ফের বড়পর্দায় ‘মিনি’ অয়ন্না, এই মাসেই শুরু শ্যুটিং


কলকাতা: ‘মিনি’ (Mini)-র পরে ফের বড়পর্দায় অয়ন্না চট্টোপাধ্যায় (Ayannya Chatterjee)। সায়ন বসুর (Sayon Basu)-র নতুন ছবির হাত ধরে বড়পর্দায় ফিরছে খুদে অয়ন্না। এর আগে একটি প্রথম সারির চ্যানেলের ধারাবাহিকে কাজ করছিলেন অয়ন্না। এবার নতুন ছবি ‘ভালবাসা নট আউট’-এ দেখা যাবে তাকে।                                                                                                                                       

এই ছবির গল্পের শুরু একটি ডেটিং সাইটে দুজনের আলাপকে কেন্দ্র করে। অনু আর রোহন। তারাই এই ছবির নায়ক-নায়িকা। এই দুই ভূমিকায় দেখা যাবে পার্থ দত্ত ও পায়েল চট্টোপাধ্যায়কে। অনু সিঙ্গেল মাদার। এর ডেটিং সাইট থেকে আলাপ হয় তাদের। কোন রাস্তায় যাবে এই দুজনের প্রেমের গল্প, সেই উত্তর পেতে চোখ রাখতে হবে পর্দায়।                                                                                     

আরও পড়ুন: Aindrila Sharma Health Update: শরীরে সংক্রমণের হার কমছে, ঐন্দ্রিলার ওষুধ পরিবর্তন করলেন চিকিৎসকেরা

ছবিতে পায়েলের মেয়ের ভূমিকায় দেখা যাবে অয়ন্নাকে। এই মাসেই শুরু হয়ে যাবে ছবির শ্যুটিং। সূত্রের খবর কলকাতা ও তার আশেপাশের অঞ্চলেই ছবির শ্যুটিং হবে বলে শোনা গিয়েছে। আগামী বছর মুক্তি পাবে এই ছবি। তবে এই ছবির মুক্তির দিন নিয়ে এখনও পর্যন্ত চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। ছবিটি প্রযোজনা করছেন ‘মোজোটেল এন্টারটেনমেন্ট’।                                                   

Reels

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ছবিতে অভিনেতা অভিনেত্রীদের লুক। প্রত্যেক সাজেই রয়েছে সারল্য। এই ছবির গল্প কতটা ছকভাঙা হয়, তাই দেখার অপেক্ষায় ছবির। ছবির পরিচালক অবশ্য জানিয়েছেন, এই ছবি আদ্যপান্ত প্রেমেরই একটি গল্প বলবে। প্রেমের পড়ার যে কোনও বয়স বা পরিস্থিতি নেই, সেই বার্তাই দেবে ‘ভালবাসা নট আউট’।

 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: