প্রায় ৫০ হাজার অনুরাগীর জন্য ‘পাঠান’-এর বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা কিং খান ফ্যান ক্লাবের



নয়াদিল্লি: আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে সিদ্ধার্থ আনন্দ (Sidharth Anand) পরিচালিত ‘পাঠান’ (Pathaan)। এই ছবির হাত ধরে প্রায় ৫ বছরের বিরতির পর বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। ফলে স্বভাবতই উত্তেজিত বাদশাহের অনুরাগীরা। ইতিমধ্যেই তাঁর ‘কামব্যাক’ উদযাপন করার পরিকল্পনা করতে শুরু করে দিয়েছে তারা। সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী, তাঁর প্রায় ৫০ হাজারেরও বেশি অনুরাগী একত্রিত হতে চলেছে ছবি মুক্তির প্রথম দিনে।

‘পাঠান’ ছবির ‘বাদশাহি’ উদযাপন

বলিউডের কিং খানের অসংখ্য ফ্যানক্লাবের অন্যতম ‘এসআরকে ইউনিভার্স’ ২৫ জানুয়ারি একটি অনুষ্ঠানের পরিকল্পনা করছে। ওই দলের তরফে ছবির মুক্তির দিনে দেশজুড়ে ২০০টিরও বেশি স্থানে ছবির স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়েছে। দেশজুড়ে প্রায় ২০০ মতো এমন বিশেষ স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়েছে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, এমন ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’-এর আয়োজন করা হয়েছে মুম্বইয়েই সাত থেকে আটটা, দিল্লিতে প্রায় ৬টা।

স্বাভাবিকভাবে শুধুই ছবি দেখানো হবে তা নয়, সঙ্গে থাকবে ‘পাঠান’ স্টিকার, পোস্টার, কাট আউট ইত্যাদি। শাহরুখ খানের ছবি উৎসবের মতো উদযাপন করাই তাঁদের প্রধান উদ্দেশ্য এবং ‘পাঠান’ও তাঁর অন্যথা নয়।

 

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ও যশ রাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’-এর হাত ধরে বড়পর্দায় ‘রাজা’র প্রত্যাবর্তন। ২০২৩ সালের বড় মুক্তিগুলির মধ্যে প্রথম এটি। ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকেও। হিন্দির সঙ্গে তামিল ও তেলুগুতেও মুক্তি পাবে এই ছবি।

ছবি মুক্তির আগে ক্যামেরার পিছনের ছোট ছোট অজানা গল্প ভাগ করে নেন পরিচালক। সিদ্ধার্থ জানান, এই ছবিতে ভরপুর অ্যাকশন দৃশ্য রয়েছে। আর এই ছবির জন্য জাপানি লড়াই পদ্ধতি জুজুৎসু শিখতে হয়েছিল শাহরুখ খান ও দীপিকাকে। এই ছবিতে ছেলেদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন দীপিকা। শাহরুখ ও জনের অ্যাকশনের ঝলক ইতিমধ্যেই দেখা গিয়েছে ট্রেলারে। কেবল অ্যাকশন নয়, ‘পাঠান’-এ শাহরুখের লুকেও ছিল চমক। এই ছবিতে শাহরুখকে দেখা যাবে নতুন হেয়ার স্টাইলে। পরিচালক জানান, এই ছবির জন্য ৩ মাস চুল কাটেননি শাহরুখ।

আরও পড়ুন: ‘Kaho Naa… Pyaar Hai’: ‘কহো না পেয়ার হ্যায়’র ২৩ পূর্তি, আবেগঘন হৃত্বিকের ‘ভাই’ অভিষেক শর্মা

প্রসঙ্গত, এই ছবির প্রথম গান মুক্তির পর থেকেই তা বিতর্কে জড়িয়েছে। ‘বেশরম রং’ গানে দীপিকার গেরুয়া বিকিনি নিয়ে তৈরি হয়েছে রাজনৈতিক তরজাও। একাধিক রাজ্যে এই ছবি নিষিদ্ধ করারও আওয়াজ ওঠে। তবে এই সমস্ত বিতর্ক সত্ত্বেও ‘পাঠান’ নিয়ে আশাবাদী ছবির নির্মাতা ও অনুরাগীরা।





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: