প্রথম সপ্তাহান্তের জন্য় কত টিকিট অগ্রিম বুকিং হল ‘দৃশ্যম ২’-এর?


মুম্বই: আগামীকাল অর্থাৎ ১৮ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে অজয় দেবগনের (Ajay Devgn) বহু প্রতীক্ষিত ছবি ‘দৃশ্যম ২’ (Drishyam 2)। প্রথম ছবির ব্যাপক জনপ্রিয়তার পর সিক্যুয়েলকে ঘিরে রহস্য বেড়েছে আরও। সিক্যুয়েলে কি ধরা পড়ে যাবে বিজয় সালগাওকর? নাকি একইরকমভাবে পুলিশের চোখে ধুলো দিতে পারবেন? সেই প্রশ্নের উত্তর পাওয়া যাবে কিনা তা জানার জন্য় অপেক্ষা করতে হবে ছবি মুক্তি পাওয়া পর্যন্ত। তার আগে জানা গেল অগ্রিম বুকিংয়ে কত টিকিট বিক্রি হল এই ছবির?

‘দৃশ্যম ২’ ছবির অগ্রিম টিকিট বুকিং-

ট্রেড অ্যানালিস্টদের দেওয়া তথ্য অনুযায়ী জানা গিয়েছে, প্রথম সপ্তাহান্তে ইতিমধ্যে নজরকাড়া টিকিট বুকিং হয়েছে ‘দৃশ্যম ২’ ছবির। দেশের মাল্টিপ্লেক্স চেনগুলিতে ইতিমধ্যেই ২ লক্ষেরও বেশি টিকিট বিক্রি হয়ে গিয়েছে। বিভিন্ন সূত্রে খবর, শুক্রবার অর্থাৎ ছবি মুক্তির দিনই ৫৮ হাজার ৫৯৮ টিকিট অগ্রিম বুকিং হয়ে গিয়েছে। শনিবারের জন্য ৩৭ হাজার ৫০৭ এবং রবিবারের জন্য ২৫ হাজার ৮৬৯ টিকিট অগ্রিম বুকিং হয়েছে ইতিমধ্যেই। আশা করা যাচ্ছে, ছবি মুক্তির পর তা বক্স অফিসে বেশ উল্লেখজনক প্রভাব ফেলবে।

আরও পড়ুন – Mimi Chakraborty: বাবার জন্মদিন উদযাপনে বিশেষ ভিডিও পোস্ট মিমি চক্রবর্তীর

Reels

প্রসঙ্গত, গত ১৭ অক্টোবর, সোমবার, মুক্তি পায় জনপ্রিয় ছবি ‘দৃশ্যম’-এর দ্বিতীয় ভাগের ট্রেলার। এদিন সোশ্যাল মিডিয়ায় আগামী ছবির ট্রেলার পোস্ট করে অজয় দেবগণ লেখেন, ‘শব্দে নয়, দৃশ্যে মন দিন। কারণ শব্দের মধ্যে, মিথ্যা লুকিয়ে পড়ার জায়গা খুঁজেই নেয়। দৃশ্যম ২ ট্রেলার মুক্তি পেয়েছে। কেস নতুন করে খুলছে ১৮ নভেম্বর, ২০২২।’ ট্রেলারেই স্পষ্ট ৭ বছর আগে বন্ধ হয়ে যাওয়া বিজয় সালগাঁওকর ও তাঁর পরিবারের সঙ্গে ঘটে যাওয়া ঘটনার কেস ফের খুলছে। একাধিক অনভিপ্রেত ঘটনার মধ্যেই দিয়ে যেতে হবে এই পরিবারকে। ফের একাধিক দুঃস্বপ্নের সম্মুখীন হতে হবে তাঁদের। এবার এসিপি থমাসের চরিত্রে দেখা যাবে অক্ষয় খন্নাকে। বিজয়ের ‘মিথ্যা’ ধরার দায়িত্বে এবার তিনিই। তবে তাঁর সঙ্গে অবশ্যই যোগ দেবেন আইজি মীরা দেশমুখ। এই ছবিতেও মীরার চরিত্রে তব্বু ও বিজয়ের চরিত্রে অজয় দেবগণ রয়েছেন। এছাড়াও আগের ছবির মূল স্টারকাস্ট থাকছে। দ্বিতীয় ছবিতেও দর্শকদের মন জয় করতে আসছেন বিজয় সালগাঁওকরের চরিত্রে অজয় দেবগণ।  ‘দৃশ্যম ২’-এর পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন অভিষেক পাঠক। ২০২১ সালে মুক্তি প্রাপ্ত একই নামের মালয়লম ছবির রিমেক এটি। এছাড়াও এটি ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘দৃশ্যম’-এর সিক্যুয়েল।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: