বলিউডে এবার রণবীর-শ্রদ্ধা জুটি, প্রকাশ্যে ‘টিজেএমএম’ টিজার পোস্টার


নয়াদিল্লি: বড়পর্দায় প্রথমবার জুটি বাঁধছেন শ্রদ্ধা কপূর (Shraddha Kapoor) ও রণবীর কপূর (Ranbir Kapoor)। খবর মিলেছিল আগেই। এবার প্রকাশ্যে এল ছবির প্রথম টাইটেল পোস্টার (Title Poster)। অনুরাগীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। তবে এতে রয়েছে খানিক ট্যুইস্ট। কী নাম ছবির? এখনও আসেনি প্রকাশ্যে।

রণবীর-শ্রদ্ধার ছবির পোস্টার প্রকাশ্যে

শ্রদ্ধা কপূর মঙ্গলবার তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। লভ রঞ্জনের পরিচালনায় তিনি এবার জুটি বাঁধতে চলেছেন রণবীর কপূরের সঙ্গে। তবে ছবির নাম এখনও প্রকাশ্যে আসেনি। এদিন ছবির প্রথম পোস্টার শেয়ার করেন অভিনেত্রী। নাম না প্রকাশ করে অনুরাগীদের বলেন আন্দাজ করতে। 

এদিন যে পোস্টার প্রকাশ্যে এসেছে তাতে ছবির নামের আদ্যক্ষর দেওয়া। পোস্টারে লেখা হয়েছে ‘টি জে এম এম’ (TJMM)। এর কী মানে? ভাবতে বসেছেন নেটিজেনরা।  

News Reels

শ্রদ্ধা কপূর এদিন পোস্টার শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘এবং ছবির নাম হল…. গেস করুন???’ পোস্টারে আবছা একটি শহর দেখা যাচ্ছে। তার ওপর লেখা ‘টি জে এম এম’। গোলাপী ও নীল রঙের মিশেলে পোস্টার বেশ আকর্ষণীয়। সেখানেই ঘোষণা করা হয়েছে, ছবির সম্পূর্ণ নাম জানা যাবে আগামীকাল, অর্থাৎ ১৪ ডিসেম্বর। প্রসঙ্গত, বাবা হওয়ার পর এটিই রণবীর কপূরের প্রথম ছবি।

 


এই ছবির শ্যুটিং শুরু হওয়ার পর থেকেই উত্তেজনার পারদ চড়েছে। লভ রঞ্জনের ছবিগুলির নাম বিশেষ আকর্ষণীয় হয় বরাবরই। ‘পেয়ার কা পঞ্চনামা’ বা ‘সোনু কে টিটু কি স্যুইটি’ তার উৎকৃষ্ট উদাহরণ। এই ছবির নামও সেই ধারা বজায় রাখবে বলেই আশা করা যায়।

আরও পড়ুন: RRR: গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে ২ বিভাগে মনোনয়ন পেল ‘আর আর আর’

এই ছবির পরিচালনায় লভ রঞ্জন। প্রযোজনাও লভ রঞ্জন ও অঙ্কুর গর্গের ‘লভ ফিল্মস’ করছে, নিবেদনে ‘টি সিরিজ’। আগামী বছর দোলের মরসুমে, ৮ মার্চ, ছবি মুক্তি পাবে।





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: