টলিউড থেকে বলিউড, একনজরে বিনোদনের সেরা খবরগুলি


কলকাতা: টলিউড থেকে বলিউড। বিনোদনের জগতে সারাদিন কোথায় কী হল? একনজরে দেখে নিন সেরা খবরগুলি (Top Entertainment News Today)।

মায়ের স্কুলের খুদেদের সঙ্গে নাচে মাতলেন বলি তারকা ক্যাটরিনা-

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তবে তার আগেই ভাইরাল হয়েছে স্কুলের খুদেদের সঙ্গে ক্যাটরিনার নাচ। ভাইরাল ভিডিওয় খুদেদের সঙ্গে তাঁকে থলপতি বিজয় ও পূজা হেগড়ের সিনেমা ‘বিস্ট’-এর আরবী কুঠু গানে নাচতে দেখা যাচ্ছে।

‘রাম সেতু’র অস্তিত্ব প্রমাণ করতে আসছেন অক্ষয়-জ্যাকলিন-নুসরত-

সোমবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে আগামী ছবি ‘রাম সেতু’র টিজার পোস্ট করেন অক্ষয় কুমার। ক্যাপশনে লেখেন, ‘রাম সেতুর প্রথম ঝলক… কেবল আপনাদের জন্য। অনেক ভালবাসার সঙ্গে তৈরি করেছি, আশা করছি আপনাদের ভাল লাগবে। বলবেন নিশ্চয়ই। ‘রাম সেতু’। ২৫ অক্টোবর। বিশ্বজুড়ে কেবলমাত্র প্রেক্ষাগৃহে।’

সোনাক্ষীর ‘নিকিতা রায় অ্যান্ড দ্য বুক অফ ডার্কনেস’ ছবির শ্যুটিং শেষ-

এই ছবি সম্পর্কে সোনাক্ষী সিন্হা বলেন, ‘দুর্দান্ত শ্যুটিং করেছি এবং এটা আমার কাছে বিশেষ একটি কাজ কারণ আমি ভাইয়ের প্রথম ছবিতে অভিনয় করতে পারলাম। ছবির বাকি কলাকুশলীরা আমাকে আরও ভাল কাজ করতে অনুপ্রাণিত করে। পরেশ জির সঙ্গে এটা আমার প্রথম কাজ এবং ওঁর সঙ্গে এক পর্দায় অভিনয় করা সম্মানের। শ্যুটিংটা চ্যালেঞ্জিং ছিল তাই আরও বেশি মজা পেয়েছি। এই ইউনিটের সঙ্গে কাজ করে খুব ভাল লেগেছে।’

আরও পড়ুন – Deepika Padukone: হাসপাতালে ভর্তি বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন

ডায়েট ভুলে পুজোয় ভোগেই মন দেন প্রসেনজিৎ, খোলসা হল দেবের ‘বিহাইন্ড দ্য সিন’ ভিডিওয়-

মঙ্গলবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করেন দেব। থ্রোব্যাক সেই ভিডিওয় দেখা যায় তাঁরা শ্যুটিং করতে এসেছেন একটি বাজারে। সাধারণ মানুষের ভিড়ে সাধারণ মানুষদের সঙ্গেই শ্যুটিং সেরেছেন তা বেশ স্পষ্ট ভিডিও দেখে। কথায় কথায় উঠে এল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ডায়েট চার্ট। প্রচুর স্যালাড খান নাকি অভিনেতা। দেব জিজ্ঞেস করেন, ‘কোন সবজি তোমার সবচেয়ে বেশি পছন্দ?’ সঙ্গে সঙ্গে প্রসেনজিতের উত্তর, ‘টমেটো, গাজর’। এরপরেই দেবের প্রশ্ন, ‘শুনেছি তুমি নাকি সারাক্ষণ স্যালাড খাও’। বুম্বাদার উত্তরে জানা গেল, শশা, গাজর, টমেটো, লেটুস, ব্রকলিই তিনি স্যালাডে বেশি ভালবাসেন। 

রহস্য, উত্তেজনার মিশেল, শুরু হচ্ছে ‘বিগ বস’, তিন প্রতিযোগীকে নিয়ে জোর জল্পনা-

প্রতিযোগীদের নিয়ে এখনও পর্যন্ত দু’টি পৃথক ঝলক প্রকাশ করা হয়েছে। তা থেকে তিন জনের নাম ঘুরেফিরে উঠে আসছে। সোমবার প্রকাশিত প্রথম ঝলকে এক প্রতিযোগীকে দেখানো হয়েছে। তাঁর মুখ যদিও দেখা যায়নি। তবে শোনা গিয়েছে কণ্ঠস্বর। তাতে নিজের পরিচয় দিতে গিয়ে তাঁকে বলতে শোনা যায়, “দেশের প্রিয় বউমা হওয়ার পাশাপাশি আমি আইনজীবীও। এই সংমিশ্রণে আমি কি হারতে পারি বিগ বস?” ওই প্রতিযোগীর কণ্ঠস্বর এবং নিজের সম্পর্কে যে তথ্য দিয়েছেন তিনি, তা থেকে তিনি টেলিভিশন অভিনেত্রী নিমরত কউর আহলুওয়ালিয়া (Nimrit Kaur Ahluwalia) বলেই নিশ্চিত অনুরাগীরা। শেষ বার জনপ্রিয় সিরিয়াল ‘ছোটি সর্দারনি’-তে দেখা গিয়েছিল তাঁকে।

চলচ্চিত্র জগতে অবদানের জন্য ‘দাদাসাহেব ফালকে পুরস্কার’-এ সম্মানিত করা হবে আশা পারেখকে-

বর্ষীয়ান অভিনেত্রী আশা পারেখকে (Asha Parekh) ভূষিত করা হবে ‘দাদাসাহেব ফালকে পুরস্কার’-এ (Dadasaheb Phalke Award)। ভারতীয় চলচ্চিত্র জগতে তাঁর অবদানের জন্য এই সম্মান প্রদান করা হবে। ভারতীয় সিনে দুনিয়ায় সর্বোচ্চ সম্মান ‘দাদাসাহেব ফালকে পুরস্কার’। ভারতীয় সিনেমার উন্নতির ক্ষেত্রে ফিল্ম ইন্ডাস্ট্রির সদস্যদের এই সম্মানে ভূষিত করা হয়।

হাসপাতালে ভর্তি বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন-

বিভিন্ন সূত্রে জানা গিয়েছে, সোমবার শ্যুটিং চলাকালীন আচমকাই অসুস্থ বোধ করতে থাকেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। শরীরে অস্বস্ত্বি বোধ করায় দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। হাসপাতাল সূত্র খবর, একাধিক টেস্ট করানো হয়েছে অভিনেত্রীর। চিকিৎসদের কড়া নজরে রয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত, মাস কয়েক আগেই হাসপাতালে ভর্তি করতে হয় দীপিকা পাড়ুকোনকে। জানা যায়, ‘প্রোজেক্ট কে’ (Project K) ছবির শ্যুটিং করছিলেন অভিনেত্রী। হায়দরাবাদে চলছিল শ্যুটিং। সে সময়ই আচমকা অসুস্থ হয়ে পড়েন দীপিকা। জানা যায়, শ্যুটিং চলাকালীন তাঁর হৃদস্পন্দন বেড়ে গিয়েছিল আচমকা। দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকার পর তাঁকে হাসপাতাল থেকে ছা়ড়া হয়। প্রিয় তারকার অসুস্থতার খবরে উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। সোশ্যাল মিডিয়া জুড়ে দীপিকার দ্রুত সুস্থতা কামনায় পোস্ট করছেন তাঁরা।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: