ফের একসঙ্গে সারা-শুভমন, কোথায় চললেন দুজনে? ভিডিও ভাইরাল


মুম্বই: ফের একসঙ্গে দেখা গেল বলিউড অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan) এবং ভারতীয় ক্রিকেটার শুভমন গিলকে (Shubman Gill)। গত বেশ কিছুদিন ধরেই দুজনের সম্পর্ক নিয়ে জল্পনা দেখা দেয়। ফের সেই জল্পনা উস্কে গেল। নেট দুনিয়ায় দুজনের একটি ভিডিও পোস্ট করা হয়েছে। আর তাতেই বেশ বোঝা যাচ্ছে যে, দুজনের প্রেম জমে উঠেছে বলে। 

সম্পর্ক বেশ জমে উঠেছে সারা আলি খান এবং শুভমন গিলের মধ্যে?

এদিন নেট দুনিয়ায় একটি ভিডিও পোস্ট করা হয়েছে। ভিডিওটি বিমানের ভিতর থেকে তোলা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, গোলাপি ট্যাঙ্ক টপ পরেছেন সারা আলি খান। বিমানের মধ্যে অনুরাগীদের অনুরোধ মতো সেলফিতে পোজ দিতে দেখা যাচ্ছে তাঁকে। অনুরাগীদের আবদারে সেলফি তোলার পর তিনি এসে বসছেন নিজের আসনে। আর বসার জায়গায় সারার পাশের সিটে বসে রয়েছেন যে যুবক, তাঁকে দেখে শুভমন গিল বলে অনুমান অনুরাগীদের। কারণ, ভিডিওটি তোলা হয়েছে পিছন থেকে। আর সারা আলি খান কার পাশে বসছেন, তাঁর মুখ স্পষ্ট করে বোঝা যাচ্ছে না। কিন্তু পিছন থেকে অনুমান করা যাচ্ছে যে, ওই যুবক আদতে শুভমন গিল দুজনের ভিডিও ভাইরাল হতে সময় নেয়নি। এক নেট নাগরিক কমেন্টে লিখেছেন, ‘কী ঘটছে দুজনের মধ্যে?’ আবার কোনও নেট নাগরিক লিখেছেন, ‘গিল সারার প্রেমে পড়েছে’।

প্রসঙ্গত, ২০১৮ সালে বলিউডে অভিনয় কেরিয়ার শুরু করেন সারা আলি খান। স্টার কিড হওয়ার পরও সেই তকমা ঘুচিয়ে নিজের পায়ের তলার মাটি শক্ত করার চেষ্টায় রয়েছেন অভিনেত্রী। প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের বিপরীতে ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউড জার্নি শুরু হয় তাঁর। বেশ কিছু সূত্রে দাবি তোলা হয় যে, সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গেও নাকি সম্পর্ক ছিল সারার। যদিও দুজনের কেউই সম্পর্কের গুঞ্জনে শিলমোহর দেননি। পরবর্তীকালে তাঁর নাম জড়ায় কার্তিক আরিয়ানের সঙ্গে। আর এখন ভারতীয় ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জনে সরগরম বিনোদন জগত।

আরও পড়ুন – Sajid Khan: সাজিদ খানের পাশে দাঁড়ালেন রাখী সাওয়ান্ত, বললেন…

কিছুদিন আগেই জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টিকটকে একটি ভিডিও আপলোড করেছেন জনৈক অনুরাগী। ভিডিওর শুরুতে তাঁকে বলতে শোনা যায় ‘সারাকে দেখলাম ব্যাস্টিয়ানে’। তারপরই একটি ক্লিপে ও স্টিল ছবি দেখা যায় যেখানে অভিনেত্রীকে দেখা যায় ক্রিকেট তারকার সঙ্গে এক টেবিলে বসে খাবারের অর্ডার দিতে। গোলাপী পোশাকে সারা, সাদা-সবুজ শার্টে শুভমনকে দেখা গেল। সূত্রের খবর, এই ভিডিওটি দুবাইয়ে তোলা। এরপরই ভিডিওটি সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার হয়ে যায়। 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: