পর্নোগ্রাফি মামলায় আগাম জামিন পেলেন রাজ কুন্দ্রা, পুনম পাণ্ডে ও শার্লিন চোপড়া


নয়াদিল্লি: পর্নোগ্রাফি মামলায় (pornography case) বলিউড অভিনেতা শার্লিন চোপড়া (Sherlyn Chopra), পুনম পাণ্ডে (Poonam Pandey) ও ব্যবসায়ী রাজ কুন্দ্রা-সহ (Raj Kundra) বাকিদের মঙ্গলবার আগাম জামিন দিল সুপ্রিম কোর্ট (Supreme Court)।

রাজ কুন্দ্রা সহ বাকিদের আগাম জামিন

বিচারপতি কে এম জোসেফ এবং বি ভি নাগারথনার (K.M. Joseph and B.V. Nagarathna) বেঞ্চের তরফে বলা হয়েছে, ‘দুই পক্ষের আইনজীবীদের কথা শুনে আমাদের মনে হয়েছে যে আবেদনকারীদের আগাম জামিন দেওয়া হতে পারে…।”                                                                                                                                        

News Reels

এক পক্ষের আবেদনকারীর প্রতিনিধি হিসেবে সিনিয়র অ্যাডভোকেট আর. বসন্ত, মামলায় চার্জশিট দাখিল করা হয়েছে বলে বেঞ্চের সামনে যুক্তি দেন। তিনি জানান যে অভিযুক্তরা তদন্তে পুলিশকে সহযোগিতা করছে। ওই বেঞ্চ কুন্দ্রা এবং অন্যান্য অভিযুক্তদের তদন্তে পুলিশকে সহযোগিতা করার নির্দেশ দিয়েছে। এর আগে, রাজ কুন্দ্রাকে সুপ্রিম কোর্টের তরফে গ্রেফতারি থেকে অন্তর্বর্তী সুরক্ষা দেওয়া হয়েছিল। মামলায় শার্লিন চোপড়া ও পুনম পাণ্ডেকেও সহ-অভিযুক্ত করা হয়েছে।                                      

 

রাজ কুন্দ্রা দাবি করেন যে তিনি অবৈধ ভিডিওর সামগ্রী তৈরি, প্রকাশ বা সরবরাহের সঙ্গে যুক্ত ছিলেন না। তাঁকে ২০২১ সালের জুলাই মাসে মুম্বই পুলিশ একটি মামলায় গ্রেফতার করেছিল যেখানে তাঁকে একটি অ্যাপের মাধ্যমে পর্ন ফিল্ম বিতরণের অভিযোগে অভিযুক্ত করা হয়েছিল। ২০২১ সালের সেপ্টেম্বরে, কুন্দ্রাকে জামিন দেওয়া হয়।

আরও পড়ুন: TJMM Luv Ranjan Film: বলিউডে এবার রণবীর-শ্রদ্ধা জুটি, প্রকাশ্যে ‘টিজেএমএম’ টিজার পোস্টার





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: