‘নম্বর থাকা সত্ত্বেও ধোনি ছাড়া কেউ মেসেজ করেননি’, বিরাটের ঈঙ্গিত কাদের দিকে?


দুবাই: এশিয়া কাপের (Asia Cup 2022) আগে পর্যন্ত তাঁর ব্যাটিং ফর্ম নিয়ে হাজারাে প্রশ্ন উঠছিল। কিন্তু গত ৩ ম্যাচে বিরাট কোহলি (Virat Kohli) ফের বুঝিয়ে দিয়েছেন যে তিনি এখনও ফুরিয়ে যাননি। তাঁর মধ্যে যে এখনও অনেক ক্রিকেট বেঁছে রয়েছে, তার প্রমাণ দিয়েছেন ব্য়াট হাতে। হংকংয়ের পর গতকাল পাকিস্তানের (IND vs PAK) বিরুদ্ধেও সুপার ফোরের ম্যাচেও অর্ধশতরান হাঁকিয়েছেন। ভারত হারলও কিং কোহলির ব্য়াটিংয়ে মজে সবাই। ৪৪ বলে ৬০ রানের ইনিংসে হাঁকিয়েছেন ৪টি বাউন্ডারি ও ১টি ছক্কা। তবে বিরাটের ব্য়াটিং নয়, খেলা শেষে সাংবাদিক বৈঠকে এসে বিরাটের একটি মন্তব্য এই মুহূর্তে ভাইরাল। 

কী বলছেন বিরাট?

গত ডিসেম্বরে টেস্ট দলের অধিনায়কত্ব ছেড়ে দেন বিরাট। তার আগেই অবশ্য সীমিত ওভারের ক্রিকেটে জাতীয় দলের অধিনায়ক পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল কোহলিকে। গত বছরটা একদমই ভাল যায়নি তাঁর। ব্যাটে একের পর এক ইনিংসে ফ্লপ। ক্রিকেট বিশেষজ্ঞরা বিভিন্ন পরামর্শ দিচ্ছিলেন বিরাটকে। তবে পুরোটাই ছিল মূলত সোশাল মিডিয়ায় ও অথবা সংবাদমাধ্যমের মারফৎ। আর এই বিষয়টিই কোথাও খারাপ লেগেছে কোহলির। গতকাল ম্যাচের পর সাংবাদিক বৈঠকে এসে বিরাট বলেন, ”আমি যখন টেস্ট দলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়াই, তখন একমাত্র মহেন্দ্র সিংহ ধোনি আমাকে মেসেজ করেছিলেন। আমার ফোন নম্বর তো অনেকের কাছেই রয়েছে। কিন্তু কেউই আমাকে মেসেজ করেননি। তবে তাঁরাই আবার টিভির সামনে, সোশাল মিডিয়ায় আমাকে বিভিন্নভাবে পরামর্শ দেওয়ার চেষ্টা করেছেন। আমি মনে করি যদি কারও আমাকে কিছু বলার থাকে, তাহলে তো সামনাসামনি বলতে পারতেন তাঁরা। এভাবে টিভির সামনে এসে পরামর্শ দেওয়াটা আমি ঠিক মনে করি না।”

প্রাক্তন ভারত অধিনায়ক আরও বলেন, ”ধোনি ও আমার মধ্যে সম্পর্কটা কেমন, তা এখান থেকেই বোঝা যাচ্ছেয। পারস্পরিক সম্মান রয়েছে আমাদের ২ জনের ২ জনের প্রতি। আমার মনে হয় আমি যদি কাউকে কােনওভাবে সাহায্য করতে চাই বা কারও পাশে দাঁড়াতে চাই, তাহলে তাঁর সঙ্গে সামনাসামনি কথা বলব। কখনওই এভাবে টিভিতে বা সোশাল মিডিয়ায় এসে নয়। কারণ ওটার গুরুত্ব আমার কাছে নেই বললেই চলে।”

আরও পড়ুন: গ্যালারিতে ঊর্বশী, ব্যাটে রান নেই পন্থের, কী বলছে সোশাল মিডিয়া?



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: