টলি থেকে বলি, বিনোদন দুনিয়ার আজকের সেরা খবরগুলি এক ঝলকে


কলকাতা: প্রকাশ্যে এল ‘দৃশ্যম ২’-এর (Drishyam 2) ট্রেলার। মুক্তি পেল ‘ভেড়িয়া’ (Bhediya) ছবির নতুন পোস্টার। ৬ বছর আগেই বিয়ে সারেন নয়নতারা ও ভিগনেশ? এক ঝলকে দেখে নেওয়া যাক বিনোদন দুনিয়ার কোন কোন খবর নজর কাড়ল সারাদিনে (Top Entertainment News)।

প্রেমে পড়েছেন ‘টুম্পা’ সুমনা

আধো অন্ধকার গাড়ির ভিতর নরম আলোর খেলা। আর সামনের সিটে একে অপরের দিকে তাকিয়ে বসে রয়েছেন ২ জন। সুমনা দাস (Sumana Das) আর…. কাকে দেখে অমন মিষ্টি হাসি হাসছেন অভিনেত্রী? কখনও আবার লজ্জায় মাথা নোয়াচ্ছেন? প্রেম করছেন টুম্পা? ঘটনা জানতে স্বয়ং ওই পরিচালকের সঙ্গেই যোগাযোগ করেছিল এবিপি লাইভ। আপাতত তিনি ব্যস্ত তাঁর নতুন ছবি কথামৃত (Kothamrito) নিয়ে। জিৎ চক্রবর্তী (Jiit Chakraborty)। পরিচালক জানান, প্রেম নয়, এ নেহাতই পর্দার সম্পর্ক।

আগেই সেরেছিলেন বিয়ে?

টুকটুকে লাল শাড়ি, মাথায় ওড়না, হিরের গয়নায় বধূবেশে সেজেছিলেন নয়নতারা। অন্যদিকে সাবেকি পোশাকে সেজেছিলেন ভিগনেশ। আর বিয়ের ৪ মাসের মধ্যে সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের জন্ম দেওয়ায় আইনি জটে জড়ালেন নবদম্পতি। নিয়ম অনুযায়ী, বিয়ের অন্তত ৫ বছর পরে সারোগেসি পদ্ধতি অবলম্বন করতে পারবেন দম্পতি। এই ঘটনায় আদালতে যে পিটিশন ফাইল করেছেন এই তারকা দম্পতি, তাতে উঠে এসেছে চমকপ্রদ তথ্য। ৪ মাস আগে নয়, ৬ বছর আগেই আইনি বিয়ে সেরে ফেলেছিলেন নয়নতারা ও ভিগনেশ। কাকপক্ষীতেও জানত না সেই কথা। সদ্য যে বিয়ে তাঁরা সেরেছেন, তা কেবলই সামাজিক। 

প্রকাশ্যে ‘দৃশ্যম ২’ ট্রেলার

১৭ অক্টোবর, সোমবার, মুক্তি পেল জনপ্রিয় ছবি ‘দৃশ্যম’-এর দ্বিতীয় ভাগের ট্রেলার। এদিন সোশ্যাল মিডিয়ায় আগামী ছবির ট্রেলার পোস্ট করে অজয় দেবগণ লেখেন, ‘শব্দে নয়, দৃশ্যে মন দিন। কারণ শব্দের মধ্যে, মিথ্যা লুকিয়ে পড়ার জায়গা খুঁজেই নেয়। দৃশ্যম ২ ট্রেলার মুক্তি পেয়েছে। কেস নতুন করে খুলছে ১৮ নভেম্বর, ২০২২।’ ‘দৃশ্যম ২’-এর পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন অভিষেক পাঠক। ২০২১ সালে মুক্তি প্রাপ্ত একই নামের মালয়লম ছবির রিমেক এটি। এছাড়াও এটি ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘দৃশ্যম’-এর সিক্যুয়েল।

‘জতুগৃহ’ ছবির মুক্তির নতুন তারিখ

শেষ ঘোষণা অনুযায়ী, দীপাবলিতেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘জতুগৃহ’ ছবির। মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছিল ২১ অক্টোবর। কিন্তু ফের বদলে দেওয়া হল সেই তারিখ। সোমবার, ১৭ অক্টোবর, নির্মাতাদের তরফে ঘোষণা করা হয়েছে যে ‘জতুগৃহ’ মুক্তি পাচ্ছে ২৫ অক্টোবর। ‘জতুগৃহ’ পরিচালনার দায়িত্ব সামলেছেন সপ্তাশ্ব বসু, প্রযোজনা করেছেন রক্তিম চট্টোপাধ্যায়। অভিনয়ে দেখা যাবে বনি সেনগুপ্ত (Bonny Sengupta), পিয়ালি চট্টোপাধ্যায় (Piyali Chatterjee), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), পায়েল সরকার (Paayel Sarkar), অংশু বাচকে।

যশ দাশগুপ্তের বলিউড ডেবিউ কবে?

এই ছবি বলিউডের হলেও, এই ছবি সঙ্গে যোগ রয়েছে টলিউডেরও! এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ হচ্ছে টলিউডের এক নায়কের। যশ দাশগুপ্ত (Yash Dashgupta)। ছবির নাম ইয়ারিয়া ২ (Yaariyan 2)। টি সিরিজের এই ছবির মুক্তির দিন ঘোষণা হয়েছে। এই ছবিতে যশের বিপরীতে দেখা যাবে দিব্যা খোসলা কুমার (Divya Khosla Kumar)-কে। এছাড়াও ছবিতে দেখা যাবে অনস্বরা রাজন (Anaswara Rajan), পার্ল ভি পুরি (Pearl V Puri), মিজান জাফরি (Meezaan Jafri), ওয়ারিনা হুসেন (Warina Hussain), লিলিতে দুবে (Lillete Dubey), প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার (Priya Prakash Varrier)। প্রযোজনা সংস্থার অংশ হিসেবে রয়েছেন শিব চানানা (Shiv Chanana) ও কৃষণ কুমার (Krishan Kumar)।  

‘চোখ তুলে দেখো না কে এসেছে’!

২২ বছর পরে ফিরল সেই নস্ট্যালজিয়া। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ‘ (Sosurbari Zindabad) ছবির গান ‘চোখ তুলে দেখো না কে এসেছে’! তবে কোনও মিউজিক অ্যালবাম নয়, এক্কেবারে বড়পর্দায়। দেখা যাবে স্বয়ং প্রসেনজিৎকেই। আজ মুক্তি পেল নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ (Prosenjit Weds Rituparna)-র টাইটেল ট্র্যাক (Title Track)। জমাটি গানে আর কথায় ২২ বছর আগের সেই গান নতুন মোড়কে, এক্কেবারে আধুনিক। 

বৈশালী ঠক্কর মৃত্যুকাণ্ডে নয়া মোড়

গতকালই মেলে দুঃসংবাদ। ইনদওরের (Indore) বাড়ি থেকে উদ্ধার হয় ছোটপর্দার অভিনেত্রী বৈশালী ঠক্করের (Vaishali Takkar) ঝুলন্ত দেহ। মেলে স্যুইসাইড নোটও (Suicide Note)। তার ঠিক একদিনের মাথায়, মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র (Madhya Pradesh Home Minister Narottam Mishra) বলেছেন, রাজ্য পুলিশ অভিনেত্রীর প্রতিবেশী এক দম্পতির বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলা দায়ের করেছে। ২৯ বছর বয়সী অভিনেত্রী বৈশালীকে রবিবার ইনদওরের সাইবাগ কলোনীতে তাঁর বাড়ির সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় বলে খবর পুলিশ সূত্রে। সোমবার সাংবাদিকদের নরোত্তম মিশ্র বলেন, ‘এই ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ৩০৬ নং ধারায় অভিনেত্রীর প্রতিবেশী রাহুল নভলানি ও তাঁর স্ত্রী দিশার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে এবং ঘটনার আরও তদন্ত চলছে।’

আরও পড়ুন: Shiboprosad-Gargee: লাল অস্টিন চালিয়ে কলকাতার রাস্তায় শিবপ্রসাদ, সঙ্গী হলেন গার্গী!

‘ভেড়িয়া’ ছবির নতুন পোস্টার

‘ভেড়িয়া’ (Bhediya) ছবির নতুন পোস্টার শেয়ার করলেন অভিনেতা বরুণ ধবন (Varun Dhawan)। ছবিতে দেখা মিলল বাকি চরিত্রদের। দেখা গেল কৃতী শ্যানন, অভিষেক বন্দ্যোপাধ্যায়, পালিন কবক, দীপক ডোবরিয়ার। সকলের সামনে বরুণ ধবন। এক ঝলকে গা ছমছম করে উঠতে পারে। এদিন ছবির ট্রেলার মুক্তির তারিখও ঘোষণা করেন অভিনেতা। ১৯ অক্টোবর মুক্তি পাচ্ছে বরুণ ধবনের ‘ভেড়িয়া’ ছবির ট্রেলার। 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: