প্রয়াত ঐন্দ্রিলা শর্মা, শোকাচ্ছ্বন্ন বিনোদন জগত, একনজরে বিনোদনের সারাদিন


কলকাতা: টলি থেকে বলি। বিনোদনের জগতে সারাদিন কোথায় কী হল? একনজরে চোখ বুলিয়ে নিন সেরা খবরগুলিতে (Top Entertainment News Today)।

প্রয়াত ঐন্দ্রিলা শর্মা-

অবশেষে হেরে গেলেন ঐন্দ্রিলা শর্মা। দীর্ঘ ২০ দিনের লড়াইয়ের পর মাত্র ২৪-এই থেমে গেলেন তিনি। রবিবার দুপুরে তাঁর মৃত্যুর খবর ঘোষণা করা হয়। তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই তীব্র শোকের ছায়া নেমে আসে অনুরাগী এবং টলিউডের সহকর্মীদের মধ্যে। এক অনুরাগীকে কান্নায় ভেঙে পড়তে দেখা যায়। প্রতিক্রিয়া জানিয়েছেন |টেলিভিশন ইন্ডাষ্ট্রির একাধিক শিল্পী-সহকর্মী।  অভিনেতা নীল চট্টোপাধ্যায় বলেন, ‘আমি এখন শুটিংয়ে। আমি এখন এমন একটা স্টুডিওতে রয়েছি, যেখানে ঐন্দ্রিলার সঙ্গে কাজ করেছি। আমার থেকে এত ছোট। এই বয়সে চলে যাওয়া। কী বলব বুঝতে পারছি না। ওর এই লড়াইটা অনেকের কাছে ইন্সপিরেশন। ওর হেরে যাওয়াটা তাঁদের কাছেও ধাক্কা।’ অভিনেত্রী পূর্বাশা রায় বলেন, ‘আমি কী বলব আমি জানি না। আমাদের একটা অদ্ভুত বন্ডিং ছিল। আমরা মিব়্যাকল আশা করেছিলাম। ওঁর আত্মাকে শান্তি দিক।’ অভিনেতা জয় মুখোপাধ্যায় বলেন, ‘খুবই দুঃখজনক। আমরা একসঙ্গে কাজ করেছিলাম। ওর আগেও শরীর খারাপ হয়েছিল। ও লড়াই করে ফিরে এসেছিল। আমরা আশা করেছিলাম এবারও ফিরে আসবে। ওর পরিবারের জন্য খুব খারাপ লাগছে।’ রাজশ্রী ভৌমিক বলেন, ‘ও এত লড়াকু। আশা করেছিলাম শেষপর্যন্ত যুদ্ধে জয়ী হবে। আমরা ভেবেছিলাম এই মিব়্যাকল ঘটে যাবে। খবরটা যখন শুনলাম। তখন মনে হচ্ছে আর কি আশা নেই? আমার আর কিছু বলার নেই।’ মানসী সেনগুপ্ত বলেন, এই খবরটা শোনার পর থেকে বলার আর কোনও ভাষা নেই। প্রতিটা মুহূর্তে খোঁজ নিচ্ছিলাম। কাজের মধ্যে যখন খবরটা পেলাম, হাত-পা চলছিল না। ওঁর থেকে শেখার আছে যে জীবনের শেষদিন অবধি কীভাবে লড়াইটা চালিয়ে যাওয়া যায়। 

শেষ ২০ দিন অসম লড়াই চালিয়ে গিয়েছিলেন ঐন্দ্রিলা-

Reels

শনিবার অর্থাৎ ১৯ তারিখ সন্ধেয় ফের একবার ‘মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট’-এ আক্রান্ত হন ঐন্দ্রিলা । পরিস্থিতি খারাপ হতে থাকেন তখন থেকেই । শনিবার রাতে পর পর ১০ বার হার্ট অ্যাটাক হয় ঐন্দ্রিলার । রবিবার দুপুরে আর লড়াই করতে পারলেন না ঐন্দ্রিলা । অনিয়ন্ত্রিত রক্তচাপ, তাপমাত্রা… সবকিছুই যেন নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছিল ধীরে ধীরে । ঐন্দ্রিলাও যেন ধীরে ধীরে দূরে চলে যাচ্ছিলেন.. রবিবার দুপুরে আর পারলেন না ঐন্দ্রিলা। দুবারের মতো তৃতীয়বার আর ফেরা হল না ফিনিক্স হয়ে ।

ঐন্দ্রিলা নেই, ফেসবুক থেকে প্রোফাইল সরিয়ে নিলেন সব্যসাচী-

এতদিন তাঁর প্রোফাইলের দিকেই তাকিয়ে ছিলেন সবাই। যদি কোনও ভাল খবর পাওয়া যায় প্রিয় অভিনেত্রীর। প্রোফাইলের ডিপিতে ঝলমল করছিল তাঁদের দুজনের ছবি। ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) আর সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। ঐন্দ্রিলার যাবতীয় অসুস্থতার খবর অনুরাগীদের তিনিই তো দিয়েছেন তিনি। বলা ভাল, ভাল খবর। তিনি সবসময় লিখতেন ঐন্দ্রিলার ভাল থাকার কথা, ফিরে আসার কথা। কিন্তু গত কয়েকদিন থেকেই ছন্দপতন। সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে যেন নিজেকে ধীরে ধীরে সরিয়ে নিচ্ছিলেন সব্যসাচী। তা কি ঐন্দ্রিলার অবনতি দেখেই? আর আজ, ঐন্দ্রিলার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পরে নিজের ফেসবুক প্রোফাইল সরিয়ে দিলেন সব্যসাচী। গতকালই তিনি ঐন্দ্রিলা শর্মার অসুস্থতা সংক্রান্ত যাবতীয় পোস্ট মুছে দিয়েছিলেন। শনিবার অর্থাৎ গতকাল থেকেই শারীরিক অবস্থার দ্রুত অবনতি হতে থাকে ঐন্দ্রিলার। এর আগে ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করার কথা লিখেছিলেন সব্যসাচী। সেই ডাকে একত্রিত হয়েছিলেন টলিউডের সবাই। ঐন্দ্রিলার সুস্থতা কামনায় সবাই প্রার্থনা করেছিল মন থেকে। কিন্তু মাঝে মাঝে মিরাকল হয় না, প্রার্থনাও হেরে যায় শারীরিক লড়াইয়ের কাছে।

ঐন্দ্রিলার অকালপ্রয়াণে ভারাক্রান্ত মনে কী লিখলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়?-

এদিন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে মাত্র দুটো লাইন লিখেছেন। আর তাতেই বোঝা যাচ্ছে তাঁর মন কতটা খারাপ। তিনি লিখেছেন, ‘ভালো থেকো ঐন্দ্রিলা। তোমার ইচ্ছেশক্তি অনুপ্রেরণা হয়ে থাকুক।’ (অপরিবর্তিত)

আরও পড়ুন – Aindrila Sharma Death: কোন কোন ধারাবাহিকে অভিনয় করেন ঐন্দ্রিলা শর্মা? একঝলকে তাঁর অভিনয় সফর

‘ঐন্দ্রিলার অকাল প্রয়াণে শোকস্তব্ধ’, পরিবার-অনুরাগীদের সাহস জুগিয়ে ট্যুইট মুখ্যমন্ত্রীর-

২০ দিনের লড়াই শেষে রবিবার দুপুরে হাওড়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রঅপরাজিতা আরও বলেন, “ওর স্ট্রোক হয়েছে শুনে তাই অবাক হয়ে গিয়েছিলাম। তবে অসম্ভব জীবনীশক্তি ছিল। আগেও দু’বার জিতেছে। তাই মনে হয়েছিল, এতটুকু বাচ্চা মেয়ের কী হবে? কত বয়স্করা ফিরে আসছেন! পুজোয় বসলেই ওর মুখটা ভেসে ওঠে। রোজ খোঁজ নিই ওঁর। রাতে ১০ বার হার্ট অ্যাটাক হয়েছে জেনে আজ সকালেও খোঁজ নিই। এক সাংবাদিকের সঙ্গে কথা বলচিলাম। তখনই শুনতে পেলাম, পিছন থেকে কেউ বলছে ঐন্দ্রিলা আর নেই।” তাঁর প্রয়াণে ট্যুইট করে শোকবার্তা দেন মমতা। তিনি লেখেন, ‘আমাদের তরুণী শিল্পী ঐন্দ্রিলা শর্মার অকাল প্রয়াণে শোকস্তব্ধ। প্রতিভাময়ী অভিনেত্রী, টেলি সম্মান-সহ বহু সম্মান পেয়েছেন। ওঁর পরিবার, অনুরাগী, বন্ধুদের গভীর সমবেদনা জানাই। এই শোকের সময়ে মনে সাহস পান ওঁরা’।

‘মিষ্টি তোকে চিরকাল ভালবাসব আর ভাই সব্যর খেয়াল রাখব’, লিখছেন সৌরভ-

সৌরভ লিখছেন, ‘ও জিতে গিয়েছে। ঐন্দ্রিলা এর থেকে অনেক ভাল মানুষ, ভাল জায়গা পাওয়ার জন্য। এই পৃথিবীর থেকে একটা অনেক ভাল জায়গায় ও শান্তিতে আছে। আমি আর ভাই, আর তোমার সব্যর খেয়াল রাখব। মিষ্টি তোকে ভালবাসি। যেমন চিরকাল সবাই ভালবেসেছি। এখন সব্যসাচীকে দয়া করে কেউ ফোন করবেন না। সবাইকে ধন্যবাদ আমাদের সঙ্গে লড়াই করার জন্য। ঐন্দ্রিলার সঙ্গে লড়াই করার জন্য।’    

‘অসম্ভব জীবনীশক্তি ছিল, হাসলে মনে হতো, গোটা পৃথিবী হাসছে’, ঐন্দ্রিলার প্রয়াণে অপরাজিতা-

অপরাজিতা আরও বলেন, “ওর স্ট্রোক হয়েছে শুনে তাই অবাক হয়ে গিয়েছিলাম। তবে অসম্ভব জীবনীশক্তি ছিল। আগেও দু’বার জিতেছে। তাই মনে হয়েছিল, এতটুকু বাচ্চা মেয়ের কী হবে? কত বয়স্করা ফিরে আসছেন! পুজোয় বসলেই ওর মুখটা ভেসে ওঠে। রোজ খোঁজ নিই ওঁর। রাতে ১০ বার হার্ট অ্যাটাক হয়েছে জেনে আজ সকালেও খোঁজ নিই। এক সাংবাদিকের সঙ্গে কথা বলচিলাম। তখনই শুনতে পেলাম, পিছন থেকে কেউ বলছে ঐন্দ্রিলা আর নেই।”

দ্বিতীয় দিনে কত টাকার ব্যবসা করল অজয়-অক্ষয়ের ‘দৃশ্যম ২’?-

এদিন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ‘দৃশ্যম ২’-এর দ্বিতীয় দিনের বক্স অফিস কালেকশন শেয়ার করেছেন। তাঁর পোস্ট থেকে জানা যাচ্ছে, দ্বিতীয় দিন আরও বেড়েছে ‘দৃশ্যম ২’-এর বক্স অফিস কালেকশন। প্রথমদিন ১৫.৩৮ কোটি টাকার পর দ্বিতীয় দিন এই ছবি ব্যবসা করেছে ২১.৫৯ কোটি টাকার। অর্থাত, মোট দুদিনে এই ছবি ব্যবসা করেছে ৩৬.৯৭ কোটি টাকার। সারাদেশেই এই ছবির ব্যবসা অত্যন্ত আশাজনক। 

 রাহুল-আথিয়ার বিয়ে সম্পর্কে বড় তথ্য দিলেন সুনীল শেট্টি-

সম্প্রতি ক্রাইম থ্রিলার ‘ধারাবি ব্যাঙ্ক’-এর লঞ্চ ইভেন্টে উপস্থিত ছিলেন সুনীল শেট্টি। সেখানেই তাঁকে কন্যা আথিয়ার সঙ্গে কে এল রাহুলের বিয়ের প্রসঙ্গে জিজ্ঞাসা করা হয়। আর চটজলদি বড় তথ্য দিলেন অভিনেতা। প্রশ্ন করা মাত্রই তিনি বলে দেন যে, ‘খুব শীঘ্রই হবে’। বোঝাই যাচ্ছে, বিয়ের প্রস্তুতি চলছে জোরকদমে। এখন শুধু অফিশিয়ালি দিন ঘোষণার অপেক্ষা। আর দুই তারকার চার হাত এক হওয়ার অপেক্ষা।

শেষ মুহূর্তে পা আঁকড়ে ধরলেন সব্যসাচী, কেওড়াতলায় দাহ করা হল ঐন্দ্রিলাকে-

টেকনিশিয়ান স্টুডিওয় ঐন্দ্রিলাকে শেষ দেখা দেখতে ভিড় করেছিলেন টলিপাড়ায় ঐন্দ্রিলার কলাকুশলী, শুভাকাঙ্খীরা। উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসও। তার পর সেখান থেকে ঐন্দ্রিলাকে নিয়ে কেওড়াতলা শ্মশানের উদ্দেশে রওনা দেন ঐন্দ্রিলার পরিবারের লোকজন, বন্ধু-বান্ধব এবং পরিচিতরা। সেখানেই দাহ করা হয় অভিনেত্রীকে। শেষযাত্রায় ঐন্দ্রিলাকে সাজিয়ে দেন তাঁর দিদি।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: