ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যু, ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার


মুম্বই: টেলিভিশনের জগতে শোকের খবর। ফের ছোট পর্দার অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যুর (Unnatural Death) খবর পাওয়া গেল। বাড়ি থেকে উদ্ধার হল ছোট পর্দার জনুপ্রিয় অভিনেত্রী বৈশালী টক্করের (Vaishali Takkar) ঝুলন্ত দেহ। পাশ থেকে পাওয়া গিয়েছে সুইসাইড নোটও (Suicide Note)। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আত্মহত্যা করেছেন অভিনেত্রী বৈশালী টক্কর। ঘটনাস্থল থেকে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।

অভিনেত্রী বৈশালী টক্করের অস্বাভাবিক মৃত্যু, আত্মহত্যা বলে ধারণা পুলিশের-

বিভিন্ন সূত্র অনুযায়ী জানা গিয়েছে, ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী বৈশালী টক্কর আত্মহত্যা করেছেন। টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’র (Yeh Rishta Kya Kehlata Hai) জন্য দর্শকদের কাছে পরিচিত মুখ ছিলেন বৈশালী। এদিন তাঁর ইন্দোরের বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। পাশ থেকেই উদ্ধার হয় একটি সুইসাইড নোট। জানা গিয়েছে, খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে গিয়ে বৈশালী টক্করে ঝুলন্ত দেহ উদ্ধার করে তেজাজি নগর থানার পুলিশ। ইন্দোরের ওই বাড়িতে গত এক বছর ধরে থাকছিলেন অভিনেত্রী। 

আরও পড়ুন – Bigg Boss 16: শালিন-টিনার ‘গেম প্ল্যান’ কী? ‘বিগ বস’-এর ঘর থেকে বেরিয়ে ফাঁস করলন সৃজিতা

‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’ ধারাবাহিকের অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার-

বিভিন্ন সূত্র অনুযায়ী জানা গিয়েছে, বৈশালী টক্করের ঝুলন্ত দেহ উদ্ধারের সময় সেখান থেকে একটি সুইসাইড নোট পেয়েছে পুলিশ। সেই সুইসাইড নোট অনুযায়ী প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, প্রেমঘটিত কোনও কারণের জন্য আত্মহত্যা করেছেন বৈশালী। তবে, ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই অভিনেত্রীর মৃত্যুর সঠিক কারণ এবং সময় জানা যাবে বলেও জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে। 

কে এই বৈশালী টক্কর-

ছোট পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’-এ অভিনয় করেন বৈশালী টক্কর। ওই ধারাবাহিকে তাঁর অভিনীত চরিত্রের নাম ছিল সঞ্জনা। ২০১৫ থেকে ২০১৬ পর্যন্ত ওই ধারাবাহিকে অভিনয় করেন তিনি। শুধু তাই নয়, ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’ ধারাবাহিকে সঞ্জনা চরিত্রে অভিনয় করে দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠেন বৈশালী। এছাড়াও, ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘শশুরাল সিমর কা’র মতো ধারাবাহিকেও অভিনয় করতে দেখা যায় তাঁকে। বৈশালী টক্করকে শেষ অভিনয় করতে দেখা গিয়েছে ‘রক্ষা বন্ধন’ ধারাবাহিকে। অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যুতে শোকের ছায়া নেমেছে বিনোদন জগতে।



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: