টিভি অভিনেত্রীর আত্মহত্যার ঘটনায় গ্রেফতার প্রাক্তন প্রেমিক ও তাঁর স্ত্রী


মুম্বই: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী বৈশালী টক্করের (Vaishali Takkar) আত্মহত্যার ঘটনাকে কেন্দ্র করে রহস্য ঘনাচ্ছে। সামনেই তাঁর বিয়ের কথা ছিল। দীপাবলির পর বিয়ের কেনাকাটা থেকে শুরু করে পার্টি দেওয়ার কথা ছিল। কিন্তু তারইমধ্যে ঘটে গেল মর্মান্তিক ঘটনা। গত ১৬ অক্টোবর অভিনেত্রীর ইন্দোরের বাড়ি থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ (Vaishali Takkar Death)। পাশ থেকেই পাওয়া গিয়েছে পাঁচ পাতার একটি সুইসাইড নোট। আর সেখানেই উল্লেখ ছিল প্রতিবেশী রাহুল নভলানি ও তাঁর স্ত্রী দিশার নাম। প্রতিবেশী হলেও আদতে রাহুল ছিলেন বৈশালীর প্রাক্তন প্রেমিক। অভিনেত্রীর মৃত্যুর পরই তাঁর প্রাক্তন প্রেমিক ও তাঁর স্ত্রীর নামে অভিযোগ দায়ের হয়। পুলিশ তাঁদের জিজ্ঞাসাবাদও করছিল। এবার এই দম্পতিকে গ্রেফতার করল পুলিশ। জানা গিয়েছে এমনটাই।

বৈশালী টক্করের মৃত্যুর ঘটনার গ্রেফতার প্রাক্তন প্রেমিক-

সূত্র অনুযায়ী খবর পাওয়া গিয়েছে যে, অভিনেত্রী বৈশালী টক্করের আত্মহত্যার ঘটনায় মধ্যপ্রদেশ পুলিশ গ্রেফতার করেছে এক দম্পতিকে। টিভি অভিনেত্রীকে হেনস্থা করা এবং আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে তাঁদের গ্রেফতার করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৩০৬ এবং ৩৪ ধারায় তাঁদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। এবং সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে ওই দম্পতিকে। জানা গিয়েছে এমনটাই। 

আরও পড়ুন – Uunchai Trailer Out: চার বন্ধুর গল্প নিয়ে আসছে ‘উঁচাই’, প্রকাশ্যে ট্রেলার

পুলিশ সূত্রে বলা হয়েছে, ‘বৈশালীর প্রতিবেশী রাহুল। তদন্ত চলাকালীন পুলিশ যে সুইসাইড নোট উদ্ধার করেছে, সেখানে বৈশালী এই ব্যক্তির নাম উল্লেখ করেছিলেন। অভিনেত্রী উল্লেখ করেছিলেন যে, রাহুল তাঁকে হেনস্থা করছিলেন। আর সেই কারণেই এই চরম সিদ্ধান্ত নিতে তিনি বাধ্য হন। বৈশালীর বিয়ে হওয়ার কথা চলছিল। আর সেই কারণেই সমস্যা তৈরি করছিলেন রাহুল। অভিযুক্তর খোঁজে তাঁর বাড়িতে তল্লাসী চালায় পুলিশ। কিন্তু অভিযুক্তকে সেখানে পাওয়া যায়নি। পরবর্তীকালে তাঁকে গ্রেফতার করে পুলিশ। ঘটনার তদন্ত চলছে এখনও।’

প্রসঙ্গত, গত ১৬ অক্টোবর রবিবার নিজের বাড়িতেই আত্মহত্যা করেন ছোট পর্দার অভিনেত্রী বৈশালী টক্কর। গত প্রায় দেড় বছর ধরে পরিবারের সঙ্গে সেই বাড়িতে থাকছিলেন তিনি। অভিনেত্রীর পরিবারের সদস্যরা সেদিন সকালে অনেক ডাকাডাকি করেও সাড়া না পেয়ে দরজা ভেঙে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখেন। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে। জানা গিয়েছে, কেনিয়ায় বসবাসকারী সার্জনের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল বৈশালীর। ২০২১-এর এপ্রিলে তাঁদের বাগদান হয়। তাঁর ব্যক্তিগত জীবনে যে কিছু সমস্যা চলছিল, তার আভাস পাওয়া যায় অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকেই। ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’, ‘সসুরাল সিমর কা’র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন বৈশালী।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: