জন্মদিনে প্রাক্তন প্রেমিকাকে চুম্বন করে ‘আই লভ ইউ’ বললেন সলমন!



মুম্বই: সম্পর্ক ভেঙে গিয়েছে বহু বছর আগে। তারপর আলাদা আলাদা মানুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তাঁরা। কিন্তু সম্পর্কের টান এখনও যায়নি। তা প্রমাণ পাওয়া গেল জন্মদিনের পার্টিতে। মঙ্গলবার ছিল সলমন খানের জন্মদিন (Salman Khan Birthday)। এদিন ৫৭ বছরে পা দিলেন অভিনেতা (Salman Khan)। সেখানে অন্যান্য তারকাদের সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর বেশ কয়েকজন প্রাক্তন প্রেমিকাও। আর জন্মদিনের পার্টিতে প্রাক্তন প্রেমিকার কপালে চুম্বন করে ‘আই লভ ইউ’ বললেন ভাইজান। তাহলে কি পুরনো সম্পর্কই ফের শুরু করতে চলেছেন বলিউড সুপারস্টার?

প্রাক্তন প্রেমিকার সঙ্গেই কি ফের সম্পর্ক ঝালিয়ে নিচ্ছেন ভাইজান?

সলমন খানের জন্মদিনে সোশ্যাল মিডিয়া ভরেছে একাধিক ছবি এবং ভিডিওতে। ভাইজানের হাই-ফাই পার্টিতে উপস্থিত ছিলেন বি টাউনের বহু তারকা। শাহরুখ খান (Shah Rukh Khan) থেকে কার্তিক আরিয়ান, সোনাক্ষী সিনহা, জাহ্নবী কপূর এবং আরও অনেককেই দেখা যায় সলমন খানের জন্মদিনের পার্টিতে। সেখানেই হাজির ছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানি (Sangeeta Bijlani)। আর সঙ্গীতার সঙ্গে সলমনের ঘনিষ্ঠ মুহূর্ত ক্যামেরাবন্দি করতে দেরি করেননি পাপারাৎজ্জিরা। দ্রুত তাঁরা তা ফ্রেমবন্দি করেন। এবং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সঙ্গীতা ও সলমনের ছবি, ভিডিও। তাতে দেখা যায়, জন্মদিনের পার্টি থেকে যখন বেরচ্ছেন সঙ্গীতা। তখন তাঁকে আলিঙ্গন করে কপালে চুম্বন করছেন ভাইজান। সঙ্গে ‘আই লভ ইউ’ও বলতে শোনা যাচ্ছে ভাইজানকে। ভিডিও এবং ছবি দেখে নেটিজেনদের মন্তব্য, নতুন সম্পর্কের পরিবর্তে পুরনো সম্পর্কই কি তাহলে ঝালিয়ে নিচ্ছেন অভিনেতা?




“>

প্রসঙ্গত, ১৯৮৬ সাল নাগাদ সলমন খান এবং সঙ্গীতা বিজলানি একে অপরকে ডেট করতে বলে শোনা যায়। বহু বছরের সম্পর্ক তাঁদের মধ্যে। এমনকি এমনও শোনা যায় যে, দুজনের বিয়েও ঠিক হয়ে গিয়েছিল। বিয়ের কার্ড পর্যন্ত ছাপা হয়ে গিয়েছিল। কিন্তু, অভিনেত্রীর দিক থেকে কোনও অজ্ঞাত কারণবশত বিয়ে ভেঙে দেওয়া হয়। পরবর্তীকালে ক্রিকেটার মহম্মদ আজাহারউদ্দিনের সঙ্গে ঘর বাঁধেন সঙ্গীতা। সেই সম্পর্ক ভেঙে যায় ২০১০ সালে। 





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: