‘পরিণীতি আমার প্রথম নায়িকা.. প্রথম সবকিছু বিশেষ’, অকপট অর্জুন কপূর


মুম্বই: প্রথম ছবি, প্রথম নায়িকা… প্রথম সবকিছু বোধহয় একটু বিশেষই হয়। আর তাই, মাঝে অনেক ছবি আর অনেকগুলো বছর পেরিয়ে গেলেও, অটুট থাকে সেই বন্ধুত্ব। পরিণীত চোপড়ার (Parineeti Chopra)-র নতুন ছবির লুক শেয়ার করে নিয়ে ফের একবার যেন সেই বার্তাই দিলেন অর্জুন কপূর (Arjun Kapoor)।                                       

‘উঁচাই’ (Uunchai) ছবিতে পরিণীতির নতুন লুক সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনলেন অর্জুন কপূর। এই ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন (Amitabh Bacchan), অনুপম খের (Anupam Kher) ও অন্যান্যরা। সূরজ বরজাতিয়া পরিচালিত এই ছবি বলবে বন্ধুত্বের গল্প।                                                                                                                                             

আরও পড়ুন: Satyam Bhattacharya Exclusive: মুখ্যচরিত্র হিসেবে বাড়তি দায়িত্ব অনুভব করিনি কখনও: সত্যম

এই ছবিতে পরিণীতির লুক শেয়ার করে অর্জুন লিখছেন, ‘আমার প্রথম সহকর্মী, আমার প্রথম নায়িকা। আর রাজশ্রী ফিল্মের সঙ্গে একটা ওর প্রথম কাজ। এই সবকটা ‘প্রথম’-ই ভীষণ সুন্দর। এটা শুধুমাত্র তোমার জন্য পরী। সমস্ত ভালবাসা দিয়ে আমি দর্শকদের কাছে ‘উঁচাই’ ছবিতে পরিণীতির প্রথম লুক নিয়ে এলাম। পর্দায় ওঁকে দেখা যাবে শ্রদ্ধা গুপ্তার ভূমিকায়।’                                                                                                                                         

অর্জুনের এই বন্ধুত্বের আদুরে জবাব দিয়েছেন পরিণীতিও। তিনি অর্জুনকে আসল বন্ধু বলে অভিহিত করেছেন। কোথাও আবার সোশ্যাল মিডিয়ায় তিনি স্বীকার করে নিয়েছেন, এই ভালোবাসাহীন পৃথিবীতে, অর্জুনের এই ব্যবহারে তিনি মুগ্ধ, আপ্লুত।’

‘ইশকজাদে’ দিয়ে বলিউড সফর শুরু হয়েছিল পরিণীতি ও অর্জুনের। এরপর ‘নমস্তে ইংল্যান্ড’, ‘সন্দীপ অউর পিঙ্কি ফরার’ ছবিতে কাজ করেছেন অর্জুন ও পরিণীতি।

 






Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: