পিছিয়ে পড়েও কুর্নিয়ানের গোলে সিঙ্গাপুরের বিরুদ্ধে ড্র করল ভারত


হো চি মিন: ম্যাচের শুরুতে দুই দলই আক্রমণের পথ বেছে নেয়। প্রথমে সিঙ্গাপুর পর পর দুই সুযোগ তৈরি করে। ছয় মিনিটে অনিরুদ্ধ থাপার রক্ষণচেরা পাস থেকে লিস্টন কোলাসোও ভাল সুযোগ পেয়ে গোলে শট নেন বটে। তবে তা গোলের তেকাঠির মধ্যে রাখতে পারেননি তারকা ফরোয়ার্ড। ম্যাচ যত এগোয় সিঙ্গাপুরের আক্রমণ ততই ক্ষুরধার হয়ে ওঠে। ম্যাচের ১৫ মিনিটে দারুণভাবে ইকশান ফান্ডিকে রুখে দেন আনোয়ার আলি। ফান্ডিই সিঙ্গাপুরের হয়ে ১০ মিনিট পরে আরও একটি বড় সুযোগ তৈরি করেন। তবে তা থেকে গোল হয়নি।

ম্যাচের আধ ঘণ্টা নাগাদ গোলের জোড়া সুযোগ পায় ভারত। তবে আনোয়ারের হেডার সিঙ্গাপুর গোলকিপার সেভ করে দেন এবং নরিন্দর তাঁর হেডার গোলের বাইরেই মারেন। এই ঘটনার ছয় মিনিটে পরেই কিছুটা ভাগ্যের সহায়তায়ই সিঙ্গাপুর এগিয়ে যায়। ফান্ডির ফ্রি-কিক ভারতীয় ওয়ালে লেগে গোলকিপার গুরপ্রীতকে পরাস্ত করে। তবে প্রথমার্ধ শেষ হওয়ার আগেই আশিক কুর্নিয়ান (Ashique Kuruniyan) ভারতীয় দলকে সমতায় ফেরান। সুনীল ছেত্রীর দুর্দান্ত পাস থেকে কুর্নিয়ান গোল করতে কোনওরকম ভুল করেননি।

 

দ্বিতীয়ার্ধে আর কোনও গোল হয়নি। তাই ১-১ স্কোরালাইনে ড্রয়েই শেষ হয় ম্যাচটি। এরপর ভিয়েতনামের বিরুদ্ধে ফ্রেন্ডলি ম্যাচে নামবেন সুনীল ছেত্রীরা।  

আরও পড়ুন: ক্রমতালিকায় অনেক পিছিয়ে, তবুও সিঙ্গাপুরকে সমীহ করছেন সুনীলরা





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: