‘প্রবল বৃষ্টিতে সেট ভেঙে যাচ্ছে, অসহায়ের মতো দাঁড়িয়ে দেখছি’


কলকাতা: কীর্তনের গানের শ্যুটিং হবে। অদিতি মুন্সি (Aditi Munshi), তীর্থ ভট্টাচার্য্য থেকে শুরু করে অন্যান্য কলাকুশলীরা.. সব্বাই সেটে। এই গানটার জন্যই তৈরি করা হয়েছিল বিশেষ সেট, সমস্ত আয়োজনও। অপরাজিতা আঢ্য (Aparajita Auddy), কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly) সবাই তৈরি.. শ্যুটিংও শুরু হয়ে গেল সময় মতোই। 

কিন্তু শ্যুটিং শুরু করার মিনিট দশেকের মধ্যেই বিপর্যয়। আকাশভাঙা বৃষ্টি। কিছুক্ষণের মধ্যেই ভেঙে পড়ল গোটা সেট.. তারপর? ‘কথামৃত’-র শ্যুটিংয়ের সেই কখনও না ভোলার ঘটনা এবিপি লাইভকে শোনালেন পরিচালক জিৎ চক্রবর্তী (Jiit Chakraborty)। সদ্য মুক্তি পেয়েছে তাঁর ছবি কথামৃত (Kothamrito)। ছবিটি প্রশংসিতও হয়েছে দর্শকদের মধ্যে। আর ছবির সাফল্যের পরে শ্যুটিংয়ের অজানা গল্প ফিরে দেখলেন জিৎ।                                                                                                                                                       

আরও পড়ুন: Saayoni on Aindrila: ঐন্দ্রিলার লড়াই সায়নীকে মনে করাল ‘দাদাভাই’-এর কথা     

Reels

পরিচালক বলছেন, ‘কথামৃতর কীর্তনের গান শ্যুটিংয়ের দিনটা আমার কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ ছিল। সমস্ত প্রস্তুতি নেওয়ার পর শ্যুটিং শুরুও হল। কিন্তু ১০ মিনিটের মধ্যে হঠাৎ বৃষ্টি। আমি চোখের সামনে দেখছি আমার গোটা সেট ভেঙে যাচ্ছে বৃষ্টিতে। কিচ্ছু করতে পারছি না। ভীষণ অসহায় লাগছিল। কিন্তু আমার প্রযোজক আমার পাশে দাঁড়িয়েছিল। ভরসা দিয়েছিলেন। সেদিন আর শ্যুটিং করা গেল না। আবার নতুন করে সেট তৈরি হল। শ্যুটিং হল। তারপরে এই গানটা তৈরি হল যেটা দর্শক এখন দেখতে পাচ্ছেন।’               

এক অসম্পূর্ণ দাম্পত্যের সম্পূর্ণ গল্প বলবে “কথামৃত”। ছবির মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় ও অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। একজন নির্বাক মানুষের চরিত্রে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়কে। যিনি একটা ছোট্টো লাল ডায়রিতে লিখে রাখেন নিজের মনের সমস্ত কথাগুলো। সেই ডায়রির নামই “কথামৃত” রেখেছেন অপরাজিতা। ছবিতে কৌশিক গঙ্গোপাধ্যায়ের স্ত্রীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: