দেশে ফিরল এশিয়া কাপ জয়ী শ্রীলঙ্কা দল, জনজোয়ারে ভাসল কলম্বোর রাস্তাঘাট


কলম্বো: হালে প্রবল অর্থনৈতিক সঙ্কটের মধ্যে প্রচুর কষ্টে জীবন কাটিয়েছে শ্রীলঙ্কা। তবে রবিবার (১১ সেপ্টেম্বর) রাতে দুবাইয়ের ময়দানে ১১টা খেলোয়াড়ের লড়াই যেন গোটা দেশের যন্ত্রণা সাময়িক সময়ের জন্য হলেও, সম্পূর্ণ ভুলিয়ে দিয়েছে। পাকিস্তানকে রবিবার এশিয়া কাপে (Asia Cup) হারিয়ে যে ষষ্ঠবারের জন্য এশিয়া কাপ তুলেছে লঙ্কানরা। দাসুন শনাকার নেতৃত্বাধীন সেই এশিয়াজয়ী শ্রীলঙ্কা দল (Sri Lanka Cricket Team) আজ নিজেদের দেশে ফিরল।

দেশে ফিরলেন শনাকারা

কয়েকদিন আগেও দেশের অর্থনৈতিক সঙ্কটের মাঝে জনজোয়ারে ভেসেছিল কলম্বোর রাস্তাঘাট। আজ, মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) আবারও সেই কলম্বোর রাস্তায় আমজনতার ভিড়। তবে এই ভিড় প্রতিবাদ, প্রতিরোধ, বিক্ষোভের নয়, বরং দেশের নায়কদের এক ঝলক কাছ থেকে দেখতে পাওয়ার। নিজের দেশে ফিরে জনগণের মধ্যে রাস্তায় মাথাখোলা এক দ্বিতল বাসেই শহর ঘুরে এশিয়া কাপ জয় সেলিব্রেট করতে দেখা গেল। দাসুন শনাকা থেকে ওয়ানিন্দু হাসারাঙ্গা, করুণারত্নে কে ছিলে না সেই খোলা বাস প্যারেডে।

 

সমর্থকদের ধন্যবাদ

সাধারণ জনগণ, বিভিন্ন অনুষ্ঠান তো হয়ই। লঙ্কান তারকাদের এই ট্রফি প্যারেডে ঝলক মেলে স্কুলের কচিকাচাদেরও। শ্রীলঙ্কান বোর্ডের তরফে দলের এই বিশেষ সফরের নানান ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। ইতিমধ্যেই তা হু হু  করে ভাইরালও বটে। এই প্যারেডে খেলোয়াড়রাও উপস্থিত জনগণকে তাদের সমর্থনের জন্য নিজেদের তরফে ধন্যবাদ জানান।

আরও পড়ুন: শনাকাদের পাশে দাঁড়িয়ে শ্রীলঙ্কার জাতীয় পতাকা হাতে ছবি তুললেন গম্ভীর





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: