জন্মদিনের আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অনুরাগীদের তৈরি ‘বাদশাহী’ উপহার


নয়াদিল্লি: ২ নভেম্বর, তাঁর জন্মদিন (Happy Birthday SRK)। তিনি বলিউডের বেতাজ বাদশাহ। তাঁকে ঘিরে উন্মাদনা নেহাত কম নয়। অনুরাগীরা তাঁকে নিয়ে বলতে শুরু করলে থামতেই চান না। তিনি শাহরুখ খান (Shah Rukh Khan)। এই বছর তিনি ৫৭তম জন্মদিন উদযাপন করবেন। আর তার আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল প্রিয় তারকার উদ্দেশ্যে তৈরি করা এক অনুরাগীর ‘ভার্চুয়াল উপহার’। সোশ্যাল মিডিয়ায় ভাসছে ‘ভগবানরূপী শাহরুখ’-এর পোস্টার।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অনুরাগীর তৈরি পোস্টার

২ নভেম্বর জন্মদিন। তার আগে, ১ তারিখ থেকেই সোশ্যাল মিডিয়ায় রাজত্ব করছে কিং খানের একটি পোস্টার। একটি ফ্যান-মেড পোস্টারে দেখা যাচ্ছে, তাঁর বাসভবন মন্নতের ছাদে চেনা ঢঙে দাঁড়িয়ে আছেন অভিনেতা। আর সামনে অজস্র অনুরাগীদের ভিড়। শাহরুখের মাথার পিছনে আলোর ছটা, ঠিক যেমন ঈশ্বরের মাথার পিছনে থাকে। পোস্টারের নিচে লেখা, ‘শুভ ৫৭তম জন্মদিন এসআরকে’।

 

প্রসঙ্গত, সূত্রের খবর, বুধবার সকালে, শাহরুখ খানের জন্মদিনেই মুক্তি পাবে বহু প্রতীক্ষিত তাঁর আগামী ছবি ‘পাঠান’-এর টিজার ট্রেলার। সূত্রের খবর, অনুরাগীদের আর বিশেষ অপেক্ষায় রাখবেন না কিং খান। সকাল সকাল টিজার ট্রেলার শেয়ার করেই সকলের সঙ্গে উদযাপন শুরু করবেন তিনি।

অন্যদিকে, কিং খানের ৫৭তম জন্মদিন উপলক্ষ্যেই ওই দিন অভিনেতার কালজয়ী ছবি ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ ফের প্রেক্ষাগৃহে দেখানোর সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা ‘যশ রাজ ফিল্মস’। 

 


আরও পড়ুন: Happy Birthday Ishaan Khatter: ইশানের জন্মদিনে মজার পোস্টে শুভেচ্ছা শাহিদ-মীরার

মঙ্গলবার, সংস্থার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি পোস্ট করে জানানো হয়েছে যে রাজ-সিমরনের প্রেম কাহিনি দেখানো হবে ‘পিভিআর’, ‘আইনক্স’ ও ‘সিনেপলিস’-এর দেশজুড়ে প্রেক্ষাগৃহে। 





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: