‘প্রিয় মানুষ’ নুসরত জাহানের জন্মদিনে ‘দুর্দান্ত’ শুভেচ্ছা যশের



কলকাতা: আজ ৮ জানুয়ারি। টলিউড অভিনেত্রী (Tollywood Actress) ও তৃণমূল (TMC) সাংসদ নুসরত জাহানের জন্মদিন (Happy Birthday Nusrat Jahan)। ৩৩-এ পা দিলেন তিনি। আর এই বিশেষ দিনে সোশ্যাল মিডিয়ায় প্রিয় মানুষকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। 

নুসরতকে শুভেচ্ছা যশের

৮ জানুয়ারি মানেই যশের জীবনে স্পেশাল দিন। আজ যে নুসরত জাহানের জন্মদিন। অভিনেতা নিজেদের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘তোমার হাসির মতো রৌদ্রোজ্জ্বল, তোমার চোখের মতো উজ্জ্বল, তোমার মতো সুন্দর দিন পাও সেই কামনা করি! দুর্দান্ত জন্মদিন হোক।’ অভিনেত্রী রাতে জন্মদিন সেলিব্রেশনের কেকের ছবিও পোস্ট করেন। ধন্যবাদ জানান যশকে।

 


আরও পড়ুন: Shah Rukh Khan: দিল্লি দুর্ঘটনায় মৃত অঞ্জলির পরিবারের পাশে শাহরুখ খানের ‘মীর ফাউন্ডেশন’

অন্যদিকে রাত ১২টার পর নিজেও একটি মজার ভিডিও শেয়ার করেছেন নুসরত। সেখানে দেখা যাচ্ছে ওঁর মুখ থেকে কম্বল সরিয়ে বার্থডে কেক সামনে ধরা হলেও, মুখ তুলে কেবল মোমবাতি নিভিয়ে ফের ঘুমের দেশে পাড়ি দিচ্ছেন অভিনেত্রী। সত্যিই তো! এই শীতের রাতে লেপ ছাড়তে ইচ্ছে করে নাকি!! সেই কারণেই এমন কাণ্ড তাঁর? তা অবশ্য জানা যায়নি। তবে মজা করে ক্যাপশনে লিখেছেন, ‘আমার দিন… আমার মতো।’

 


প্রসঙ্গত, মডেলিং দিয়ে নিজের কর্মজীবন শুরু করেন অভিনেত্রী। ২০১১ সালে অভিনয় জগতে পা রাখেন নুসরত। প্রথম ছবি ‘শত্রু’। বিপরীতে অভিনয় করেন জিৎ। 





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: