নিক-প্রিয়ঙ্কা থেকে শুরু করে রণবীর-আলিয়া, আনন্দ-সোনম, ২০২২-এ বাবা-মা হলেন যাঁরা



কলকাতা: ২০২২ বছরটা স্মরণীয় হয়ে থাকবে অনেক তারকা জুটির জন্যই। কেবল বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া নয়, পরিণতি পেয়েছে তাঁদের দাম্পত্য। কোলে এসেছে একরত্তি। জীবনের নতুন অধ্যায়, নতুন ভূমিকায় পা রেখেছেন হাতে হাত ধরে। বিনোদন দুনিয়ায় এই বছর বাবা-মা হিসেবে নতুন সফর শুরু করলেন যে তারকারা, এবিপি লাইভের তরফ থেকে তাঁদের শুভেচ্ছা।

‘লক্ষ্মী’ এল ঘরে…

১৪ এপ্রিল বিয়ে, আর নভেম্বরের ৬ তারিখেই লক্ষ্মী এল রণবীর আলিয়ার ঘরে। মা হলেন আলিয়া। বিয়ের কয়েক মাস পরেই সোশ্যাল মিডিয়ায় আলিয়া জানান, নতুন সদস্য আসছে তাঁদের ঘরে। এই নিয়ে অবশ্য বিতর্ক কম হয়নি। কিন্তু সন্তানলাভ সবসময়েই খুশির খবর। আলিয়া যখন অন্তঃসত্ত্বা ছিলেন, সেইসময়েই মুক্তি পেয়েছিল তাঁদের দীর্ঘ প্রতীক্ষিত ছবি ব্রহ্মাস্ত্র (Bramhastra)।  অন্তঃসত্ত্বা অবস্থাতেই ছবির প্রচার চালিয়েছেন আলিয়া। তিনি বার বার বলেছেন, কাজ করলেই সুস্থ থাকবেন তিনি। অবশেষে এই মাসের প্রথমেই কন্যাসন্তান আসে কপূর পরিবারে।

সোনমের ঘরে নতুন সদস্য

পরিবারে নতুন সদস্যের আগমনের কথা সোশ্যাল মিডিয়ায় তিনি আগেই জানিয়েছিলেন। ২০ অগাস্ট থেকে শুরু হল সোনম কপূর (Sonam Kapoor) আর আনন্দ আহুজার জীবনের এক নতুন অধ্যায়। পরিবারে এল একরত্তি পুত্রসন্তান। বাবা-মা হলেন সোনম ও আনন্দ। খুদের নাম বায়ু কপূর আহুজা (Vayu Kapoor Ahuja)।

আরও পড়ুন: Manobjomin: মেদিনীপুরের প্রত্যন্ত গ্রামে খুদেদের জন্য চালু হবে অবৈতনিক স্কুল, উদ্যোগ নিলেন শ্রীজাত, রানা, প্রিয়ঙ্কা, জুনেরা

‘মালতী’ লাভ

বছরের শুরুতেই মাতৃত্বের স্বাদ পেয়েছেন ‘দেশি গার্ল’ (Desi Girl)। সারোগেসি পদ্ধতিতে মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) ও নিক জোনাস (Nick Jonas)। কোলে এসেছে ছোট্ট কন্যাসন্তান। নাম মালতী। খুদেকে ঘিরে একন সময় কাটে নিক প্রিয়ঙ্কার। সদ্য অবশ্য ভারতে এসেও ঘুরে গিয়েছেন প্রিয়ঙ্কা। সামনেই ‘জি লে জারা’ ছবির কাজ শুরু করবেন তিনি। জন্মের পরে দীর্ঘদিন অসুস্থ ছিল মালতী। প্রিয়ঙ্কা চোপড়ার মেয়েকে সুস্থ করার সেই লড়াইয়ের কথা তুলে ধরেছিলেন বোন পরিণীতি চোপড়া (Pariniti Chopra)। জন্মের পরে মেয়েকে বাড়ি নিয়ে আসতে বেশ কিছুটা সময় লেগেছিল প্রিয়ঙ্কার। এখন অবশ্য সুখেই সময় কাটছে দম্পতির।

বিপাশা যখন মা..

এই বছরই কন্যাসন্তানের জন্ম দিয়েছেন বিপাশা বসু (Bipasha Basu)। বাবা হয়েছেন কর্ণ সিং গ্রোভার (Karan Singh Grover)। দীর্ঘ প্রতীক্ষার পরে মা হয়েছেন বিপাশা। সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী নিজেই। নভেম্বরের ১২ তারিখে তাঁদের পরিবারে এসেছে ছোট্ট ‘দেবী’ (Devi)।

দুই কন্যা

২০২২ বছরটা বোধহয় সত্যিই স্মরণীয় হয়ে থাকবে অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায় (Debina Bonerjee) ও অভিনেতা গুরমিত চৌধুরী (Gurmeet Chowdhury)-র কাছে। এক নয়, এই বছরেই তাঁদের কোলে এসেছে দুই কন্যাসন্তান। জুন মাসের শেষের দিকে প্রথম কন্যাসন্তানের মা হন দেবিনা। তবে এই মাতৃত্ব সহজ ছিল না দেবিনার কাছে। দীর্ঘ প্রতিক্ষা ও চিকিৎসার পরেই মা হতে পারেন দেবিনা। তবে প্রথম কন্যাসন্তান ভূমিষ্ঠ হওয়ার মাত্র কয়েক মাসের ব্যবধানেই দেবিনা জানান, ফের তাঁর পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। এই ঘটনাকে ‘ঐশ্বরিক’ ছাড়া আর কিছু বলেই অভিহীত করতে পারেননি দেবিনা-গুরমিত। এরপর বছরের শেষে দ্বিতীয় কন্যাসন্তানের জন্ম দেন দেবিনা। দুই খুদেকে নিয়ে এখন ব্যস্ততায়, খুশিতে, আদরে কাটছে দম্পতির জীবন। 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: