বলিউডে পা রাখছেন সলমন-ভাগ্নি আলিজেহ অগ্নিহোত্রী, চলছে শ্যুটিং


নয়াদিল্লি: বলিউড (Bollywood) থেকে অনুরাগী (fans), সকলের কাছেই তিনি ‘ভাইজান’ নামেই পরিচিত বেশি। তিনি সলমন খান (Salman Khan)। সকলেই জানে, ভাইজানের স্নেহের হাত যার মাথায় পড়ে, তার জীবন তৈরি করে দেন। ইন্ডাস্ট্রিতে একাধিক তরুণ-তরুণী অভিনয় শুরু করেছেন সলমনের হাত ধরেই। নতুন ট্যালেন্ট লঞ্চ করার ব্যাপারে তিনি অন্যতম। এবার বলিউডে পা রাখছেন তাঁরই ভাগ্নি।                                                                                                                                                      

বলিউডে সলমন-ভাগ্নির আত্মপ্রকাশ

বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন সলমন খানের ভাগ্নি আলিজেহ অগ্নিহোত্রী (Alizeh Agnihotri)। জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সৌমেন্দ্র পাধির পরবর্তী সিনেমায় অভিনয় করবেন আলিজেহ। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির শ্যুটিং।                                                                               

News Reels

২০১৬ সালে মনোজ বাজপেয়ী অভিনীত জাতীয় পুরস্কার প্রাপ্ত ছবি ‘বুধিয়া সিংহ: বর্ন টু রান’ পরিচালক সৌমেন্দ্র পাধি তাঁর পরবর্তী ছবির শ্যুটিং শুরু করেছেন। অভিনয়ে আলিজেহ অগ্নিহোত্রী। তারকা-ভাগ্নির অভিনয়ে জগতে পা রাখা নিয়ে অজস্র জল্পনা তৈরি হয়েছিল। তবে এখন নিশ্চিত খবর, ২০২২ সালেই এই ছবির কাজ শুরু করে দিয়েছেন আলিজেহ। ছবি মুক্তি পাবে ২০২৩ সালে। নেটফ্লিক্সে ‘জামতাড়া ১’ ও ‘জামতাড়া ২’-এর মতো দুর্দান্ত অনুষ্ঠানের জন্য বিখ্যাত। 

নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেতা অতুল অগ্নিহোত্রী ও সলমন খানের বোন আলভিরা খান অগ্নিহোত্রীর কন্যা আলিজেহ। ‘স্যর’, ‘আতিশ’, ‘ক্রান্তিবীর’-এর মতো অজস্র ছবিতে কাজ করেছেন অতুল। তিনি ২০০৪ সালের ‘দিল নে জিসে অপনা কহা’ ছবিটির পরিচালনা করেছিলেন। অভিনয় করেছিলেন সলমন খান ও প্রীতি জিন্টা। এছাড়া ২০০৮ সালে তৈরি করেন ‘হ্যালো’, অভিনয় করেছিলেন সোহেল খান। ‘রাধে’, ‘ভারত’, ‘বডিগার্ড’ ইত্যাদি ছবির প্রযোজনা করেছেন অতুল। 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: