পরিবার মেনে নিচ্ছে না, বনি-কৌশানীর বিয়ে নিয়ে অশান্তি!


কলকাতা: দুই পরিবার। এক পরিবার বাঙালি, অন্য পরিবার রাজস্থানী। আর সেই দুই পরিবারের ছেলে মেয়ের মধ্যেই প্রেমের সম্পর্ক। কিন্তু সবসময় মিঞা-বিবি রাজি হলেও বিয়ের রাস্তাটা সহজ হয় না যে! দুই পরিবারের মধ্যে তো বংশ পরম্পরায় বিবাদ। কেমন হবে এই দুই পরিবারের ছেলে মেয়ের প্রেম? প্রথমবার হরনাথ চক্রবর্তীর (Haranath Chakraborty)- র পরিচালনায় জুটি বাঁধছেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta) ও কৌশানি মুখোপাধ্যায় (Kaushani Mukherjee)। ছবির নাম ‘ডাল বাটি চুরমা’ (Daal Bati Churma)                                                                                          

ছবির নামে খাবার রয়েছে বটে, তবে তা পুরোপুরি বাঙালি নয়। ছবির গল্প জানতে নায়কের সঙ্গে যোগাযোগ করেছিল এবিপি লাইভ। বনি জানালেন, এই গল্প দুটি পরিবারের মধ্যে। একটি পরিবার বাঙালি, অন্য পরিবার রাজস্থানী। এই দুই পরিবারের মধ্যে একেবারে লড়াই, প্রায় মুখ দেখাদেখি বন্ধ। কিন্তু বাড়ির সবার নজর এড়িয়ে প্রেমে পড়ে এই দুই পরিবারের ছেলে মেয়েই।                                   

রাজস্থানী পরিবারের ছেলে আনন্দ সিং চৌহান। এই চরিত্রেই অভিনয় করছেন বনি। তাঁর বাবার ভূমিকায় অভিনয় করছেন রজতাভ দত্ত (Rajatabha Dutta)। অন্যদিকে কৌশানীর চরিত্রের নাম বর্ষা। তাঁর বাবার ভূমিকায় দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়কে।’             

News Reels

আরও পড়ুন: Pathaan: শাহরুখ নিচ্ছেন ১০০ কোটি, বাকিরা কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন ‘পাঠান’-এর জন্য?

অবাঙালি পরিবার, কথা বলাতেও কী সেই ছোঁয়া থাকছে? বনি বলছেন, ‘চরিত্রের নাম যখন আনন্দ সিং চৌহান, সেখানে ঝরঝরে বাংলা বলে গেলে চলবে না মোটেই। ভাঙা ভাঙা বাংলাতেই আমার সংলাপগুলো লেখা হয়েছে। রণিদা (রজতাভ দত্ত)-র ক্ষেত্রেও তাই। কৌশানী অবশ্য সম্পূর্ণভাবে বাংলা বলতে পারবে।’                                                                                                                                     

সদ্য মুক্তি পাওয়া পোস্টারে প্রকাশ্যে এসেছে দুই নায়ক নায়িকার কেমিস্ট্রি। এক্কেবারে বাঙালি বধূর সাজে সেজেছেন কৌশানী। অন্যদিকে বনি সেজেছেন অবাঙালি বরের সাজে। মাথায় পাগড়ি, পরণে শেরওয়ানি। কিন্তু তাঁকে টোপর পরানোর জন্য উৎগ্রীব খরাজ মুখোপাধ্যায়। তার তা কিছুতেই হতে দেবেন না রজতাভ দত্ত। সেই নিয়েই লড়াই।                                                                     

কেমন হবে এই দুই পরিবারের কেমিস্ট্রি, সেই উত্তর দেবে সময়। তবে এখনও প্রকাশ্যে আসেনি ছবি মুক্তির দিন।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: