বাংলা গান দিয়েই কলকাতা কনসার্টে মাতাতে চান ঘরের ছেলে অরিজিৎ


কলকাতা: কলকাতায় আসছেন অরিজিৎ সিংহ। সুরে, ছন্দে, তালে, ভালবাসায় বাঁধবেন তিলোত্তমাবাসীকে। এই খবর ছড়িয়ে পড়তেই কার্যত উন্মাদনা তৈরি হয়েছিল অনুরাগীদের মধ্যে। ইতিমধ্যেই কনসার্টের টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে। কনসার্টের বেশ কিছুটা সময় বাকি থাকলেও, উত্তেজনায় ফুটছেন কলকাতাবাসী। দীর্ঘদিন পরে কলকাতায় অরিজিৎ, তাঁকে নিয়ে উন্মাদনা তো স্বাভাবিক। কিন্তু বাংলার ছেলে? যে জায়গার সঙ্গে তাঁর নাড়ির টান, সেখানকার বাসিন্দাদের জন্য কী প্রস্তুতি নিচ্ছেন তিনি?                                               

জনপ্রিয় গায়কের প্রস্তুতির খোঁজ নিতে অরিজিৎ শিবিরের সঙ্গে যোগাযোগ করেছিল এবিপি লাইভ। অরিজিৎ সিংহের সহকারীর তরফ থেকে জানানো হয়েছে, অরিজিতের কলকাতা কনসার্ট মানেই বাংলা গান। আগামী বছর কলকাতা কনসার্টেরও আকর্ষণের কেন্দ্রবিন্দু হতে চলেছে সেটাই। অরিজিৎতের কাছে নাকি কলকাতায় গান গাওয়া নিজের বাড়িতে গান গাওয়ার মতোই। আরামের। আর তাই, কলকাতা কনসার্টের গানের তালিকায় বেশিরভাগই বাংলা গান রাখবেন অরিজিৎ। কর্মক্ষেত্রে বেশিরভাগ সময় মুম্বইতে কাটাতে হলেও বাঙালির কাছে গিয়ে বাংলা বলার যে আনন্দ, তা সবসময়েই উপভোগ করতে চান অরিজিৎ।                                                                                           

আরও পড়ুন: Indranil Sengupta: ইন্দ্রনীলের গলায় ঝরঝরে বাংলা, মন জিততে পারলেন ফেলুদা হিসেবে?

তবে সেইসঙ্গে এও জানানো হয়, অরিজিৎ সিংহ আগে থেকে পরিকল্পনা করে কনসার্ট করেন না। অথবা শেষ মুহূর্তেও অনেক সময় বদলে নেন গানের তালিকা। তবে বাংলা গান অবশ্যই প্রাধান্য পাবে তাঁর কলকাতা কনসার্টে। তবে বেশ কিছুটা দেরি রয়েছে এই কলকাতা কনসার্টের। সামনে আরও কিছু কনসার্ট রয়েছে অরিজিতের। আপাতত সেই সমস্ত কনসার্টের প্রস্তুতিতেই ব্যস্ত তিনি। বাংলার কনসার্টের জন্য কিছুদিন পরে প্রস্তুতি শুরু করবেন তিনি।                                                                                                                             

Reels

তবে ইতিমধ্যেই বিতর্ক তৈরি হয়েছে অরিজিৎ সিংহের কনসার্টের টিকিটের দাম নিয়ে। অরিজিৎতের সহকারীর তরফে জানানো হয়েছে, সবার কথা ভেবেই টিকিট রাখা হয়েছে। 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: