ফ্লাইট বুঝতে ভুল করেও এক হাতে ক্যাচ নিলেন হার্দিক, ভাইরাল হল রোহিতের প্রতিক্রিয়া


মেলবোর্ন: জিম্বাবোয়ের বিরুদ্ধে মেলবোর্নে (IND vs ZIM) সুপার ১২-র শেষ ম্যাচে মাঠে নেমেছিল ভারতীয় দল। ৭১ রানে এই ম্যাচ জিতে গ্রুপ চ্যাম্পিয়ন হিসাবে সেমিফাইনালের টিকিট পাকা করে ভারত। এই ম্যাচে হার্দিক পাণ্ড্যর (Hardik Pandya) এক ক্যাচে রোহিত শর্মার (Rohit Sharma) প্রতিক্রিয়া ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ম্যাচের সপ্তম ওভারে ক্রেগ আর্ভাইন পাণ্ড্যর বল ফ্লিক করতে গেলে তা ব্যাটের কিণারায় লেগে ওপরে উঠে যায়। আদপে সহজ এক ক্যাচ ধরে আর্ভাইনকে সাজঘরে ফেরত পাঠানোর সুযোগ ছিল হার্দিকের সামনে। তবে হার্দিক প্রথমে বলের ফ্লাইটই ঠিকমতো বুঝতে পারেননি। বলটি অবশ্য অনেকটা সময় হাওয়ায় ভেসে থাকায় নিজেকে কিছুটা সামলে নিয়ে এক হাতে ক্যাচটি ধরেন হার্দিক। প্রথমে হার্দিক বলের ফ্লাইট বুঝতে ভুল করায় ভারতীয় অধিনায়ক রোহিত খানিকটা ঘাবড়েই গিয়েছিলেন। তবে হার্দিক ক্যাচ ধরতেই স্বস্তি মেশানো হাসি দেখা যায় রোহিতের মুখে। মুহূর্তের মধ্যেই রোহিতের এই দুই ভিন্ন প্রতিক্রিয়াই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

 


সূর্যর প্রশংসা

ব্যাট হাতে এদিন ফের একবার অনবদ্য ছন্দে দেখায় সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav)। মাত্র ২৫ বলে অপরাজিত ৬১ রানের ইনিংস খেলেন সূর্যকুমার। তাঁকে ম্যাচ সেরাও ঘোষণা করা হয়। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ম্যাচ শেষে সূর্যকে প্রশংসায় ভরিয়ে দিলেন। সূর্যর বিষয়ে কথা বলতে গিয়ে রোহিত বলেন, ‘স্কাই (সূর্যকুমার যাদব) যেটা করছে, তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। ও ব্যাটে নেমেই আগ্রাসী মেজাজে ব্যাট করে বাকিদের চাপমুক্ত করে। আমরা সকলেই ওর দক্ষতা সম্পর্কে অবগত। সূর্য ব্যাট করলে আমরা ডাগ আউটে নিশ্চিন্তে থাকি। ও ব্যাটিংয়ের সময় দারুণ পরিপক্কতার পরিচয় দেখিয়েছে। আমরা ওর থেকে এমন সব ইনিংসেরই তো প্রত্যাশা করি এবং ও প্রতি ম্যাচেই আরও উন্নতি করছে।’ ম্যাচ শেষে সমর্থকদের গ্যালারিভর্তি করে ভারতের সমর্থনে গলা ফাটানোর জন্য তাঁদের ধন্যবাদও জানান রোহিত।

আরও পড়ুন: ঝাঁপিয়ে পড়ে দুরন্ত ক্যাচ নিয়ে অনন্য সেলিব্রেশনে মাতলেন কোহলি





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: