টলি থেকে বলি, ছোট পর্দা থেকে বড় পর্দা, একনজরে বিনোদনের দুনিয়া


কলকাতা: বিনোদনের জগতে সারাদিন কোথায় কী হল। টলিউড থেকে বলিউড। ছোট পর্দা থেকে বড় পর্দা। বিনোদনের জগতের সেরা খবরগুলিতে চোখ বুলিয়ে নিন (Top Entertainment News Today)।

অনুরাগ বসুর সঙ্গে দেখা গেল কার্তিককে! কোন ছবি আসছে?

ঘোষণা আগেই হয়ে গিয়েছিল। নয়ের দশকে মুক্তি পাওয়া ব্লকবাস্টার হিট ছবি ‘আশিকি’র তৃতীয় পার্ট ‘আশিকি ৩’ (Aashiqui 3) আসতে চলেছে। প্রথম ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন রাহুল রায়। দ্বিতীয় পার্টে আদিত্য রায় কপূর। আর তৃতীয় পার্টে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। মিউজিক্যাল হিট এই ছবির সিক্যুয়েল মানেই একটু বেশিই প্রত্যাশা। আর সেই ছবিরই আলোচনার জন্য পরিচালক অনুরাগ বসুর সঙ্গে দেখা গেল কার্তিক আরিয়ানকে। এই প্রথমবার অনুরাগ বসুর ছবিতে অভিনয় করবেন কার্তিক। ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছে টি সিরিজ। তাই ভূষণ কুমারকেও দেখা গেল তাঁদের সঙ্গে। বলাই বাহুল্য টি সিরিজের সঙ্গে কার্তিক আরিয়ানের সম্পর্ক দীর্ঘদিনের। 

পর্দায় নয়, বাস্তবে অজয় দেবগনের পিছনে ধাওয়া করেছেন একদল লোক-

News Reels

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করেছেন বলিউড অভিনেতা অজয় দেবগন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, তিনি একটি স্কুটিতে করে যাচ্ছেন। তাঁর পিছনে বসে রয়েছেন আরও এক ব্যক্তি। আর অভিনেতাকে দেখেই তাঁর পিছনে ধাওয়া করলেন বহু মানুষ। ভিডিও পোস্ট করে অজয় দেবগন লিখেছেন, ‘এটা তখনই ভালো, যখন সঠিক কারণে মানুষ আপনার পিছনে দাওয়া করে। তাঁদের ভালোবাসার জন্য আমি কৃতজ্ঞ। যখনই বাইক চালাবেন, সবসময় হেলমেট পরে থাকবেন। আমার মাথায় হেলমেট নেই কারণ, আমি শ্যুটিংয়ের মধ্যে রয়েছি।’

আরও পড়ুন – Malaika Arora: আরবাজের প্রসঙ্গ উঠতেই কেঁদে ফেললেন মালাইকা!

মহেশ ভট্টের ছবির প্রস্তাবে ‘না’ বলেন আমির! তারপর?

সম্প্রতি এক সাক্ষাৎকারে কেরিয়ারের গুরুত্বপূর্ণ দিনগুলোর স্মৃতিচারণা করেন আমির খান। জানান, এক সময়ে তাঁর যখন একের পর এক ছবি ব্যর্থ হচ্ছে, তখন মহেশ ভট্টের প্রস্তাবে রাজি হননি তিনি। তিনি জানতেন, মহেশ ভট্ট একজন সফল পরিচালক। ‘অর্থ’, ‘নাম’ এবং আরও অনেক ছবি তিনি পরিচালনা করেছেন। যা দুর্দান্ত সাফল্য পায়। আমির জানান, যখন তাঁর কেরিয়ার ক্রমশ ডুবে যাচ্ছে, সেই সময়ই তিনি মহেশ ভট্টর কাছ থেকে ছবিতে কাজের প্রস্তাব পান। কিন্তু সেই প্রস্তাবে রাজি হননি তিনি। আমির বলেন, ‘আমার তখন জীবনের গুরুত্বপূর্ণ সময় চলছে। আমি বুঝতে পারছি আমি নতুন সুযোগ পেতে চলেছি। দুটো তিনটে ছবির ব্যর্থতা আমি সহ্য করে নিতে পারব। তাই আমি ওঁর (মহেশ ভট্ট) কাছে যাই। তার আগে নিজেকে কথা দিই যে, যদি আমার ছবির প্রযোজক, পরিচালক, ছবির গল্প পছন্দ না হয়, তাহলে আমি ছবিটা করব না। তাই আমি ভাট সাহেবের কাছ থেকে ঘুরে এসে রিনাকে(রিনা দত্ত। আমির খানের প্রথম স্ত্রী) বলি যে, আমি ভাট সাহেবের সঙ্গে কাজ করতে চাই। কিন্তু ছবির গল্পটা আমার পছন্দ নয়।’

হলুদ পোশাকে নেট দুনিয়ায় উত্তাপ বাড়ালেন রুক্মিণী, নজর সরছে না নেটিজেনদের-

এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র বেশ কিছু ছবি পোস্ট করেছেন। হলুদ পোশাকে বিভিন্ন পোজে ধরা দিয়েছেন তিনি। পায়ে স্টিলেটো। হলুদ পোশাকে আকর্ষণীয় লাগছে তাঁকে। সঙ্গে হালকা মেকআপ। অভিনেত্রীর পোস্ট করা ছবিতে আগুনের ইমোজি দিয়েছেন বেশিরভাগ নেটিজেন।

জুঁই-শুভ্রর সম্পর্কের টানাপোড়েন, প্রকাশ্যে ‘সোহাগ জল’ ধারাবাহিকের টাইটেল ট্র্যাক-

এদিন সম্প্রচারিত চ্যানেলের পক্ষ থেকে তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ‘সোহাগ জল’ ধারাবাহিকের টাইটেল ট্র্যাক রেকর্ডিংয়ের বিভিন্ন মুহূর্ত শেয়ার করা হয়েছে। টাইটেল ট্র্যাকটিতে সুর দিয়েছেন সুরকার ইন্দ্রদীপ দাশগুপ্ত। গানটি গেয়েছেন মধুরা। প্রসঙ্গত, এই গল্পে শ্বেতা ভট্টাচার্যর চরিত্রের নাম জুঁই। খুব ছোটবেলায় বাবা-মাকে হারায় সে। বাবার শেষ ইচ্ছা রাখার জন্য একটি বৃদ্ধাশ্রম গড়ে তোলে জুঁই। পাশাপাশি নিজের স্বপ্ন ও ইচ্ছাপূরণ করতেও চায় সে। বাড়ির অন্যান্যরা জুঁইকে চাপ দেয় জমি বিক্রি করে দেওয়ার জন্য। অন্যদিকে, হানি বাফনার চরিত্রের নাম শুভ্র। সম্ভ্রান্ত পরিবারের সন্তান সে। বড়ভাইয়ের সঙ্গে হামেশাই ব্যবসার কাজে বাইরে যেতে হয় তাঁকে। একটি জমি ও ব্যবসা সংক্রান্ত কারণেই জুঁইকে বিয়ে করে শুভ্র। কিন্তু বিয়ে বা প্রেমে বিশ্বাসী নয় সে। জুঁই কিন্তু বিবাহে বিশ্বাসী। সে চেষ্টা করে একজন ভাল স্ত্রী, একজন ভাল পুত্রবধূ হয়ে ওঠার। কিন্তু জুঁই বুঝতে পারে,পরিবারের সবাই তাকে আপন করে নিলেও স্বামী শুভ্রর মনে জায়গা করে নিতে পারেনি সে। কিছুদিন বাদে শুভ্র বিচ্ছেদ দায় জুঁইয়ের থেকে। এরপরে সম্পর্কের টানাপোড়েনেই এগিয়ে যাবে এই ধারাবাহিকের গল্প।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: