টলি থেকে বলি, একনজরে আজকের সেরা বিনোদনের খবরগুলি


কলকাতা: বিনোদনের জগতে সারাদিন কোথায় কী হল? টলিউড থেকে বলিউড। বিনোদনের জগতের সেরা খবরগুলিতে (Top Entertainment News Today) চোখ বুলিয়ে নিন।

‘আরেকটু থাকতে দাও ওকে’, সবাইকে অনুরোধ সব্যসাচীর-

শহর জুড়ে শুধু একটাই প্রার্থনা, জিতে যাক ঐন্দ্রিলা। ইচ্ছাশক্তির যে জয় হয়, আগেও দেখেছে সারা দেশ। কারণ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে (Aindrila Sharma) ফের রাখা হয়েছে ভেন্টিলেশনে। বুধবার সকালে একাধিকবার হৃদরোগে আক্রান্ত হওয়ার পর ফের তাঁকে ভেন্টিলেটরেই (ventilator) রাখা হয়। হাসপাতাল সূত্রে খবর, অভিনেত্রীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। ওষুধ পত্র বা চিকিৎসায় বিশেষ সাড়া তিনি দিচ্ছেন না। শারীরিক অবস্থার কোনও উন্নতি হয়নি। তবে গতকাল রাতভর সোশ্যালে নানা মুনি-নানা মত, ছড়িয়ে পড়ে একরাশ ভুয়ো খবর। মাঝরাতে জল্পনা সরিয়ে যবনিকা টানলেন ঐন্দ্রিলার বন্ধু তথা অভিনেতা সব্যসাচী চৌধুরী। করলেন আবেগঘন ফেসবুক পোস্ট। সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury) ফেসবুক পোস্টে সকলের উদ্দেশ্যে আবেদন জানিয়ে লিখেছেন, ‘আরেকটু থাকতে দাও ওকে..এসব লেখার অনেক সময় পাবে।’

‘বেঁচে আছে এখনও, মেরে ফেলো না ওকে’, লিখলেন সৌরভ-

Reels

ঐন্দ্রিলার লড়াই জারি। অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে (Aindrila Sharma) ফের রাখা হয়েছে ভেন্টিলেশনে। অথচ তাঁকে নিয়ে রাতভর চলে নানা গুজব। টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রীর মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়ে রাতারাতি। অথচ বেঁচে থাকা অবস্থায় অভিনেত্রীকে নিয়ে এহেন ভুয়ো খবরে ইতিমধ্য়েই সকলকে ‘আরেকটু থাকতে দাও ওকে..এসব লেখার অনেক সময় পাবে’, লিখেছেন ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। এবার সোশালে সরব অভিনেতা সৌরভ দাস (Sourav Das)। এদিন সকালে সৌরভ নিজের ফেসবুক ওয়ালে লেখেন, ‘বেঁচে আছে এখনও।মেরে ফেলো না ওকে। পায়ে ধরছি।’ তবে এই পোস্টের কয়েক ঘণ্টা পরেই তিনি ‘সোশ্যাল প্যারাসাইটস’ বলে ক্ষোভ উগরে আরও একটি পোস্ট করেছেন।

বিয়ে করছেন তামান্না ভাটিয়া? পরিচয় করালেন হবু ব্যবসায়ী স্বামীর সঙ্গে-

সদ্য়ই পাপারাৎজ্জিদের পক্ষ থেকে নেট দুনিয়ায় একটি ভিডিও পোস্ট করা হয়। যে ভিডিওতে দেখা যায় সবুজ শাড়ি পরে তামান্না ভাটিয়া একটি ঘরে প্রবেশ করছেন। এবং তারপরই ঘরের দরজা বন্ধ হয়ে যায়। ভিডিও পোস্ট করে লেখা হয়, ‘বিয়ে করছেন তামান্না ভাটিয়া? তিনি কি ব্যবসায়ীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন?’ অভিনেত্রী সেই পোস্ট শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে। সঙ্গে লিখেছেন, ‘সত্যিই?’ সঙ্গে একাধিক অবাক হওয়ার ইমোজি। এরপরই ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করেন তামান্না। ভিডিওতে দেখা যায়, সাদা টি শার্ট, সবুজ জ্যাকেট, কালো প্যান্ট, সাদা স্নিকার্স পরেছেন তিনি। ছোট করে রাখা চুল এবং সঙ্গে গোঁফ। দ্রুত দরজা খুলে ক্যামেরায় একাধিক পোজ দেন। আর তারপরই দরজা বন্ধ হয়ে যায়। ভিডিও পোস্ট করে তামান্না লেখেন, ‘পরিচয় করিয়ে দিই আমার ‘হবু ব্যবসায়ী স্বামী’র সঙ্গে।’ পোস্টের সঙ্গে ‘বিয়ের গুঞ্জন’ আর ‘সবাই আমার জীবনের স্ক্রিপ্ট লিখছে’ হ্যাশট্যাগও ব্যবহার করেন।

আরও পড়ুন – Drishyam 2: প্রথম সপ্তাহান্তের জন্য় কত টিকিট অগ্রিম বুকিং হল ‘দৃশ্যম ২’-এর?

‘বজরঙ্গী ভাইজান’-এর মুন্নি চরিত্রে অভিনয়ের জন্য কতজন অডিশন দেয়? অবাক করা তথ্য-

বলিউডে বহু ছবিই পরিচালনা করেছেন কবীর খান। ‘কাবুল এক্সপ্রেস’, ‘নিউ ইয়র্ক’-এর মতো ছবি পরিচালনা করেন তিনি। কিন্তু তাঁর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয় ‘বজরঙ্গী ভাইজান’। ডকুমেন্ট্রি ছবি দিয়ে কেরিয়ার শুরু করা কবীর খান জানালেন, ‘বজরঙ্গী ভাইজান’ ছবিতে মুন্নি চরিত্রটির জন্য অভিনেতা খুঁজতে তাঁর কী কালঘাম ছোটে। তাঁর আশঙ্কা ছিল যে, ভুল শিল্পী নির্বাচন গোটা ছবিটাকে ব্যর্থ করে দিতে পারে। কবীর খান বলছেন, ‘এতবছর পর, ‘বজরঙ্গী ভাইজান’ ছবি তৈরির গল্প নিয়ে কথা বলতে বসলে অবশ্যই বলতে হবে মুন্নি চরিত্রটি নির্বাচন। ওই চরিত্রে কে অভিনয় করবে, তা ঠিক করতে আমাদের রীতিমতো কালঘাম ছুটে গিয়েছিল। ছবির স্ক্রিপ্ট লেখা হয়ে যাওয়ার পর ‘মুন্নি’ চরিত্রে সঠিক শিশুশিল্পী নির্বাচন করা আমাদের কাছে চ্যালেঞ্জের হয়ে গিয়েছিল। যদি আমরা সঠিক শিশুশিল্পী নির্বাচন করতে না পারতাম, তাহলে ছবিটা এত সাফল্য পেত না, যা আজ পাচ্ছে। ছবিটা তৈরির আগে আমি আমার কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়ার সঙ্গে কথা বলি। ”আমরা মুন্নি চরিত্রর জন্য অনেক অডিশন নিয়েছিলাম। প্রায় ৬ থেকে ৭ বছর বয়সী প্রায় ২ হাজার জন অডিশন দেয় এই চরিত্রের জন্য। দেশের বিভিন্ন প্রান্ত থেকে তাঁদের মধ্যে থেকে ১০জনকে বেছে নেওয়া হয়। তাঁদের সবাইকে মুম্বই নিয়ে এসে এক মাস ধরে ওয়ার্কশপ করানো হয়।  অত ট্যালেন্টের মধ্যে থেকে এতজনকে বেছে নেওয়ার কাজ আমাদের জন্য বেশ কঠিন ছিল। যার এক্সপ্রেশন ঠিক থাকবে, লুকও সঠিক হবে। আমারা ঠিক যেমনটা চাইছিলাম, চরিত্র অনুযায়ী তেমনটা মিলে যাওয়ার অপেক্ষায় ছিলাম। তারপর শেষে গিয়ে আমরা হর্ষালি মলহোত্রকে বেছে নিই। পর্দায় যে এককথায় যেন ম্যাজিক দেখিয়েছিল। আর সলমনের সঙ্গে ওর রসায়নও ছিল দুর্দান্ত। আমার মনে আছে সলমনের বাড়িতে প্রথম ওকে নিয়ে যাই। অসাধারণ ছিল সেই দিনটা। আর বাকি পর্দার রসায়ন ওদের যা ছিল, তা প্রমাণ করে দিয়েছেন দর্শকেরা।’

রণবীর-আলিয়ার সন্তানের নামে ঋষির যোগ, চোখে জল নীতুর-

চলতি বছরটা রণবীর কপূর ও আলিয়া ভট্টের কাছে একটু বেশিই স্পেশাল। ব্যক্তিগত থেকে পেশাগত, উভয় দিকেই স্পেশাল কাটছে তাঁদের এই বছরটা। একের পর এক মুক্তি পাওয়া ছবি সাফল্য পেয়েছে বক্স অফিসে। শুধু তাই নয়। ব্যক্তিগত জীবনেও চলতি বছরটা তাঁদের কাছে উল্লেখযোগ্য হয়ে থাকবে। দীর্ঘ বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পর চলতি বছর বিবাহবন্ধনে আবদ্ধ হন রণবীর ও আলিয়া। শোনা যায়, ‘ব্রহ্মাস্ত্র‘ ছবির শ্যুটিংয়ের সেটেই সম্পর্ক শুরু হয় তাঁদের। গত ১৪ এপ্রিল তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন। আর চলতি বছর জুনেই আলিয়া জানান যে, তাঁদের জীবনে সন্তান আসতে চলেছে। ৬ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দেন অভিনেত্রী। বিভিন্ন সূত্র অনুযায়ী খবর, ইতিমধ্যেই সন্তানের নাম ঠিক করে ফেলেছেন তাঁরা। আর কন্যার জন্য তাঁরা যে নাম বেছেছেন, তার সঙ্গে মিল রয়েছে প্রয়াত অভিনেতা ঋষি কপূরের। রণবীর – আলিয়ার কন্যার নাম প্রকাশ্যে না আসলেও জানা গিয়েছে, সেই নাম জানার পরই আবেগপ্রবণ হয়ে পড়েন নীতু কপূর। 

বাবার জন্মদিন উদযাপনে বিশেষ ভিডিও পোস্ট মিমি চক্রবর্তীর-

এদিন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করেছেন।  যেখানে দেখা যাচ্ছে, টেবিলের উপর রাখা রয়েছে কেক। মাঝে মোমবাতি। অভিনেত্রীর বাবা কেক কাটলেন। তারপর কেক খাইয়েও দিলেন। মিমির পোস্ট করা ভিডিওতে দেখা গিয়েছে, জন্মদিনের হইহুল্লোড়ের মাঝে একইভাবে মেতে রয়েছে তাঁর দুই সারমেয় সন্তান। তারাও কেক খাবে বলে লাফালাফি করছে। শেষে বাবা- মেয়েকে এক ফ্রেমে দেখা যায়। ভিডিও পোস্ট করে বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। অভিনেত্রীর পোস্টে তাঁর বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সাধারণ নেট নাগরিক থেকে অন্যান্য তারকারাও। ঐন্দ্রিলা সেন থেকে অনিন্দ্য চট্টোপাধ্যায়রা শুভেচ্ছা জানিয়েছেন। 

প্রথম সপ্তাহান্তের জন্য় কত টিকিট অগ্রিম বুকিং হল ‘দৃশ্যম ২’-এর?

ট্রেড অ্যানালিস্টদের দেওয়া তথ্য অনুযায়ী জানা গিয়েছে, প্রথম সপ্তাহান্তে ইতিমধ্যে নজরকাড়া টিকিট বুকিং হয়েছে ‘দৃশ্যম ২’ ছবির। দেশের মাল্টিপ্লেক্স চেনগুলিতে ইতিমধ্যেই ২ লক্ষেরও বেশি টিকিট বিক্রি হয়ে গিয়েছে। বিভিন্ন সূত্রে খবর, শুক্রবার অর্থাৎ ছবি মুক্তির দিনই ৫৮ হাজার ৫৯৮ টিকিট অগ্রিম বুকিং হয়ে গিয়েছে। শনিবারের জন্য ৩৭ হাজার ৫০৭ এবং রবিবারের জন্য ২৫ হাজার ৮৬৯ টিকিট অগ্রিম বুকিং হয়েছে ইতিমধ্যেই। আশা করা যাচ্ছে, ছবি মুক্তির পর তা বক্স অফিসে বেশ উল্লেখজনক প্রভাব ফেলবে।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: