জন্মদিনে শুভশ্রীকে ‘অন্তর থেকে’ শুভেচ্ছা পরমব্রতর, পোস্ট করলেন সেটের অদেখা ছবি


কলকাতা: আজ বাংলা সিনে দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Happy Birthday Subhashree Ganguly) জন্মদিন। রাত ১২টায় বাড়িতে কেক কেটে উদযাপন শুরু। সোশ্যাল মিডিয়া ভরেছে শুভেচ্ছাবার্তায়। কো-স্টারকে শুভেচ্ছা জানালেন অভিনেতা-পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়ও (Parambrata Chatterjee)। 

শুভশ্রীকে ‘পরম’ শুভেচ্ছা

পরমব্রত চট্টোপাধ্যায় ৩ নভেম্বর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। শ্যুটিং চলাকালীন যে মনিটরে সিন দেখা হয় তেমন একটি ছবি। মনিটরে দেখা যাচ্ছে শুভশ্রীকে। 

পরমব্রত সেই ছবি পোস্ট করে লেখেন, ‘প্রিয় শুভশ্রী, তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। এমনই দুর্দান্ত অভিনেত্রী ও মানুষ থেকো… অনেক অনেক শুভেচ্ছা অন্তর থেকে…।’

পোস্টের শেষে অভিনেতা খোলসা করেন যে এই ছবিটি তিনি চুপিচুপি তুলেছিলেন ‘বৌদি ক্যান্টিন’-এর (Boudi Canteen) শ্যুটিং চলাকালীন। তিনি লেখেন, ‘এই ছবিটি আমি চুপিচুপি তুলেছিলাম মে মাসে বৌদি ক্যান্টিনের সেটে।’

 


মধ্যরাতের উদযাপন

রাত পোহাতেই জন্মদিন। ঘরের লক্ষ্মীর জন্য হাজির হয়েছিল দুটি কেক। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সেগুলি কেটে জন্মদিনের শুরু। গোটা সময়টা ক্যামেরাবন্দি করেন রাজ চক্রবর্তী। 

আরও পড়ুন: ‘Mili’: ‘মিলি’ মুক্তির আগে আবেগঘন পোস্ট জাহ্নবীর ‘গর্বিত বাবা’ বনি কপূরের

ভিডিও পোস্ট করে রাজ লেখেন, ‘হ্যাপি বার্থডে মাই লভ।’ কেবল রাজ নয়, সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীকে শুভেচ্ছা জানিয়েছেন সহ অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে অনুরাগীরাও। অবশ্য রাজের শেয়ার করা ভিডিওতে দেখা গেল না ইউভানকে। প্রত্যেক বছর ইউভানকে সঙ্গে নিয়েই কেক কাটেন শুভশ্রী। সেই উদযাপন হয়তো তোলা রয়েছে পরের জন্য। 





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: