প্রথম বিবাহবার্ষিকীতে ফিরে দেখা, কবে প্রথম দেখা হয়েছিল ভিকি-ক্যাটরিনার?


মুম্বই: আজ প্রথম বিবাহবার্ষিকী (Vicky Katrina Wedding Anniversary) ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif)। বেশ কিছুদিন সম্পর্কে থাকার পর বিবাহবন্ধনে আবদ্ধ হন দুই তারকা। রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্টে বসেছিল তাঁদের বিয়ের আসর। হাতে গোনা কয়েকজন অতিথি এবং দুই পরিবারের ঘনিষ্ঠ ব্যক্তিদের উপস্থিতিতে বিয়ে সারেন ভিকি ও ক্যাটরিনা। প্রথম বিবাহবার্ষিকীতে সামনে এলো পুরনো তথ্য। প্রথম কবে দেখা হয়েছিল দুই তারকার?

ভিকি ও ক্যাটরিনার অজানা তথ্য-

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ যে সম্পর্কে রয়েছেন, তার গুঞ্জন রটে বহুদিন ধরে। কিন্তু দুই তারকা মোটেই মুখে তা স্বীকার করেননি কখনও। এমনকি বিয়ের আগের মুহূর্ত পর্যন্ত স্পিকটি নট ছিলেন। ‘কফি উইথ করণ’-এর একটি এপিসোড থেকেই ভিকি- ক্যাটরিনার সম্পর্কের গুঞ্জন রটে। শোনা যায়, দুই তারকার প্রথম দেখা হয়েছিল একটি পার্টিতে। ছবি নির্মাতা জোয়া আখতারের দেওয়া একটি পার্টিতেই প্রথম দেখা হয় তাঁদের। বিয়ের পর ধীরে ধীরে সম্পর্কের কথা সামনে আনেন দুই তারকা। কিছুদিন আগেই ছবির প্রচারে কর্ণ জোহরের শোতে উপস্থিত ছিলেন ক্যাটরিনা। সেখানেই পুরনো দিনের স্মৃতিচারণা করেন।

News Reels




“>

প্রসঙ্গত, প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করতে পাহাড়ে বেড়াতে গিয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। সেখান থেকেই ছবি পোস্ট করলেন একগুচ্ছ। দুই তারকা একে অপরকে শুভেচ্ছা জানিয়ে অদেখা ছবি পোস্ট করেছেন।





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: