নিউমোনিয়ায় আক্রান্ত সলমনের ‘ওয়ান্টেড’ অভিনেত্রী, ফিরলেন হাসপাতাল থেকে



মুম্বই: জনপ্রিয় অভিনেত্রী মেহক চহাল (Mahekk Chahal) আক্রান্ত নিউমোনিয়ায়। জানা গিয়েছে, তাঁর স্বাস্থ্যের অবস্থার অবনতি হওয়ায় তাঁকে হাসপাতালেও ভর্তি হতে হয়। আইসিইউভেন্টিলেশনে রাখা হয় তাঁকে। অভিনেত্রী জানান যে, তিনি একেবারেই শ্বাস নিতে পারছিলেন না। আর তার জন্যই দ্রুত তাঁকে হালপাতালে ভর্তি করা হয়।

নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন মেহক চহাল-

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউড অভিনেত্রী মেহক চহাল জানান যে, নতুন বছরের শুরুতেই তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হন। গত ২ জানুয়ারি তাঁর স্বাস্থ্যের অবস্থার অবনতি হয়। দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রায় ৪ থেকে ৪দিন তাঁকে আইসিইউতে রাখা হয়। অক্সিজেন ভেন্টিলেটরে থাকার পর তাঁর শরীর এখন আগের থেকে ভালো রয়েছে। অভিনেত্রী জানাচ্ছেন, তাঁর স্বাস্থ্যের এতটাই অবনতি হয়েছিল যে, তিনি একেবারেই শ্বাস নিতে পারছিলেন না। দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করা হলে সিটি স্ক্যান করা হয়। ৮ দিন হাসপাতালে ছিলেন তিনি। আইসিইউতে ৩ থেকে ৪ দিন থাকার পর তাঁর শারীরিক অবস্থার উন্নতি হলে তাঁকে নর্মাল বেডে দেওয়া হয়। মেহক জানাচ্ছেন যে, তাঁর দুটি ফুসফুসই নিউমোনিয়ার কারণে ক্ষতিগ্রস্ত হয়েছিল।

আরও পড়ুন – Rakhi Sawan: ‘ওর ফোনে দেখলাম…’! রাখীকে ঠকিয়েছেন সদ্য বিবাহিত স্বামী আদিল?

মেহক বলছেন, ‘আমি ভেবেছিলাম আমার সাধারণ ঠান্ডা লাগার মতো সমস্যা হয়েছে। তাই আমি সেই মতোই ওষুধ খাচ্ছিলাম। বুঝতে পারিনি যে, ওই ঠান্ডা লাগা এতটা ব্যাপক মাত্রায় আমার শরীরকে ক্ষতিগ্রস্ত করেছে। আমার নিউমোনিয়া হয়েছেও বুঝতে পারিনি। এখন আর কোনও ঝুঁকি নিতে চাই না। সম্পূর্ণভাবে সুস্থ হয়ে উঠতে চাই।’ হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে মেহককে। বর্তমানে তিনি বাড়িতে রয়েছেন। এবং সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

প্রসঙ্গ, সলমন খানের ‘ওয়ান্টেড’ ছবিতে দেখা গিয়েছিল মেহক চহালকে। ছবিতে নজর কাড়েন তিনি। বড় পর্দায় একাধিক ছবিতে কাজ করার পর বর্তমানে তিনি ছোট পর্দার ধারাবাহিকে অভিনয় করছেন। নিউমোনিয়া থেকে কিছুটা সেরে উঠেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে নিজের স্বাস্থ্যের আপডেট দিয়েছেন।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: