প্রয়াত রাজু শ্রীবাস্তবকে নিয়ে আবেগপ্রবণ স্ত্রী শিখা, ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের


মুম্বই: কিছুদিন আগেই প্রয়াত হয়েছেন তারকা কমেডিয়ান রাজু শ্রীবাস্তব (Raju Srivastava)। যিনি দীর্ঘ বহু বছর ধরে দর্শকদের হাসিয়ে এসেছেন। তিনিই সবাইকে কাঁদিয়ে পৃথিবীর মায়া ত্যাগ করেছেন। রাজু শ্রীবাস্তবের অকাল প্রয়াণ মন থেকে মেনে নিতে পারেননি কেউ এখনও। তাঁর পরিবার থেকে তাঁর অনুরাগী কিংবা দর্শকদের মন ভারাক্রান্ত। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে অদেখা ভিডিও পোস্ট করেছেন রাজু শ্রীবাস্তবের স্ত্রী শিখা শ্রীবাস্তব। সঙ্গে লিখেছেন বেশ কিছু আবেগপ্রবণ কথাও। যা দেখে এবং পড়ে চোখের জল ধরে রাখতে পারলেন না নেটিজেনরা।

রাজু শ্রীবাস্তবকে নিয়ে অদেখা ভিডিও পোস্ট স্ত্রী শিখার-

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে রাজু শ্রীবাস্তবের অদেখা ভিডিও পোস্ট করেছেন তাঁর স্ত্রী শিখা। ভিডিওতে রাজু শ্রীবাস্তবকে গান গাইতে দেখা যাচ্ছে। বিছানায় বসে স্বামী ছবির কিশোর কুমারের জনপ্রিয় গান ‘ইয়াদোঁ মে ও সপনো মে হ্যায়’ গানটি গাইছেন রাজু। ভিডিও পোস্ট করে কমেডিয়ানের স্ত্রী লিখেছেন, ‘প্রায় একটা মাস কেটে গিয়েছে তুমি চলে গিয়েছো। কিন্তু আমরা জানি তুমি আমাদের সঙ্গেই আছো। আর আমাদের সঙ্গেই থাকবে।’

প্রসঙ্গত, গত ২১ সেপ্টেম্বর প্রয়াত হন রাজু শ্রীবাস্তব। তার আগে গত ১০ অগাস্ট জিম করাকালীন তিনি হৃদরোগে আক্রান্ত হন। তাঁর হার্ট অ্যাটাক হয়। রাজু শ্রীবাস্তবের জিম ট্রেনারই তাঁকে হাসপাতালে ভর্তি করেন। দিল্লির এইমস হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। হাসপাতালে ভর্তি করার পর থেকেই তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল। দীর্ঘ সময় পর্যন্ত তাঁর জ্ঞান ছিল না। পরবর্তীকালে তাঁর জ্ঞান ফিরে আসে। ধীরে ধীরে সুস্থ হতে শুরু করেন। হাত পা নাড়াচাড়া করতে শুরু করেন। স্ত্রী শিখার সঙ্গে কথা বলারও চেষ্টা করেন। কিন্তু শেষ রক্ষা হল না। দ্বিতীয়বার হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন রাজু শ্রীবাস্তব। 

আরও পড়ুন – Thank God: বিতর্কের জের, ‘থ্যাঙ্ক গড’ থেকে বদলে গেল অজয় দেবগন অভিনীত চরিত্রের নাম

বিনোদন জগতে নিজের ছাপ রেখে গিয়েছেন রাজু শ্রীবাস্তব। তিনি সাধারণ কোনও কমেডিয়ান ছিলেন না। ছিলেন তারকা কমেডিয়ান। অমিতাভ বচ্চন থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁর স্বাস্থ্যের খোঁজ নিয়েছিলেন। দেশের তাবড় তাবড় তারকাদের মিমিক্রি করতেন অনায়াসে। তাঁর সৃষ্টি করা চরিত্র ‘গজধর’ জনপ্রিয় হয়ে ওঠে। শুধু ছোট পর্দাতেই নিজের ছাপ রাখেননি রাজু শ্রীবাস্তব। অভিনয় করেছেন বেশ কিছু ছবিতে। ‘ম্যায়নে পেয়ার কিয়া’, ‘বাজিগর’, ‘জার্নি বম্বে টু গোয়া’, ‘আমদানি আঠান্নি খরচা রুপাইয়া’ এবং আরও অনেক ছবিতে তিনি অভিনয় করেন। এছাড়াও টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এও প্রতিযোগী হিসেবে দেখা গিয়েছিল তাঁকে।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: