টলিউড থেকে বলিউড, একনজরে আজকের সেরা বিনোদনের খবরগুলি


কলকাতা: টলিউড (Tollywood) থেকে বলিউড (Bollywood)। বিনোদনের জগতে সারাদিন কোথায় কী হল? একঝলকে চোখ বুলিয়ে নিন সেরা খবরগুলিতে (Tp Entertainment News Today)।

বছরের শেষে নির্বাচন হিমাচলে, বিজেপি-র হয়ে মাঠে নামতে চান ‘ঘরের মেয়ে’ কঙ্গনা-

হিমাচল প্রদেশের (Himachal Pradesh Election 2022) মেয়ে কঙ্গনা। সেখানে বিধানসভা নির্বাচন নিয়ে এই মুহূর্তে ব্যস্ত বিজেপি। সেই আবহেই তাদের হয়ে মাঠে নামতে আগ্রহ প্রকাশ করলেন কঙ্গনা। নিজ জন্মভূমে মানুষের জন্য কাজ করতে পারলে গর্ববোধ করলেন বলে জানিয়ে দিলেন। তার জন্য কোনও শর্তও নেই কঙ্গনার। তাঁর কথায়, “পরিস্থিতি যাই হোক না কেন, সরকার চাইলে যে কোনও ভূমিকায় নামতে রাজি আছি।”

কী এই মায়োসাইটিস? যে রোগে আক্রান্ত সামান্থা-

সদ্যই নিজের শারীরিক অবস্থার কথা প্রকাশ্যে এনেছেন জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (Samantha Prabhu)। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে দীর্ঘ পোস্ট করে তিনি জানিয়েছেন যে, তিনি এক বিরল রোগে আক্রান্ত। মায়োসাইটিস (Myositis) নামে এক রোগের শিকার হয়েছেন তিনি। আর ডাক্তারেরা তাঁরা জানিয়েছেন যে, তিনি দ্রুত সেরে উঠবেন। মায়োসাইটিস এক ধরনের বিরল রোগ। যা পেশিতে দেখা দেয়। পেশিতে প্রদাহর সমস্যা দেখা দেয়। ধীরে ধীরে এই সমস্যা বাড়তে থাকে। চিকিতসকেরা জানান, মায়োসাইটিস রোগে আক্রান্ত ব্যক্তিদের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা ভুলবশত স্বাস্থ্যকর পেশিগুলিকে আক্রমণ করতে থাকে। আর এর ফলে ব্যথা, যন্ত্রণা, দুর্বলভাব, প্রদাহ দেখা দেয়। 

সাজিদ প্রসঙ্গে সলমন খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ শার্লিন চোপড়ার-

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করা হয়েছে নেট দুনিয়ায়। সেখানে শার্লিন চোপড়া (Sherlyn Chopra) বলেন, ‘সাজিদ খানের মাথার উপর অন্য কারও নয়, সলমন খানের হাত রয়েছে। ওঁর জন্যই সাজিদের (Sajid Khan) গায়ে আঁচ লাগছে না। সলমন খানই আড়াল করে রক্ষা করছেন সাজিদকে।’ এর পাশাপাশি শার্লিন চোপড়া অভিযোগ করেছএন যে, তিনি সাজিদের বিরুদ্ধে যে অভিযোগ দায়ের করেছিলেন, সেই বিষয়ে কোনও উত্তর না পাওয়ার জন্য তিনি পুলিশের দ্বারস্থ হন। এই মামলায় তিনি এক মহিলা পুলিশের কাছে আবেদনও করেন যে, যেন তাঁর স্টেটমেন্ট রেকর্ড করা হয়। কিন্তু সে সবও করা হয়নি। তাই কারও কাছে সাহায্য চেয়ে কোনওরকম সহায়তা না পেয়ে একা অনুভব করছেন শার্লিন।

সপ্তাহান্তে বাড়ল ‘রাম সেতু’ থেকে ‘থ্যাঙ্ক গড’-এর বক্স অফিস কালেকশন-

এদিন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ‘রাম সেতু’ এবং ‘থ্যাঙ্ক গড’ ছবির বক্স অফিস কালেকশন পোস্ট করেছেন। ‘রাম সেতু’র ক্ষেত্রে তিনি লিখেছেন, ‘পঞ্চম দিনে সামান্য উন্নতি। প্রেক্ষাগৃহে কিছু বেশি দর্শক এলেন। টিকে থাকতে দুই সংখ্যার বক্স অফিস কালেকশন দরকার। নজর থাকবে ষষ্ঠ দিনে। যদিও ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের কারণে বেশ কিছুটা প্রভাবও পড়বে। শনিবার ৭.৩০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। এখনও পর্যন্ত মোট ৪৮.৭৫ কোটি টাকার ব্যবসা করল ‘রাম সেতু’। ‘থ্যাঙ্ক গড’ ছবির বক্স অফিস কালেকশন জানিয়ে তরণ আদর্শ জানিয়েছিলেন যে, শুক্রবার পর্যন্ত এই ছবি ব্যবসা করে মোট ২১.৫৫ কোটি টাকা। আর শনিবার এই ছবি ব্যবসা করেছে ৩.২৫ কোটি টাকার। তাই ‘রাম সেতু’র থেকে ‘থ্যাঙ্ক গড’ বেশ কিছুটা পিছিয়ে রয়েছে বক্স অফিস কালেকশনে।

আরও পড়ুন – In Pics: যে বলি তারকারা নিজেদের অসুস্থতার কথা প্রকাশ্যে এনেছেন

কৌশিক-অপরাজিতার ‘কথামৃত’ ছবির প্রথম গান প্রকাশ্যে-

মুক্তি পেল অপরাজিতা আঢ্য (Aparajita adhya) এবং কৌশিক গঙ্গোপাধ্যায়ের (Kousik Ganguly) বহু প্রতীক্ষিত ছবি ‘কথামৃত’র (Kothamrito) প্রথম গান ‘থেকেছি ভাবে আড়িতে’ (Thekechi Bhabe Arite)। সম্পূর্ণ প্রেমের গান এটি। ‘থেকেছি ভাবে আড়িতে’ গানটি গেয়েছেন শিল্পী রুপঙ্কর বাগচি ও অন্বেষা দত্তগুপ্ত। গানটির সুর দিয়েছেন প্রসেন। জানা গিয়েছে, আগামী ১৮ই নভেম্বর বড় পর্দায় মুক্তি পাবে “কথামৃত”। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক জিত চক্রবর্তী।

সলমনের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে দেখা যাবে অলিম্পিক্স পদকজয়ী বক্সারকে-

সম্প্রতি সলমন খান নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, বেশ কয়েকজনের সঙ্গে বসে রয়েছেন তিনি। তাঁদের প্রত্যেকের হাত মুঠো করা। সলমন খানের পাশেই বসে থাকতে দেখা যাচ্ছে অলিম্পিক্সে পদকজয়ী বক্সার বিজেন্দ্র সিংহকে। ছবি পোস্ট করে বলিউডের ভাইজান জানিয়েছেন যে, তাঁর আগামী ছবিতে দেখা যেতে চলেছে বিজেন্দ্র সিংহকে। সলমনের এই ঘোষণায় দারুণ খুশি তাঁর অনুরাগীরা। পাশাপাশি বিজেন্দ্র সিংহর অনুরাগীদেরও দেখা গিয়েছে পোস্টের নিচে গিয়ে শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করতে।

গা ছমছম করা ভয়ের ছবি নিয়ে আসছে ‘স্ত্রী ২’-

সদ্যই নেট দুনিয়ায় মুক্তি পেয়েছে বরুণ ধবনের ছবি ‘ভেড়িয়া’র গান ‘ঠুমকেশ্বরী’। গানে জমিয়ে নাচতে দেখা গিয়েছে শ্রদ্ধা কপূরকে। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে বরুণ ধবন ও কৃতী শ্যাননকে। তবে, ‘ঠুমকেশ্বরী’ গানে পারফর্ম করে দর্শকদের মন ঝড় তুলেছেন শ্রদ্ধা। সেই গানের প্রসঙ্গে কথা বলতে গিয়েই ‘স্ত্রী’ ছবির সিক্যুয়েলের কথা জানান অভিনেত্রী। বলেন, ‘খুব ভালো লাগছে। সেটে ফিরে দারুণ অনুভূতি হচ্ছে। আমার কাছে আরও বেশি ভালোলাগার এটা যে, আমরা শীঘ্রই ‘স্ত্রী ২’ শুরু করতে চলেছি।’ বিভিন্ন সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, ‘স্ত্রী ২’ ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে বরুণ ধবনকে। ছবির শ্যুটিং কবে শুরু হবে কিংবা কবে মুক্তি পাবে, সে সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: