টলি থেকে বলি, বিনোদন দুনিয়ার আজকের সেরা খবরগুলি এক ঝলকে


কলকাতা: ৪৪ পূর্ণ করলেন সোহা আলি খান। মিষ্টি শুভেচ্ছা করিনা কপূর খানের। মুক্তির ২৫ দিন পূর্ণ, বিশ্বব্যাপী দুর্ধর্ষ ব্যবসা করল এই ছবি। এক ঝলকে দেখে নেওয়া যাক বিনোদন দুনিয়ার কোন কোন খবর নজর কাড়ল সারাদিনে (Top Entertainment News)।

দুর্গোৎসবের আনন্দে সামিল টলিউডের তারকারাও

হাতিবাগানের কুণ্ডুবাড়ির পুজোয় নক্ষত্রের ছটা (Tollywood Celebrities in Festival)। ছেলে ইউভানকে সঙ্গে নিয়ে অষ্টমীর অঞ্জলি দিলেন পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty), তাঁর স্ত্রী, অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। হাজরা পার্কের পুজোয় সামিল হলেন টলিউড তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), আবির চট্টোপাধ্য়ায়রাও (Abir Chatterjee)। একদিকে ধুতি-পাঞ্জাবি পরে ঢাক বাজালেন রাজ। অন্য দিকে, রাস্তায় নেমে কাঁসর বাজাতে দেখা গেল শুভশ্রীকে। আর বাবা-মায়ের সঙ্গে উৎসবের আবহে যোগ্য সঙ্গত করল খুদে ইউভান। সকলকে পুজোর শুভেচ্ছাও জানাল সে। 

বিশ্বজুড়ে ২০২২ সালের ‘সেরা’ হিন্দি ছবি

৯ সেপ্টেম্বরে মুক্তির পর থেকে বক্স অফিসে রাজত্ব করছে অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukerji) পরিচালিত, আলিয়া ভট্ট (Alia Bhatt) ও রণবীর কপূর (Ranbir Kapoor) অভিনীত ছবি ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra)। এবার পরিচালক তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি পোস্ট শেয়ার করে ঘোষণা করলেন যে আয়ের বিচারে ‘ব্রহ্মাস্ত্র’ এই বছরের বিশ্বসেরা হিন্দি ছবির মধ্যে প্রথম নম্বরে স্থান করে নিয়েছে। ছবি মুক্তির ২৫ দিন হয়ে গেছে এবং এ পর্যন্ত ‘ব্রহ্মাস্ত্র’র রেকর্ড ব্যবসার অঙ্ক শেয়ার করেন পরিচালক এদিন। অয়ন মুখোপাধ্যায়ের পোস্ট অনুযায়ী, ‘ব্রহ্মাস্ত্র‘ এখনও পর্যন্ত ৪২৫ কোটি টাকার ব্যবসা করেছে।

‘মৃণালিনী’ শুভশ্রী

ছবির নাম ঘোষণা হয়েছিল আগেই, প্রকাশ্যে এসেছে পোস্টারও। এবার প্রকাশ্যে এল ‘ডাঃ বক্সী’ (Doctor Bakshi) ছবির অন্যতম চরিত্র ‘মৃণালিনী’র ক্যারেক্টার টিজার। অভিনয়ে শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ক্যারেক্টার রিভিল টিজার থেকে মনে করা হচ্ছে, ছবিতে এক ভ্রমণকাহিনি রচয়িতার চরিত্রে দেখা যাবে শুভশ্রীকে। তিনি একটি বই লিখেছেন। এক ট্রাভেলর যার প্রধান চরিত্রে। টিজারে জানা যাচ্ছে বেড়াতে গিয়ে সমস্যায় পড়ে সেই চরিত্র। নিজের বইয়ের প্রধান চরিত্র মূলত লেখিকার আঙ্গিকেই তৈরি। এদিন টিজার পোস্ট করে শুভশ্রী গঙ্গোপাধ্যায় লেখেন, ‘এক লেখিকা যে তাঁর নিজের উপন্যাসের দুঃস্বপ্নে নিজেই বন্দি। নিয়ে এলাম ‘ডাঃ বক্সী’র মৃণালিনীকে। প্রথম ঝলক টিজার রইল…’

‘আদিপুরুষ’ থেকে সরে দাঁড়ালেন অজয় দেবগণ?

সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং (Social Media Troll) ট্রেন্ড নতুন নয়। এবার সেই তালিকায় নয়া সংযোজন ‘আদিপুরুষ’-এর (Adipurush) ভিএফএক্স (VFX)। প্রবলভাবে ট্রোল করা হচ্ছে ছবির ‘খারাপ ভিএফএক্স’কে। এবার গোটা বিষয় নিয়ে মুখ খুলল অজয় দেবগণের (Ajay Devgn) সংস্থা ‘এনওয়াই ভিএফএক্স ওয়ালা’। সংস্থার তরফে পরিষ্কার জানিয়ে দেওয়া হয়েছে যে এই ছবির ‘ভিএফএক্স’ তাদের করা নয়।

আরও পড়ুন: Rituparna Sengupta : ‘কঠিন সময় পেরিয়ে এবার উৎসব’ মুম্বইয়ে পুজোয় অঞ্জলি, আড্ডায় ঋতুপর্ণা

শুভ জন্মদিন সোহা আলি খান

৪৪ পূর্ণ করলেন বলিউড অভিনেত্রী সোহা আলি খান। ৪ অক্টোবর জন্মদিন পালন করলেন নবাব কন্যা। আর ননদের জন্মদিনে বিশেষ পোস্টে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী করিনা কপূর খান। এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি স্টোরি পোস্ট করেন করিনা কপূর খান। সেই ‘থ্রোব্যাক’ ছবিতে দেখা যাচ্ছে বার্থডে গার্ল সোহাকে। সঙ্গে করিনা, শর্মিলা ঠাকুর ও সাবা পটৌডি। ক্যাপশনে করিনা লেখেন, ‘সুন্দর ও সঙ্গ দেয়’। 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: