জানেন কি? ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর কপূরের বিশাল বাড়ি আসলে সইফে ‘দ্য পতৌদি প্যালেস’!



নয়াদিল্লি: বলিউডের তারকা অভিনেতা সইফ আলি খান (Saif Ali Khan)। সেইসঙ্গে তাঁর ব্যবসায়িক দক্ষতাও প্রবল। অভিনেতা প্রায়ই তাঁর পৈতৃক ভিটে (ancestral property), দ্য পতৌদি প্যালেস (the Pataudi Palace), লিজ (lease) দেন অর্থাৎ বিভিন্ন প্রযোজনা সংস্থাকে শ্যুটিং করতে ভাড়া দেন। সম্প্রতি ফের একবার সেই বাড়িকে দেখা গেল বড়পর্দায়। চিনতে পেরেছেন? কোন সিনেমার কথা বলছি বলুন তো? 

ফের বড়পর্দায় দেখা মিলল ‘দ্য পতৌদি প্যালেস’-এর

প্রাইম ভিডিওর ‘তাণ্ডব’ যেখানে সইফ নিজেও অভিনয় করেছিলেন, জুলিয়া রবার্টসের ‘ইট প্রে লভ’ এবং আমির খানের ‘রং দে বসন্তী’র পর সাম্প্রতিক বিতর্কিত ছবি সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’-এও দেখা গেছে সইফ আলি খানের ভিটে। 

এখন কোনও জিনিসই দর্শক বা অনুরাগীদের চোখ এড়ানো খুবই মুশকিল। ছবিতে দেখানো বিস্তৃত লন ও হলওয়ে আসলে ‘দ্য পতৌদি প্যালেস’, তা তাঁদের চোখ এড়ায়নি। রণবিজয় ওই হলওয়ে দিয়ে খালি ও রক্তাক্ত গায়ে হেঁটে আসে। ওই একই হলে সইফ আলি খান কয়েক বছর আগে একটি ছবি শেয়ার করেছিলেন। ছবির দৃশ্যে একই ট্রোফি ও ছবির ফ্রেম দেখতে পাওয়া গেছে। 

অপর একটি দৃশ্যে পতৌদি প্যালেসের মাঠের সঙ্গে ভীষণ মিল আছে। গত ওই পতৌদি প্যালেসে তোলা কিছু ছবি শেয়ার করা হয় সিনেমার সেটের অংশ হিসেবে। 

‘দ্য পতৌদি প্যালেস’-এর সম্পত্তির মূল্য প্রায় কয়েক হাজার কোটি। এই হেরিটেজ প্রপার্টি তৈরি হয়েছিল ১৯৩০-এর কাছাকাছি সময়ে সইফের ঠাকুর্দা, নবাব ইফতিকার আলি খান পতৌদি। সইফের বাবা তারকা ক্রিকেটার মনসুর আলি খানের মৃত্যুর পর এই প্রপার্টি একটি হোটেল চেনকে লিজে দেওয়া হয়। 

প্রথম ৪ দিনে কত আয় করল ‘অ্যানিম্যাল’

সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’ এখন দাপিয়ে বেড়াচ্ছে ভারতীয় বক্স অফিস। প্রথম সপ্তাহের শেষে কেবল ভারতেই এই ছবি ২০১.৫৩ কোটি টাকার ব্যবসা করেছে। ভারতে সেই আয়ের পরিমাণ এবার চলেছে ২৫০ কোটির দিকে। 

Sacnilk ওয়েবসাইটের হিসেব বলেছিল, ‘অ্যানিম্যাল’ সোমবারেই ৩৯.৯০ কোটি টাকার মতো আয় করতে পারে, তাহলে দেশের বক্স অফিসে এর আয়ের পরিমাণ গিয়ে দাঁড়াবে ২৪১.৪৩ কোটি টাকায়। আর এক দিনের মধ্যেই এই ছবি দেশের মাটিতে ২৫০ কোটি টাকার ব্যবসা ছাড়িয়ে যাবে বলে ধরে নেওয়া যায়। 

আরও পড়ুন: Sera Bangali 2023 | ‘একইরকমের কাজ বারবার নয়’ দর্শকদের নতুন কী উপহার দিচ্ছেন ‘অভিনয়ে সেরা বাঙালি’ চঞ্চল চৌধুরী?

এদিন ‘টি সিরিজ’-এর অফিসিয়াল সোশ্যাল মিডিয়া পেজ থেকে একটি পোস্ট করা হয়েছে। তাতে লেখা হয়, ‘সোমবারেও রাজত্ব, একটি ব্লকবাস্টার সাফল্য। ৪ দিনের কালেকশন ৪২৫ কোটি টাকা বিশ্বজুড়ে।’ অর্থাৎ শুধু দেশেই না, বিদেশেও মানুষ এই ‘অ্যানিম্যাল’ ছবিটি দেখতে ভিড় জমাচ্ছেন প্রেক্ষাগৃহে। 

আপনার পছন্দের খবর আর আপডেট এখন পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: