নতুন ছবিতে অনির্বাণ-ইশার জুটি, ছোটপর্দায় মিঠুনের প্রত্যাবর্তন, বিনোদনের সারাদিন



কলকাতা: ২০২৩ শুরু হয়ে গিয়েছে। আর এই নতুন বছরে ঈশ্বরের আশীর্বাদ নিতে মন্দিরে পুজো দিচ্ছেন একাধিক বলিউড তারকা (Bollywood Celebrities)। ঈশ্বরের আশীর্বাদ নিয়েই নতুন বছরকে স্বাগত জানাচ্ছেন একাধিক তারকা। ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) পর এবার কাজল (Kajol) ও তাঁর কন্যা নায়সাকে (Nysa) দেখা গেল সিদ্ধিবিনায়ক মন্দিরে (Siddhivinayak temple)।  সম্প্রতি একটি ফ্যাশন অনুষ্ঠানের (Fashion Show) জন্য দিল্লি (Delhi) পাড়ি দেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার (Social Media Influencer) উরফি জাভেদ (Uorfi Javed)। রবিবার সেখান থেকেই একটি ছবি শেয়ার করেন তিনি। উরফির দেখা হয়েছে জাভেদ আখতারের (Javed Akhtar) সঙ্গে। বর্ষীয়ান তারকা গীতিকারের সঙ্গে সাক্ষাতের মুহূর্ত ক্যামেরাবন্দি করে তাঁর প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী। মজা করে সম্বোধনও করলেন। দিনভর বিনোদন দুনিয়ায় নজর কাড়ল কোন কোন খবর? দেখে নিন বিনোদনের সারাদিন। 

সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার কাজল-কন্যা

২০২৩ শুরু হয়ে গিয়েছে। আর এই নতুন বছরে ঈশ্বরের আশীর্বাদ নিতে মন্দিরে পুজো দিচ্ছেন একাধিক বলিউড তারকা (Bollywood Celebrities)। ঈশ্বরের আশীর্বাদ নিয়েই নতুন বছরকে স্বাগত জানাচ্ছেন একাধিক তারকা। ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) পর এবার কাজল (Kajol) ও তাঁর কন্যা নায়সাকে (Nysa) দেখা গেল সিদ্ধিবিনায়ক মন্দিরে (Siddhivinayak temple)। মেয়ের সঙ্গে রবিবার সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে দেখা গেল বলিউড তারকা কাজলকে। মন্দিরের বাইরে পুলিশি ঘেরাটোপের মধ্যেই ক্যামেরাবন্দি হলেন তাঁরা। নায়সাকে একটা সাদা চুড়িদার পরে দেখা যায়। কাজলকে ফ্লোরাল কুর্তি আর সাদা জেগিংসে দেখা গেল। কাজলের চোখে ছিল রোদচশমা। মা-মেয়ে জুটির ভিডিও এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে নায়সার হাতে পুজোর সামগ্রী দেখতে পাওয়া যাচ্ছে। তাতে রয়েছে নারকেল ও ফুল। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার অন্যতম কারণ নায়সার পোশাক। নেটিজেনদের একাংশের মতে নায়সাকে কখনওই শাড়ি বা সালোয়ারের মতো ট্রেডিশনাল পোশাকে দেখা যায় না। ফলে তাঁর চুড়িদার পরা ছবি দেখে ট্রোলের বন্যা। তবে অপর একাংশ অবশ্য তারকা কন্যার পাশেই দাঁড়িয়েছেন। একজন নেটিজেনের মন্তব্য, ‘ট্রোল করার কী কারণ তাই বুঝছি না। পাব বা পার্টিতে তো মানুষ ওয়েস্টার্ন পোশাকই পরে। তার মানে তো এই নয় যে তারা ধার্মিক নয় বা মন্দিরে যেতে পারে না।’ আবার মন্দিরে যাওয়ার জন্যও কটাক্ষের শিকার হচ্ছেন নায়সা। কারও কারও মতে তিনি তো কেবল পার্টিই করেন বন্ধুদের সঙ্গে, মন্দিরে কী করছেন! ফলে বলা চলে সোশ্যাল মিডিয়া আপাতত দুই ভাগে বিভক্ত। 

রাহার ছবি না তোলার আবেদন রণবীর-আলিয়ার

গত বছরের শেষের দিকে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভট্ট (Alia Bhatt)। তাঁর এবং রণবীর কপূরের (Ranbir Kapoor) জীবনে এসেছে নতুন অতিথি। সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে পোস্ট করে সুখবরটা শেয়ার করে নেন অভিনেত্রী। মেয়ের নাম রেখেছেন রাহা কপূর (Raha Kapoor)। আর এবার মেয়ের ছবি না তোলার আবেদন জানালেন তাঁরা। পাপারাজ্জিদের কাছে দুই তারকার বিশেষ আবেদন। সোশ্যাল মিডিয়ায় রণবীর- আলিয়ার সেই পোস্ট ঘুরে বেড়াচ্ছে। এদিন সেলিব্রিটি ফোটোগ্রাফার বারিন্দ্র চাওলা তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি পোস্ট করেছেন। পোস্টে লেখা রয়েছে, রণবীর কপূর ও আলিয়া ভট্ট বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় দম্পতি। গত বছরই তাঁদের জীবনে কন্যা সন্তান এসেছে। মিষ্টি কন্যা রাহা কপূরের জন্ম হয়েছে। আজ পাপারাজ্জিদের সঙ্গে ব্যক্তিগতভাবে দেখা করেন তাঁরা। আর অনুরোধ জানান যে, তাঁরা যেন তাঁদের কন্যা রাহার ছবি না তোলেন। মি়ডিয়া জগতের আলো থেকে দুই তারকা তাঁদের সন্তানকে আড়ালে রাখতে চাইছেন, তাই তারা এই আবেদন করেছেন। সঠিক সময়ে তাঁরা নিজেরাই কন্যার ছবি প্রকাশ্যে আনবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন। আর রাহার ছবি প্রকাশ্যে আনার সঠিক সময়ও তাঁরা জানিয়ে দেবেন পাপারাজ্জিদের।

জাভেদ আখতারের সঙ্গে পোজ দিলেন উরফি

সম্প্রতি একটি ফ্যাশন অনুষ্ঠানের (Fashion Show) জন্য দিল্লি (Delhi) পাড়ি দেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার (Social Media Influencer) উরফি জাভেদ (Uorfi Javed)। রবিবার সেখান থেকেই একটি ছবি শেয়ার করেন তিনি। উরফির দেখা হয়েছে জাভেদ আখতারের (Javed Akhtar) সঙ্গে। বর্ষীয়ান তারকা গীতিকারের সঙ্গে সাক্ষাতের মুহূর্ত ক্যামেরাবন্দি করে তাঁর প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী। মজা করে সম্বোধনও করলেন। রবিবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি স্টোরি পোস্ট করেন অভিনেত্রী উরফি জাভেদ। সেখানে দেখা গেল তিনি প্রবীণ গীতিকার জাভেদ আখতারের সঙ্গে পোজ দিয়েছেন। সেই ছবিই পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে মজা করে লিখলেন, ‘অবশেষে আমার ঠাকুর্দার (grandfather) সঙ্গে দেখা হল।’ 

আরও পড়ুন: Haami 2: প্রথমবার অনিন্দ্য-অঞ্জন যুগলবন্দি, মুক্তি পেল শিবপ্রসাদ-নন্দিতার ছবির নতুন গান

 

মেয়ের টাকা যথেচ্ছভাবে ব্যবহার করতেন তুনিশার মা?

ছোট পর্দার পরিচিত মুখ তুনিশা শর্মার মৃত্যুকাণ্ড নিয়ে ক্রমশ পারদ চড়ছে। একে একে সামনে আসছে নানা তথ্য। প্রয়াত অভিনেত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হয়েছেন প্রাক্তন প্রেমিক শিজান খান। তাঁর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছে। অন্যদিকে, শিজানের পরিবারের পক্ষ থেকে অভিনেত্রীর মা এবং পরিবারের অন্যান্য সদস্যদের বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছে। দাবি করা হয়েছে যে, তুনিশার টাকা নাকি যথেচ্ছভাবে ব্যবহার করতেন তাঁর মা। সম্প্রতি এক সাক্ষাতকারে এই প্রসঙ্গে মুখ খুললেন প্রয়াত অভিনেত্রীর মা। এক সাক্ষাতকারে তুনিশা শর্মার মা বনিতা শর্মা বলছেন, ‘শিজানকে আমি কোনওদিনও ক্ষমা করব না। আমি আমার মেয়েকে হারিয়েছি। আমি কোনও সম্পর্ক বুঝতে আসিনি। আমি এখন শুধু বিচার চাই। শিজান এবং ওর পুরো পরিবার এই ঘটনার সঙ্গে জড়িয়ে রয়েছে। তুনিশা আমার জীবনটা ছিল। গত তিন চার মাস ধরে ও ওই পরিবারের সঙ্গে জড়িয়ে পড়েছিল। শিজানের গোটা পরিবার ওকে ব্যবহার করত। শিজানের মা দাবি করছে যে, আমি নাকি তুনিশাকে টাকা দিতাম না। আমি তিন মাসে ওকে তিন লক্ষ টাকা দিয়েছি। আপনারা আমার ব্যাঙ্ক স্টেটমেন্ট দেখতে পারেন।’

গায়কের চরিত্রে অনির্বাণ?

 ‘ডিটেকটিভ’-এর জুটি এবার প্রেমের গল্পে। শুধুই কী প্রেম বা গল্প, নাম থেকে শুরু করে ছবির গল্প সুরে সুরে বাঁধা। আগামী মাস অর্থাৎ ফেব্রুয়ারিতেই মুক্তি পাবে ইশা সাহা (Ishaa Saha), অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharyya), সৌম্য মুখোপাধ্যায় (Soumya Mukherjee) অভিনীত নতুন সিনেমা ‘মিথ্যে প্রেমের গান’ (Mithye Premer Gaan)। সদ্য যে টিজার মুক্তি পেয়েছে, সেটা দর্শককে মনে করিয়ে দেবে ২০১১ সালের বলিউড সিনেমা রকস্টার (Rockstar)-এর কথা। রণবীর কপূর (Ranbir Kapoor), নার্গিস ফকরি (Nargis Fakhri) অভিনীত এই ছবির গল্প ছিল প্রেম আর গান নিয়ে। প্রেমিকাকে হারিয়ে গায়ক হওয়ার স্বপ্নপূরণ হয় রণবীরের। মনখারাপই যেন সুর নিয়ে আসে তাঁর জীবনে। আর সদ্য মুক্তি পাওয়া টিজারেও অনির্বাণের গলায় ফুটে উঠল সেই বিচ্ছেদের বেদনা।   

‘প্রজাপতি’-র সাফল্যের পরে এবার ছোটপর্দায় প্রত্যাবর্তন মিঠুনের

 তাঁর ছবির সাফল্য কার্যত অপ্রতিরোধ্য। সদ্য মুক্তি পাওয়া প্রজাপতি (Projapoti) ইতিমধ্যেই বক্স অফিসে উল্লেখযোগ্য ব্যবসা করেছে। আর এবার ফের ছোটপর্দায় প্রত্যাবর্তন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-র। নাচের মঞ্চে ফের বিচারকের ভূমিকায় দেখা যাবে তাঁকে। ‘ডান্স বাংলা ডান্স’ প্রতিযোগিতামূলক নাচের মঞ্চে দীর্ঘদিন ধরে বিচারকের ভূমিকায় দেখা গিয়েছিল মিঠুনকে। সেখানে তাঁর নাম দেওয়া হয়েছিল মহাগুরু (Mahaguru)। আর ১০ বছর পরে সেই মহাগুরু হয়েই নাচের মঞ্চে ফিরছেন মিঠুন। সদ্য চ্যানেলের তরফ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে এই প্রতিযোগিতামূলক শো-এর প্রোমো। কবে থেকে এই শো সম্প্রচারিত হবে তা এখনও জানানো হয়নি। তবে মিঠুনকে দেখা গিয়েছে ‘মহাগুরু’-র বেশেই।   

 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: