তাঁর খুশির রহস্য কী? এতদিনে প্রকাশ্যে আনলেন শাহরুখ খান



মুম্বই: আর মাত্র কদিন পরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘পাঠান’ (Pathaan)। দীর্ঘ বেশ কিছু বছরের বিরতি কাটিয়ে পর্দায় ফিরছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। তাই স্বাভাবিকভাবেই উত্তেজিত তাঁর অনুরাগীরা। ‘পাঠান’ মুক্তির আগে অনুরাগীদের সঙ্গে অনলাইন চ্যাট করছিলেন কিং খান। সেখানেই তাঁকে একাধিক প্রশ্ন করতে থাকেন নেটিজেনরা। তাঁর প্রথম প্রেমিকার নাম থেকে প্রথম বেতন, সমস্ত প্রশ্নের উত্তর দেন। আর এবার নিজের খুশির রহস্যও জানিয়ে দিলেন। 

অনুরাগীদের প্রশ্নের মুখে শাহরুখ খান-

সম্প্রতি ট্যুইটারে ‘#AskSRK’ নামে একটি অনলাইন সেশন চলছি। যেখানে নেট নাগরিকরা শাহরুখ খানকে যেকোনও প্রশ্ন করতে পারছিলেন। আর সমস্ত প্রশ্নের উত্তর দেন বলিউডের বাদশা। সেখানেই এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী তাঁকে তাঁর খুশির সহস্য জানতে চান। স্পষ্ট উত্তর দেন কিং খান। বলেন, ‘নিজেকে নিজের কাছে নিচু করে রাখো’। এই মন্ত্র মেনে চললেই জীবনে খুশি থাকতে পারবেন বলে জানান অভিনেতা। 




“>

প্রসঙ্গত, আগামী ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘পাঠান’। শাহরুখ খানকে শেষবার পর্দায় দেখা গিয়েছে ‘জিরো’ ছবিতে। তারপর মাঝে দীর্ঘ বিরতি। আর বিরতি কাটিয়ে এবার ফের ফিরতে চলেছেন অভিনেতা। পাঁচ বছর পর কিং খানের কামব্যাকের অপেক্ষায় দিন গুনছেন তাঁর অনুরাগীরা। শুধু ‘পাঠান’ই নয়, সামনেই আরও বেশ কয়েকটি ছবি মুক্তি পাবে তাঁর। ‘ডাঙ্কি’, ‘জওয়ান’ রয়েছে তাঁর আগামী ছবির তালিকায়। 





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: