ফের করোনার বাড়বাড়ন্ত, সংক্রমিত মাহি ভিজ, রাজ কুন্দ্রা



নয়াদিল্লি: দেশজুড়ে ফের করোনার (Corona) বাড়বাড়ন্ত। ফের ঊর্ধ্বমুখী করোনায় দৈনিক আক্রান্তের (daily covid cases) সংখ্যা। সপ্তাহের শুরুতে দৈনিক দেড় হাজারের ঘরে আক্রান্তের সংখ্যা থাকলেও এখন তা আড়াই হাজার ছুঁয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা গত ৫ মাসে সর্বাধিক। করোনার বাড়বাড়ন্তে আক্রান্ত টেলিভিশন তারকা মাহি ভিজ (Mahhi Vij) ও বলিউড তারকা শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাও (Raj Kundra)। 

করোনা আক্রান্ত মাহি-রাজ

বিনোদন দুনিয়ায় ফের করোনার থাবা। করোনা আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা। প্রায়ই অভিনব ধরনের মাস্ক পরে বাইরে দেখা যায় রাজ কুন্দ্রাকে। এখন শোনা যাচ্ছে, করোনা আক্রান্ত হয়ে নিজেকে আইসোলেশনে রেখেছেন ব্যবসায়ী। 

অন্যদিকে, করোনা আক্রান্ত হয়েছেন টেলিভিশন অভিনেত্রী মাহি ভিজ। বৃহস্পতিবার নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে করোনা আক্রান্ত হওয়ার কথা জানান তিনি। সন্তানের থেকে দূরে আছেন, যা খুবই হৃদয় বিদারক, জানান পোস্টেই। পোস্টে তিনি লেখেন, ‘আমি করোনা আক্রান্ত। আমার সন্তানদের থেকে দূরে থাকা মন ভেঙে দেয়, বিশেষ করে যখন দেখি মেয়ে আমার জন্য কেঁদেই চলেছে। দয়া করে নিজেদের খেয়াল রাখুন, এবং খুব সহজভাবে এটাকে নেবেন না।’ ২০১১ সালের টেলিভিশন অভিনেতা জয় ভানুশালির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। তাঁদের মেয়ের নাম তারা। এছাড়া রাজবীর ও খুশি নামে দুই সন্তানকে

ত্তকও নিয়েছেন তাঁরা। 

 


সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানানোর পর সকলেই দ্রুত আরোগ্য কামনা করে কমেন্ট করেন। ইতিমধ্যেই কিরণ খের, পূজা ভট্টও করোনা আক্রান্ত হয়েছেন। 

আরও পড়ুন: Salman Khan: সাংবাদিকের সঙ্গে দুর্ব্যবহার করার মামলায় বোম্বে হাইকোর্টে বেকসুর খালাস সলমন খান

প্রসঙ্গত, গত ২৪ ঘণ্টায় ৩ হাজারেরও বেশি নতুন ব্যক্তি কোভিডে আক্রান্ত হয়েছেন। গত কালের তুলনায় সংক্রমণে অন্তত ৪০ শতাংশ বৃদ্ধি হয়েছে। দৈনিক পজিটিভিটি রেট ২.৭ শতাংশ। সাপ্তাহিক পজিটিভিটি রেট ১.৭১ শতাংশ। নতুন করে কোভিডে মৃত্যুর খবরও পাওয়া গিয়েছে। নতুন করে ১৪ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। মহারাষ্ট্র থেকে ৩ জন, দিল্লি থেকে ২ জন, হিমাচল প্রদেশ থেকে ১ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। কেরল থেকে মিলেছে ৮ জনের মৃত্যুর খবর। এখন দেশের মোট সংক্রমণের মধ্যে ০.৩ শতাংশ অ্যাক্টিভ কেস। সংক্রমণ বাড়লেও দৈনিক সুস্থতার হার আশা জাগাচ্ছে। দেশে কোভিড থেকে সুস্থতার হার ৯৮.৭৮ শতাংশ। এমনটাই জানাচ্ছে স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইট।





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: