বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি একঝলকে



কলকাতা: বলিউড থেকে টলিউড। ছোট পর্দা থেকে বড় পর্দা। বিনোদনের জগতে সারাদিন কোথায় কী হল? একঝলকে দেখে নিন সেরা খবরগুলি (Top Entertainment News Today)।

বড়পর্দায় প্রথম রণবীর-শ্রদ্ধা জুটি, প্রকাশ্যে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’-এর টিজার-

লভ রঞ্জনের সিনেমার নাম চিরকালই অন্য ধরনের হয়। সেই ধারা বজায় রইল তাঁর আগামী ছবির ক্ষেত্রেও। ছবির আদ্যক্ষর গতকাল এসেছিল প্রকাশ্যে, ‘টিজেএমএম’ (TJMM)। আজ নাম এল প্রকাশ্যে, ‘তু ঝুঠি ম্যায় মক্কার’।   প্রীতমের সঙ্গীত পরিচালনায় ও অমিতাভ ভট্টাচার্যের লিরিক্সে এই নতুন জুটির মজার রসায়ন বেশ নজর কেড়েছে দর্শকদের। নেপথ্যে দুই তারকার কণ্ঠে নিজেদের চরিত্রের পরিচয় শোনা যাচ্ছে।

মুখোমুখি লড়াইয়ে মালাইকা-নোরা, কে জিতলেন?

শুরু হয়ে গিয়েছে বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার শো ‘মুভিং ইন উইথ মালাইকা’ (Moving In With Malaika)। বলিউডের নানা তারকা সেখানে উপস্থিত থাকছেন। ফারহা খান থেকে কর্ণ জোহরকে সেখানে ইতিমধ্যেই দেখা গিয়েছে। আর এবার সেই শোয়ে দেখা গেল নোরা ফতেহিকে। সম্প্রতি যে ভিডিওটি পোস্ট করা হয়েছে নেট দুনিয়ায়, তাতে দেখা যাচ্ছে, ‘ছঁইয়া ছঁইয়া’ গানে একে অপরকে টেক্কা দেওয়ার মতো পারফরম্যান্স করছেন মালাইকা এবং নোরা। কিন্তু এই প্রতিযোগিতাকেই ‘অসম্মানজনক’ বলে মনে করছেন নোরা ফতেহি। এই প্রতিযোগিতার মাধ্যমে তাঁকে অসম্মান করা হয়েছে বলে মত তাঁর। সেকথা তিনি বললেন শো চলাকালীনই।

ঝড় তুলেছে ‘বেশরম রং’, শ্যুটিংয়ের আগে দীপিকাকে যা বলেছিলেন কোরিওগ্রাফার…

সম্প্রতি ‘বেশরম রং’ তৈরির পিছনের গল্প প্রকাশ্যে আনেন কোরিওগ্রাফার বৈভবী মার্চেন্ট। তিনি বলেন, ‘আশ্চর্যজনকভাবে দীপিকাকে কোরিওগ্রাফি করার কোনও সুযোগ আগে আসেনি। ফলে এটাই দীপিকার সঙ্গে আমার প্রথম কাজ। ‘বেশরম রং’-এ আমরা প্রথম কাজ করি। আর তাই আমি ঠিক করে রেখেছিলাম যে, এমন কিছু করতে হবে, যা দর্শকদের মনে থেকে যাবে। আমাকে স্পেশাল কিছু করতে হবে। সেই মতোই দীপিকাকে আমায় প্রস্তাব দিতে হয়। আর অবশেষে ওর সঙ্গে কাজের সুযোগ আগে। আমি ওকে বলি যে, আমি সত্য়িই ওর সঙ্গে এমন কাজ করতে চাই, যা দর্শকদের মনে থেকে যাবে। এটা আমাদের প্রথম কাজ আর প্রথম কাজটাকে আরও স্পেশাল করতে চাই। এর থেকে ভালো গান ভবিষ্যতে আমি তোমার সঙ্গে তৈরি করতে চাই না। এটাই সেরা হবে।’

সম্পর্কের গুঞ্জন জোরালো করে প্রেমিকের সঙ্গে কাতার গেলেন অনন্যা-

এদিন নেট দুনিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছে অভিনেতা সঞ্জয় কপূর, তাঁর কন্যা সনয়া কপূর, অনন্যা পাণ্ডের পক্ষ থেকে। সেখানেই ক্যামেরাবন্দি হলেন অনন্যার ‘প্রেমিক’। তিনি আর কেউ নন, বলিউড অভিনেতা আদিত্য রয় কপূর (Aditya Roy Kapoor)। বেশ কিছুদিন ধরেই দুই তারকার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। বিভিন্ন সূত্রে জানা যাচ্ছে, আদিত্যর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অনন্যা। আর এবার দুজনকে একসঙ্গে দেখা গেল ফুটবল ওয়ার্ল্ড কাপ উপভোগ করতে। তাই স্বাভাবিকভাবেই ছবি ভাইরাল হতেই দুই তারকার সম্পর্কের গুঞ্জন আরও জোরালো হল।

আরও পড়ুন – Sreelekha Mitra: কোন খাবার খেয়ে এমন জেল্লাদার ত্বক পেলেন শ্রীলেখা? জানালেন নিজেই

উজ্জ্বল ত্বকের রহস্য কী? নিজেই জানালেন শ্রীলেখা-

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ছবি পোস্ট করেছেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নিজের ছবি পোস্ট করে শ্রীলেখা লিখেছেন, ‘আমার জেল্লাদার ত্বকের রহস্য। মাসির হাতের রান্না। ডিমের ঝোল ভাত। আহাঃ…’। অভিনেত্রীর পোস্ট দেখেই বোঝা যাচ্ছে, মজার ছলে বললেও তিনি তাঁর মাসির হাতের রান্না করা খাবার খেতে কতটা ভালোবাসেন।

ধর্মীয় ভাবাবেগে আঘাত দিয়েছে ‘পাঠান’, নিষিদ্ধ করার দাবিতে এক সুর শাসক-বিরোধীর-

১২ তারিখ মুক্তি পেয়েছে ‘পাঠান’ ছবির প্রথম গান ‘বেশরম রং’। গানটি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হলেও সেই গানেরই একটি পোশাক নিয়ে আপত্তি তুলেছেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। তাঁর মতে ছবির পোশাক ও দৃশ্যগুলি ‘অশ্লীল এবং নিন্দনীয়’। তিনি জানিয়ে দেন, ওই দৃশ্য বা পোশাক হয় বদলাতে হবে নয়তো মধ্যপ্রদেশে ছবির মুক্তি নিয়ে চিন্তাভাবনা করতে হবে তাঁদের।  এই বিতর্কের মধ্যে মুখ খুলেছেন নরোত্তম মিশ্র। তিনি বলেন, ‘অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের পোশাক অত্যন্ত আপত্তিকর এবং গানটি নোংরা মানসিকতা নিয়ে শ্যুট করা হয়েছে। গানের দৃশ্য ও পোশাক পরিবর্তন করতে হবে, নয়তো মধ্যপ্রদেশে ছবির প্রদর্শনের বিষয়ে আমাদের সিদ্ধান্ত নিতে হবে।’ একইসঙ্গে দীপিকা পাড়ুকোন ‘টুকড়ে টুকড়ে’ গ্যাং-এর সমর্থক বলেও কটাক্ষ করেন তিনি।

নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’য় ‘সর্বকনিষ্ঠ শাশুড়ি’র চরিত্রে স্বস্তিকা দত্ত, বিপরীতে শুভঙ্কর-

‘তোমার খোলা হাওয়া’ আবির ও ঝিলমিলের অসম প্রেমের গল্প। ঝিলমিল সরকারের চরিত্রে স্বস্তিকা দত্ত, বনগাঁর একজন হাসিখুশি মেয়ের চরিত্রে অভিনয় করছেন যে একজন ভেন্ট্রিলোকুইস্ট। সে তার জীবনের প্রতিটি মুহূর্ত সুখ ও আনন্দে উপভোগ করে। তার মতে, নিয়ম তো ভাঙার জন্য তৈরি হয়। অন্যদিকে শুভঙ্কর দত্ত দ্বারা চিত্রিত আবির অত্যন্ত সুরক্ষিত, সুশৃঙ্খল ব্যক্তি যে তার পরিবারের সমস্ত দায়িত্ব নিজের কাঁধে নেয়৷ আবিরকে বিয়ে করার পর, তার ভাগ্নেদের বউয়েদের সর্বকনিষ্ঠ শাশুড়ি হয়ে ওঠে৷ অর্থাৎ তিন মহিলার মধ্যে তার বয়সই সবচেয়ে কম। যদিও ঝিলমিলের কাজ আবিরকে বিরক্ত করে, তবুও সে তাকে রক্ষা করে এবং সমর্থন করে। ঝিলমিল ধীরে ধীরে আত্মবিশ্বাসী হয়ে ওঠে এবং তার প্রেমে পড়তে থাকে আবির। আগামী দিনে তার পরিবারের সদস্য এবং স্বামীর সঙ্গে ঝিলমিলের সম্পর্ক কীরকম হয়ে ওঠে তা নিয়েই গল্প।

মেসির গোল দেখে নস্টালজিক অপরাজিতা, করলেন ক্যাম্প ন্যু-তে হাঁটার মুহূর্তের স্মৃতিচারণা-

এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বেশ কিছু ছবি পোস্ট করেছেন অপরাজিতা আঢ্য। তাঁকে দেখা যাচ্ছে বার্সেলোনা স্টেডিয়ামে। ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘মেসিকে গোল করতে দেখে নস্টালজিক হয়ে পড়লাম। স্মৃতির স্মরণিতে হাঁটতে শুরু করলাম যখন ক্যাম্প ন্যু-র ঘাসে হেঁটেছিলাম সেই দিনগুলো।’ এরপরই মেসিকে প্রশংসায় ভরিয়ে দেন অভিনেত্রী।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: