টলি থেকে বলি, বিনোদন দুনিয়ার আজকের সেরা খবরগুলি এক ঝলকে


কলকাতা: মুক্তি পেল ‘শুভ বিজয়া’ ছবির ট্রেলার। অসুস্থ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এক ঝলকে দেখে নেওয়া যাক বিনোদন দুনিয়ার কোন কোন খবর নজর কাড়ল সারাদিনে (Top Entertainment News)।

‘ঐন্দ্রিলা ফিরুক ফিনিক্স হয়ে’

বুধবার সন্ধেয় হঠাৎ দুঃসংবাদ। সোশ্য়াল মিডিয়ায় আগুনের মতো গতিতে ছড়িয়ে পড়ল খবরটা। ফের অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। নাহ, সাধারণ অসুস্থতা নয়, ব্রেন স্ট্রোক। মাথায় রক্ত জমাট, শরীরের একটা দিক অসাড়। ভেন্টিলেশনে রয়েছেন অভিনেত্রী। সূত্রের খবর, কোমায় রয়েছেন তিনি। আর সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়তেই কেবল প্রার্থনা আর প্রার্থনা…। 

ক্রিকেট খেলায় মাতলেন শিবপ্রসাদ-গার্গী

পর্দায় যখন মুখোমুখি ভারত বাংলাদেশ, তার আগেই ছাদ ক্রিকেটে মজেছে লাল্টু মণ্ডলের পরিবার! আগামী ছবির দুই খুদে তারকাকে নিয়ে ক্রিকেটে মজেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboproshad Mukherjee) আর গার্গী রায়চৌধুরী (Gargi Roychowdhury)। সোশ্যাল মিডিয়ায় সেই টুকরো টুকরো ছবি, ক্লিপিংস শেয়ার করে নিয়েছেন অভিনেতা অভিনেত্রীরা। একেবারে ভারতীয় ক্রিকেট টিমের পোশাকে ছাদ ক্রিকেটে মজেছেন তাঁরা। ব্যাটে বলে খুদে দুই তারকা। ঋতদীপ ও শ্রেয়ান। উইকেট কিপিং করছেন গার্গী আর ধারাভাষ্যের দায়িত্ব খোদ পরিচালক, অভিনেতা শিবপ্রসাদের হাতে। তবে.. শুধু ধারাভাষ্য নয়, ছাদের বাইরে বল পড়ে গেলে সেটাও তুলে আনতে হচ্ছে তাঁকেই। নাহলে ব্যাট দিয়ে মারার ভয় দেখাচ্ছেন গার্গী। খুনসুটি আর মজায় মজলেন অনুরাগীরা।               

ঘরোয়া জন্মদিন পালন শুভশ্রীর

আজ, ঘরের লক্ষ্মীর জন্মদিন। রাত বাড়তেই হাজির ২টো কেক। একটা চকোলেট আর একটা রেড ভেলভেট। মোমবাতি নিভিয়ে প্রার্থনা করে নিলেন তিনি। তারপরেই নরম কেকের বুকে ছুরি চালিয়ে জন্মদিন উদযাপন। চকোলেট কেকের টুকরো তুলে দিলেন প্রিয় মানুষের মুখে। রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। সোশ্যাল মিডিয়ায় তিনিই শেয়ার করে নিলেন ‘বার্থ ডে গার্ল’ (Birthday Girl) শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly)। আজ তাঁর জন্মদিন।

মুক্তি পেল ‘শুভ বিজয়া’র ট্রেলার

এক পরিবারের গল্প। স্বপ্নভাঙার গল্প। স্বপ্নপূরণের গল্প। মুক্তি পেল রোহন সেনের নতুন ছবি শুভ বিজয়া (Subha Bijoya)-র ট্রেলার। এই ছবির মুখ্যভূমিকায় অভিনয় করছেন কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly), চূর্ণী গঙ্গোপাধ্যায় (Churni Ganguly), বনি সেনগুপ্ত (Bonny Sengupta) ও কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। এছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ ছবিতে অভিনয় করছেন মানসী সিংহ (Manashi Sinha),  অমৃতা দে (Amrita Day) । ও দেবতনু (Devtanu)। ২ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।

আসছে ‘কাবেরী অন্তর্ধান’ 

সোশ্যাল মিডিয়ায় বিস্তর রহস্য, অটোগ্রাফ দিয়ে ঘোষণা করা হচ্ছিল ছবির চরিত্রদের নাম। তবে ছবির নাম ঘোষণা করল প্রযোজনা সংস্থা, সুরিন্দর ফিল্মস (Surindar Films)। নতুন এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)। সোশ্যাল মিডিয়ায় বিস্তর লুকোচুরি করেছেন পরিচালক ও প্রযোজনা সংস্থা। একের পর এক সাক্ষাৎকারের আকারে ঘোষণা করা হয়েছে ছবির নাম। তবে এই ধারা বেশ নতুন। ছবির নাম ‘কাবেরী অন্তর্ধান’ (Kaberi Antardhan)। এই ছবির মুখ্যভূমিকায় রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (PorsenjitChatterjee) এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। এছাড়াও রয়েছেন  চূর্ণী গঙ্গোপাধ্যায় ( Churni Ganguly), অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharyya), কৌশিক সেন (Kaushik Sen), পূরব শীল আচার্য (Purab Shil Acharya) ও অন্যান্যরা।

আসছে নতুন ওয়েব সিরিজ ‘দ্য বেঙ্গল স্ক্যাম’

এই সিরিজের ঘোষণা হয়েছিল আগেই। সদ্য মুক্তি পেল ‘হইচই’ (Hoichoi)-এর নতুন ওয়েব সিরিজ দ্য বেঙ্গল স্ক্যাম (The Bengal Scam) বা বিমা কাণ্ড-র পোস্টার। মুখ্যভূমিকায় রজতাভ দত্ত (Rajatabha Dutta), কৃঞ্জল নন্দ (Krinjal Nanda), সোনামণি সাহা (Sonamoni Saha) ও অন্যান্যরা। ১১ নভেম্বর থেকে হইচই-এর ওয়েব প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে এই সিরিজের। পরিচালনায় দায়িত্বে রয়েছেন অভিরূপ ঘোষ। 

‘চাকদা এক্সপ্রেস’-এ দিব্যেন্দু ভট্টাচার্য

অনুষ্কা শর্মা (Anushka Sharma) অভিনীত ‘চাকদা এক্সপ্রেস’-এর (Chakda Xpress) কাজ চলছে। সেই ছবিতে অভিনয় করতে দেখা যাবে ‘জামতারা’ (Jamtara) অভিনেতা দিব্যেন্দু ভট্টাচার্যকে (Dibyendu Bhattacharya)। অনুষ্কা শর্মার কোচের ভূমিকায় অভিনয় করবেন তিনি। ঘরের মাটি কলকাতায় সম্প্রতি ‘চাকদা এক্সপ্রেস’-এর জন্য নিজের শ্যুটিং শেষ করলেন দিব্যেন্দু ভট্টাচার্য। বলা হচ্ছে, অভিনয় থেকে ছোট বিরতির পর ‘চাকদা এক্সপ্রেস’ অনুষ্কা শর্মার কামব্যাক ছবি। ভারতীয় বোলার ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করবেন অনুষ্কা। 

ফের বড়পর্দায় হিমেশ রেশমিয়া

ফের ‘এক্সপোজ ফ্র্যাঞ্চাইজি’ (The Xpose franchise) ফিরছে। এবারের ছবিতেও দেখা যাবে গায়ক-সঙ্গীত পরিচালক-অভিনেতা হিমেশ রেশমিয়াকে (Himesh Reshammiya)। নতুন ছবির নাম ‘ব্যাডঅ্যাস রবি কুমার’ (Badass Ravi Kumar)। আগের ছবির মতোই এবারও পর্দায় জনপ্রিয় রবি কুমারের চরিত্ররে ফুটিয়ে আনবেন হিমেশ। এই ছবিতে তাঁকে ১০জন ভিলেনের বিপরীতে লড়াই করতে দেখা যাবে। ঘোষণা হয়ে গেল নতুন ছবির নাম।

আরও পড়ুন: Imran Khan Attack: প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা আলি জাফর-অসীম আজহারের

প্রকাশ্যে ‘মহিষাসুরমর্দ্দিনী’র পোস্টার

আগামী ১১ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘মহিষাসুরমর্দ্দিনী’ (MahishasurMarddini)। শেষ মুহূর্তের প্রচার চলছে। ৩ নভেম্বর, অর্থাৎ, আজ ছবির পোস্টার (Poster Out) এল প্রকাশ্যে। এদিন সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার ভাগ করে নেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee), ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। ‘মহিষাসুরমর্দ্দিনী’ ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায় প্রমুখকে। বৃহস্পতিবার নিজের সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় লেখেন, ‘মহিষাসুরমর্দ্দিনী’র পোস্টার রইল আপনাদের জন্য। আমরা আসছি ১১ই নভেম্বর। সঙ্গে থাকবেন।’ (অপরিবর্তিত)



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: