বরফ গলল ‘বোনুয়া’ সম্পর্কের? মিমি-নুসরতকে ফ্রেমবন্দি করলেন যশ


কলকাতা: টলিউডে এই দুই নায়িকার বন্ধুত্ব বেশ চর্চিতই ছিল। একে অপরকে ‘বোনুয়া’ সম্বোধন করতেন তাঁরা। পর্দার বাইরে সফর থেকে শুরু করে ব্যক্তিগত সময়, কথাবার্তা, সবই তাঁরা একে অপরের সঙ্গে ভাগ করে নিতেন। কিন্তু তাঁদের সেই সম্পর্ক তলানিতে এসে ঠেকেছে, এই নিয়েও টলিউডে চর্চা হয়েছে বিস্তর। কিন্তু দীর্ঘদিন পরে ফের এক ফ্রেমে দেখা গেল নুসরত জাহান (Nusrat Jahan) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-কে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dashgupta)। 

শোনা যায়, যশ-নুসরতের সম্পর্ক গড়ার সময় থেকেই দূরত্ব বাড়তে থাকে মিমি ও নুসরতের। সোশ্যাল মিডিয়ায় বন্ধ হয়ে যায় একসঙ্গে ছবি ভাগ করে নেওয়াও। সফরেও আর একসঙ্গে দেখা যায় না তাঁদের। তবে নুসরতের সন্তান হওয়ার পরে তাঁকে উপহার ও শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন মিমি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন নুসরত।                                                                         

আরও পড়ুন: Rajdeep Gupta Exclusive: যাঁরা ধারাবাহিক ট্রোল করেন, তাঁরাও কিন্তু নিয়মিত দর্শক: রাজদীপ

আজ সোশ্যাল মিডিয়ার ইনস্টাগ্রাম স্টেটাসে একটি ছবি শেয়ার করে নিয়েছেন খোদ যশ দাশগুপ্ত। সেখানে দেখা যাচ্ছে, মিমিকে জড়িয়ে ধরে রয়েছেন নুসরত। ক্যাপশানে যশ লিখেছেন, ‘দিস বন্ড’ অর্থাৎ.. এই বন্ধন। তবে কী বরফ গলল দুই বান্ধবীর সম্পর্কের? যশের ইনস্টাগ্রাম স্টেটাস অন্তত সেই কথাই বলছে।

News Reels

তবে নুসরত ও মিমি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি কিছুই। মিমি আপাতত ব্যস্ত তাঁর নতুন ছবি ‘খেলা যখন’-এর প্রচারে। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় শরীরচর্চার ছবি শেয়ার করে নিয়েছেন নুসরত। 

 






Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: