বলি থেকে টলি, একনজরে বিনোদনের সেরা খবরগুলি


কলকাতা: ছোট পর্দা থেকে বড় পর্দা। বলিউড থেকে টলিউড। কোথাও আনন্দের খবর তো কোথাও শোকের। বিনোদনের জগতে সারাদিন কোথায় কী হল? চোখ বুলিয়ে নেওয়া যাক আজকের বিনোদনের সেরা খবরগুলিতে (Top Entertainment News Today)।

বাদল সরকারকে গানের সুরে শ্রদ্ধা, কলম ধরলেন পরিচালক অনির্বাণ-

গানে গানে স্রষ্টাকে শ্রদ্ধা। প্রতি মুহূর্তে যেন ধন্যবাদ জানানো বাংলা নাটকের প্রতি, থিয়েটারের প্রতি, ছবির প্রতি তাঁর অবদানকে। মুক্তি পেল অনির্বাণ ভট্টাচার্য্য (Anirban Bhattacharyya) পরিচালিত ‘বল্লভপুরের রূপকথা’ ছবির দ্বিতীয় গান, ‘বাদল সরকারের গান’  । ক্যামেরার লেন্সে প্রথমেই উঠে এসেছে কলকাতার অলিগলির গল্প। উত্তর কলকাতার আনাচে কানাচে ঘুরতে থাকা সেই ক্যামেরা যান তুলে ধরেছে পুরনো দিনের দলিলকে। আর তারপর বাদল সরকারে অবদান থেকে শুরু করে ছবির গল্পের আঁচ, সবটাই সুরে সুরে।  

এখনও হাউজফুল, ৫০ পেরিয়েও ‘লক্ষ্মী ছেলে’-র লক্ষ্মীলাভ অব্যহত, দাবি প্রযোজনা সংস্থার-

এখনও ‘লক্ষ্মী ছেলে’-র (Lokkhi Chele) ম্যাজিক! ৫০ দিন পার করেও নন্দনে হাউজফুল কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)-র ছবি। আর বাংলা চলচ্চিত্রে ধীরে ধীরে নিজের জায়গা পাকা করে নিলেন উজান গঙ্গোপাধ্যায় (Ujaan Ganguly)। উইন্ডোজ (Windows) -এর এই ছবি দর্শকদের কাছে আজও চিরনতুন যেন।

স্বাস্থ্যের কথা মাথায় রেখে স্বাদে সেরা রেসিপি, ‘রাঁধুনী’-র বিশেষ চমক-

বিশ্ব খাদ্য দিবসে ‘রাঁধুনী’-র বিশেষ উদযাপন । শ্রীতমা ভট্টাচার্য্য (Sreetama Bhattacharya)-র রান্নার শো-এ অতিথি হয়ে আসছেন ডঃ চিকিৎসক রেশমী রায় চৌধুরী (Rishmi Roy Choudhury) । কীভাবে স্বাস্থ্যকর, সুস্বাদু অথচ ভালো খাবার পাওয়ায় যায়, সেই কথা নিয়ে আসবে আসবে এই গল্প । আর রান্নার ফাঁকে ফাঁকে শ্রীতমার সঙ্গে আড্ডা তো রইলোই । এখনকার সব্বাই বিশেষ করে নতুন প্রজন্ম ফিটনেসের প্রশ্নে বেশ কিছুটা এগিয়ে । শরীরচর্চা থেকে শুরু করে খাওয়া দাওয়ায় লাগাম, বেশ নিয়মমাফিক জীবন যাপন ভালোবাসেন অনেকেই । কিন্তু মুখরোচক খাবারও তো খেয়ে ইচ্ছা করে । আর তাই রেশমী রায় চৌধুরী তাক লাগানো এই মেনু মুক্তি দিতে পারে অনেকরকম সমস্যার থেকে । 

আরও পড়ুন – New Web Series: অবৈধ সম্পর্কের কথা জানতে পারায় শর্মিলাকে খুন করে পালাল আদিত্য! তারপর…

অনেকটা সুস্থ আবু হেনা রনি, খুশির ছবি শেয়ার করলেন মীর-

সোশ্যাল মিডিয়ায় আজ মীরের শেয়ার করে নেওয়া ছবিতে আবু হেনা রনি। কিন্তু লড়াইটা চলল এক মাসেরও বেশি সময় ধরে। গত ১৭ সেপ্টেম্বর ঢাকায় একটি গ্যাস বেলুন দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন জনপ্রিয় কৌতুক শিল্পী আবু হেনা রনি (Abu Hena Rony)। একটি প্রথম সারির চ্যানেলের একটি কমেডি শো-তে এসে দর্শকদের মন জয় করেন আবু হেনা রনি। ভারতেও তাঁর অনুরাগীদের সংখ্যা কম নয়।    

শালিন-টিনার ‘গেম প্ল্যান’ কী? ‘বিগ বস’-এর ঘর থেকে বেরিয়ে ফাঁস করলন সৃজিতা-

‘বিগ বস’-এর ঘর থেকে বেরিয়েই অন্য দুই প্রতিযোগী শালিন ভানোত এবং টিনা দত্তর গেম প্ল্যান কী তা ফাঁস করলেন সৃজিতা। বললেন, ‘আমার পিছনে টিনারা কী যড়যন্ত্র করছে, তা দেখার জন্য আর ফাঁস করার জন্য় আমি অবশ্যই ফের ফিরে যেতে চাই। আমার পিছনে ও (টিনা দত্ত) যা করছে, তা মেনে নেওয়া যায় না।’ এরইসঙ্গে শালিন ও টিনাকে সবথেকে নোংরা খেলোয়াড় বলে উল্লেখ করলেন সৃজিতা। বললেন, ‘ওরা অত্যন্ত খারাপ। ওরা মুখোশ পরা। আমি নিশ্চিত দর্শক বোকা নয়। দর্শক ঠিকই ওদের এই নোংরা খেলা ধরে ফেলবে। ওদের এই মুখোশ খুব শীঘ্রই দর্শক টেনে খুলে ফেলবে। আমার মতে শালিন এই সিজনের সবথেকে নোংরা খেলাটা খেলছে।’ এরইসঙ্গে আবদু রোজিককে সবথেকে শক্তিশালী খেলোয়াড় হিসেবে মনে করেন সৃজিতা।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যু, ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার-

বিভিন্ন সূত্র অনুযায়ী জানা গিয়েছে, ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী বৈশালী টক্কর আত্মহত্যা করেছেন। টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’র (Yeh Rishta Kya Kehlata Hai) জন্য দর্শকদের কাছে পরিচিত মুখ ছিলেন বৈশালী। এদিন তাঁর ইন্দোরের বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। পাশ থেকেই উদ্ধার হয় একটি সুইসাইড নোট। জানা গিয়েছে, খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে গিয়ে বৈশালী টক্করে ঝুলন্ত দেহ উদ্ধার করে তেজাজি নগর থানার পুলিশ। ইন্দোরের ওই বাড়িতে গত এক বছর ধরে থাকছিলেন অভিনেত্রী। 

খুদেদের জীবনে ঠিক কী কী চাপ? গানে গানে অনিন্দ্যরা-

অদ্ভুত গতিতে সে অঙ্ক কষে ফেলতে পারে সেই খুদে, সমাধান করে ফেলতে পারে বিভিন্ন কঠিন প্রশ্নের। একবিংশ শতাব্দীর এক বিস্ময় বালককে নিয়েই এই গল্প। ‘হামি ২’ (Haami 2)। শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboproshad Mukherjee) ও নন্দিতা রায় (Nandita Roy) পরিচালিত এই ছবি মুক্তি পাবে ক্রিসমাসে (Christmas)।  মুখ্যভূমিকায় শিবপ্রসাদ ও গার্গী রায়চৌধুরী  (Gargee Roychowdhury)।

রুকমার সঙ্গে খুনসুটি, কেক, বন্ধু, ভালোবাসায় রাহুলের জন্মদিনের পার্টি-

সোশ্যাল মিডিয়ায় জন্মদিন উদযাপনের ছবি ভাগ করে নিয়েছেন রাহুল। সেখানে প্রথম ছবি আর কারও নয়, রুকমা রায় (Rooqma Ray)-এর। হাসিতে উপচে পড়ছেন রুকমা আর তাঁকে জড়িয়ে ধরে গালে চুম্বন করছেন রাহুল। তবে শুধু এই একটা ছবি নয়, বন্ধুদের সঙ্গে একাধিক ছবি ভাগ করে নিয়েছেন রাহুল। ক্যাপশানে রাহুল লিখেছেন, ‘মধ্যরাত্রের পাগলামি।’ 

এই দিন প্রকাশ্যে আসবে রহস্যে মোড়া ‘দৃশ্যম টু’-এর ট্রেলার-

এদিন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ‘দৃশ্যম টু’ ছবির ট্রেলার মুক্তির দিন প্রকাশ্যে এনেছেন। তাঁর পোস্ট থেকেই জানা যাচ্ছে যে, আগামীকাল অর্থাৎ ১৭ অক্টোবর গোয়াতে একটি ইভেন্টের মাধ্যমে প্রকাশ্যে আসবে ‘দৃশ্যম টু’ ছবির ট্রেলার। অজয় দেবগন, তব্বু, অক্ষয় খন্না (Akshaye Khanna) অভিনীত এই ছবি পরিচালনা করছেন অভিষেক পাঠক। ট্রেলার মুক্তির দিন ঘোষণার সঙ্গেই ছবির নতুন একটি পোস্টারও সামনে এসেছে। 

ডিসেম্বরে বিয়ে হৃত্বিক রোশনের এই সহ-অভিনেত্রীর-

বেশ কয়েক বছর ধরেই অভিনেত্রী হংসিকা মোতওয়ানের বিয়ের (Hansika Motwani Marriage) খবর শোনা যাচ্ছিল। গুঞ্জন রটেছিল, শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। অবশেষে সেই দিন আসতে চলেছে। বিভিন্ন সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, চলতি বছর ডিসেম্বরে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তিনি। জয়পুরের সাড়ে চারশো বছরের পুরনো কেল্লায় নতুন জীবন শুরু করবেন হংসিকা। জানা যাচ্ছে, আগামী ডিসেম্বরে রাজকীয় কায়দায় বিয়ে সারবেন অভিনেত্রী। জয়পুরের সাড়ে চারশো বছরের পুরনো কেল্লায় মনের মানুষের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন তিনি। রাজস্থানের জয়পুরের মুন্ডোটা কেল্লায় বসবে তাঁর বিয়ের আসর। যদিও হংসিকা মোতওয়ানের পক্ষ থেকে এখনও পর্যন্ত অফিশিয়ালি কোনও কিছু জানানো হয়নি।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: