‘প্রজাপতি’র মিউজিক লঞ্চে চাঁদের হাট, ‘লাইভ পারফর্ম্যান্স’ দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা



কলকাতা: ২৩ ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পাচ্ছে দেব (Dev) ও মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) ছেলে-বাবার মিষ্টি সম্পর্কের গল্প ‘প্রজাপতি’ (Projapati)। নির্মাতাদের মতে গোটা পরিবারকে নিয়ে দেখার মতো ছবি এটি। অভিজিৎ সেন পরিচালিত, অতনু রায় চৌধুরী নিবেদিত, বেঙ্গল টকিজ, প্রণব কুমার গুহ ও দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত এই ছবির ‘গ্র্যান্ড মিউজিক লঞ্চ’ (Grand Music Launch) হয়ে গেল সম্প্রতি। হাজির ছিলেন ছবির কলাকুশলীরা।                                

‘প্রজাপতি’র মিউজিক লঞ্চ

শহরের এক শপিং মলে এদিন ছবির সমস্ত গান প্রকাশ্যে আনেন ‘প্রজাপতি’র নির্মাতারা। উপস্থিত ছিলেন দেব, মমতা শঙ্কর, শ্বেতা ভট্টাচার্য, পরিচালক অভিজিৎ সেন। এছাড়া ছিলেন অতনু রায় চৌধুরী, প্রণব কুমার গুহ সহ ছবির গোটা ‘মিউজিক্যাল টিম’। এদিন নচিকেতা চক্রবর্তী, অনুপম রায়, সুরজিৎ চট্টোপাধ্যায়, রথিজিৎ ভট্টাচার্য ও প্রসেনের উপস্থিতিতে গানগুলি দর্শকদের সামনে আনা হয়। লাইভ পারফর্ম্যান্সও হয়। উচ্ছ্বাস ও হাততালিতে ফেটে পড়ে দর্শক মহল।                                                   

ছবির প্রথম গান ‘তুমি আমার হিরো’ ইতিমধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। অনুপম রায়ের লেখায়, সুরে ও কণ্ঠে এই গান বাবা ও ছেলের মিষ্টি সম্পর্কের গল্প বলে। ছবির দ্বিতীয় গান সুরজিতের ‘ব্যোম ভোলে’ও বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ছবির টাইটেল সং গেয়েছেন রথিজিৎ, অঙ্কিতা ও স্নিগ্ধজিৎ। লিখেছেন প্রসেন।

অতনু রায় চৌধুরী ও প্রণব কুমার গুহর কথায়, ‘এই ছবির গানের আসল সৌন্দর্য হল সকল সংস্কৃতি ও প্রজন্মের মানুষকে এক করে। ‘প্রজাপতি’-এর প্রতিটি গানই গল্পের অবিচ্ছেদ্য অংশ। প্রত্যেক গান আলাদা বার্তা বহন করে যা দর্শককে ভাবাবে।’                                                                                                  

আরও পড়ুন: Shah Rukh Khan: জব্বলপুরে শাহরুখের ‘ডাঙ্কি’ ছবির শ্যুটিংয়ে বাধা, প্রতিবাদ বিক্ষোভকারীদের

পরিচালক অভিজিৎ সেন বলেন, ‘প্রজাপতির গান সিনেমার প্রাণ এবং গল্পকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে। গানগুলো দর্শকের মনে ছাপ রেখে যাবেই। সুরকার, গীতিকার এবং গায়ক সবাই একসঙ্গে দুর্দান্ত কাজ করেছেন। যাঁরা গানগুলো শুনছেন তাঁদের কাজের প্রশংসা করতে দেখে খুব ভাল লাগছে।’

২৩ ডিসেম্বর ছবির শুভমুক্তি। গানের মতো ছবিও দর্শকদের মনে স্থায়ী জায়গা করে নিতে পারবে বলে বিশ্বাস নির্মাতাদের।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: