দিলেন সানা। 

বাগদান সারলেন সানা সইদ

১ জানুয়ারি, নতুন বছরে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’-র খুদে অঞ্জলি। দর্শকের মনে তাঁর সেই ছোট্ট মুখই গেঁথে। তবে তিনি সারলেন বাগদান পর্ব। তাঁর শেয়ার করা ভিডিওয় দেখা যাচ্ছে প্রেমিক সাবা হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দিচ্ছেন অভিনেত্রীকে। উচ্ছ্বসিত সানা। সেই ভিডিওতেই হাতে ‘এনগেজমেন্ট রিং’ পরে দেখা গেল সানাকে। 

 


ভিডিও শেয়ার করে ক্যাপশনে শুধু আংটি ও হৃদয়ের ইমোজি দিয়েছেন অভিনেত্রী। ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গে অনুরাগী ও তাঁর সহকর্মীদের কমেন্টের বন্যা। পরজান দস্তুর লেখেন, ‘শুভেচ্ছা সানা!’ তনুজ বীরওয়ানি লেখেন, ‘বাহ্, শুভেচ্ছা।’ কমেন্টে শুভেচ্ছা জানিয়েছেন মুক্তি মোহনও। 

দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন সানা সইদ ও সাবা ওয়াগনার। প্রেমিকের সঙ্গে একাধিক ছবিও পোস্ট করতেই থাকেন অভিনেত্রী। তাঁর জন্মদিনেও একটি মিষ্টি পোস্ট করেন সানা। 

আরও পড়ুন: Sid-Kiara: দুবাইয়ে সিড-কিয়ারার নববর্ষ উদযাপন, সঙ্গী কর্ণ জোহর, মণীশ মলহোত্র

প্রসঙ্গত, সানা সইদ অভিনয় জগতে পা রেখেছিলেন শিশু শিল্পী হিসেবে, শাহরুখ খান, কাজল ও রানি মুখোপাধ্যায়ের ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে। কিং খানের কন্যার চরিত্রে দেখা যায় তাঁকে। এছাড়া তাঁকে ‘বাদল’ ও ‘হর দিল যো পেয়ার করেগা’ ছবিতেও দেখা যায়। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে প্রাপ্তবয়স্ক অভিনেত্রী হিসেবে ফের আত্মপ্রকাশ করেন তিনি। 





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: