দীপাবলিতে বলিউডে কোন কোন ছবি মুক্তি পাবে?


মুম্বই: চলতি বছর ২৪ অক্টোবর পড়েছে দীপাবলি (Diwali)। আলোর উৎসবে সেজে উঠবে গোটা দেশ। সাধারণ মানুষ থেকে তারকারা সকলেই হইহই এই উৎসব উদযাপন করবেন (Diwali 2022)। তারই অপেক্ষায় রয়েছেন দেশবাসী। এই বিশেষ দিনে মানুষকে আনন্দ দিতে মুক্তি পায় একাধিক ছবি। বলিউডেও দীপাবলিতে মুক্তি পেতে চলেছে বেশ কিছু ছবি। দেখে নেওয়া যাক, চলতি বছর দীপাবলিতে কোন কোন ছবি মুক্তি পাবে।

চলতি বছর দীপাবলিতে যে যে ছবি মুক্তি পাবে-

১. হর হর মহাদেব- প্রথম মরাঠী বহুভাষিক ছবি ‘হর হর মহাদেব’ (Har Har Mahadev) মুক্তি পেতে চলেছে চলতি বছর দীপাবলিতে। ছবিটি মুক্তি পাবে আগামী ২৫ অক্টোবর। জানা গিয়েছে, এই ছবি হিন্দি, তামিল, তেলুগু এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে। পরিচালক অভিজিৎ দেশপাণ্ডের এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে সুবোধ ভাবে, শরদ কেলকার, সায়লি সঞ্জীব এবং অম্রুতা খানভিলকরকে।

২. রাম সেতু- বলিউড তারকা অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ছবি ‘রাম সেতু’ (Ram Setu) মুক্তি পেতে চলেছে চলতি বছর দীপাবলিতে। পরিচালক অভিষেক শর্মার এই ছবিতে অক্ষয় কুমার ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজ, নুসরত ভারুচাকে। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সত্য দেব এবং নাসেরকে। জানা গিয়েছে আগামী ২৫ অক্টোবর মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন – Top Entertainment News Today: আজকের সেরা বিনোদনের খবরগুলি একঝলকে

৩. থ্যাঙ্ক গড- বলিউড সুপারস্টার অজয় দেবগনের ছবি ‘থ্যাঙ্ক গড’ (Thank God) মুক্তি পাবে চলতি বছর দীপাবলিতে। জানা গিয়েছে আগামী ২৫ অক্টোবর মুক্তি পাবে এই ছবি। ‘থ্যাঙ্ক গড’ ছবিতে অজয় দেবগন ছাড়াও অভিনয় করতে দেখা যাবে সিদ্ধার্থ মলহোত্র এবং রকুলপ্রীত সিংহকে। এই ছবিতে চিত্রগুপ্তর ভূমিকায় দেখা যাবে অজয়কে। ফ্যান্টাসি কমেডি ছবি ‘থ্যাঙ্ক গড’কে ঘিরে দারুণ উচ্ছ্বসিত দর্শকেরা।

প্রসঙ্গত, গত বছর দীপাবলির আগেই সারা দেশে খুলে গিয়েছিল সিনেমা হল। আর তারপর প্রথম ছবি হিসেবে প্রেক্ষাগৃহে মুক্তি পায় পরিচালক রোহিত শেট্টির ‘সূর্যবংশী’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন অঝয় কুমার এবং ক্যাটরিনা কাইফ। এবং দুটি ক্যামিও চরিত্রে দেখা যায় অজয় দেবগন এবং রণবীর সিংহকে। বলাই বাহুল্য করোনা পরিস্থিতির মধ্যেও সাহস করে প্রেক্ষাগৃহে ছবি মুক্তির সিদ্ধান্ত নেয় ‘সূর্যবংশী’ নির্মাতারা। আর ছবিটি সিনেমা হলে দর্শক টানতে সফল হয়। বক্স অফিসেও দুর্দান্ত ব্যবসা করে এই ছবি। যদিও চলতি বছর বলিউড ছবির ব্যবসা খুব একটা ভালো যায়নি। বেশ কিছু ছবি মুখ থুবড়ে পড়ে। এখন দেখার দীপাবলির উৎসবে মুক্তি পাওয়া ছবিগুলি কতটা উল্লেখযোগ্য ব্যবসা করতে পারে।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: