দুর্ঘটনার কবলে ‘জুড়ওয়া’ অভিনেত্রী রম্ভা, হাসপাতালে ভর্তি মেয়ে সাশা


নয়াদিল্লি: দুর্ঘটনার কবলে জনপ্রিয় অভিনেত্রী রম্ভা (Rambha)। সন্তানদের স্কুল থেকে নিয়ে ফেরার পথে গাড়ি দুর্ঘটনা (Car Accident) হয়। কানাডায় (Canada) ঘটেছে ঘটনাটি। নিজের সোশ্যাল মিডিয়ায় সেই খবর জানিয়েছেন অভিনেত্রী স্বয়ং।  

দুর্ঘটনার কবলে অভিনেত্রী রম্ভা

মঙ্গলবার নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করে দুর্ঘটনার কথা জানিয়েছেন অভিনেত্রী রম্ভা। তবে সাংঘাতিক কিছু ঘটেনি। সকলেই কমবেশি চোট পেয়েছেন। যদিও তাঁর মেয়ে সাশাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। অনুরাগীদের কাছে মেয়ের দ্রুত আরোগ্য কামনার আর্জি জানান তিনি।

এদিন ইনস্টাগ্রামে ৪টি ছবি পোস্ট করেন রম্ভা। একটিতে তাঁর মেয়েকে দেখা যায়। বাকি তিনটি ছবিতে দুর্ঘটনার পরে দুমড়ে মুচড়ে যাওয়া গাড়ি দেখা যায়। ক্যাপশনে লেখেন, ‘বাচ্চাদের স্কুল থেকে নিয়ে ফেরার সময় আমাদের গাড়িকে অপর একটি গাড়ি এসে ধাক্কা মারে। আমি, আমার বাচ্চারা ও ন্যানি ছোটখাটো চোট পেয়েছি তবে ঠিক আছি। কিন্তু আমার ছোট্ট সাশা এখনও হাসপাতালে ভর্তি। খারাপ দিন, খারাপ সময়। দয়া করে আমাদের জন্য প্রার্থনা করুন, আপনাদের প্রার্থনার অনেক দাম।’

 


অভিনেত্রীর পোস্টে তাঁর পাশে থাকার বার্তা দিয়ে মন্তব্য করেছেন অভিনেত্রী শ্রীদেবী বিজয়কুমার, অভিনেতা বিকাল কলন্ত্রী। 

৯০-এর দশকে পর্দার অত্যন্ত পরিচিত মুখ ছিলেন রম্ভা। সলমন খান, গোবিন্দার মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন তিনি। কাজ করেছিলেন ‘জুড়ওয়া’ ছবিতেও। দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র দুনিয়ার অন্যতম সফল অভিনেত্রী হিসেবে পরিচিত ছিলেন তিনি। রজনীকান্ত, কমল হাসান, বিজয় ও অজিতের মতো তারকাদের সঙ্গেও কাজ করেছেন তিনি। 

আরও পড়ুন: DDLJ: শাহরুখ-অনুরাগীদের জন্য সুখবর, প্রেক্ষাগৃহে ফের মুক্তি পাবে DDLJ, সৌজন্যে অভিনেতার জন্মদিন

২০১০ সালে কানাডিয়ান ব্যবসায়ী ইন্থিরানকে বিয়ে করেন রম্ভা এবং সিনেমা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। তিন ফুটফুটে সন্তানের মা তিনি। রম্ভার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: