ছুটির সকালে গোলাপি পোশাকে নজরকাড়া নুসরত, প্রশংসায় কী লিখলেন শুভশ্রী?


কলকাতা: হালকা গোলাপি পোশাকে মোহময়ী, খোলা চুলে হাওয়ার আনাগোনা, ছুটির দিনের সকালে নুসরত জাহান (Nusrat Jahan) উষ্ণতা ছড়ালেন সোশ্যাল মিডিয়ায়। প্রাতঃরাশ টেবিলের সামনে বসে কখনও হাতে তুলে নিলেন পানীয়, কখনও আবার সরাসরি চোখ ক্যামেরায়। অফ সোলডার টপের আড়াল থেকে উঁকি মারছে তাঁর ট্যাটু, ‘ভিকট্রি’ .. জয়ী। এই ছবির কমেন্টবক্সে চোখ রাখলেই দেখা যাচ্ছে শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly)-র কমেন্ট। তিনি লিখেছেন, ‘সুন্দরী’।

জীবনের অন্যতম সেরা সময়টি কাটাচ্ছেন নুসরত। একদিকে যেমন পরের পর শ্যুটিং, তেমনই কাজের ফাঁকে হামেশাই স্বামী যশ দাশগুপ্ত (Yash Dashgupta)-র সঙ্গে ছুটি কাটাতে বেরিয়ে পড়েন তিনি। সদ্য সোশ্যাল মিডিয়ায় নীল-গোলাপি ব্রালেট আর ফিনফিনে কাপড় কোমরে জড়িয়ে ছবি শেয়ার করেছিলেন নুসরত। সমুদ্রতীরে নুসরতের সেই উষ্ণতা ছড়ানো ছবি দেখে মুগ্ধ নেটদুনিয়া। নজর কাড়ছে নুসরতের চাবুক ফিগার। মা হওয়ার পরেও বিন্দুমাত্র পরিবর্তন হয়নি নুসরতের। নিয়মিত শরীরচর্চা আর ডায়েটেই নুসরত আগের মতোই নজরকাড়া, লাস্যময়ী। 

 


অন্যদিকে আজ একই জায়গায় গোলাপি শার্টে ছবি শেয়ার করে নিয়েছে যশ দাশগুপ্তও। যখন তাঁদের সম্পর্ক চর্চার কেন্দ্রবিন্দুতে তখনও কোথাও ঘুরতে গেলে একাধিক ছবি ভাগ করে নিতেন নুসরত ও যশ। তবে দুজনে একসঙ্গে ছবি শেয়ার করতেন না তাঁরা। পরবর্তীকালে একে অপরকে ফটো কার্টেসি দিয়ে বকলমে তাঁরা অনুরাগীদের জানান একসঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা। 

আরও পড়ুন: Rishi Kapoor Birthday: শিশুশিল্পী’ হিসেবে বলিউডে পা রেখেই পুরস্কার, বাবার পরিচালনায় মুখ্যভূমিকায়, জন্মদিনে অজানা ঋষি কপূর

এখন তারকা দম্পতির জীবনে এসে ছোট্ট ঈশান। সাংসদ নুসরতের যেমন একদিকে অভিনয়ের কাজ রয়েছে, তেমনই রয়েছে রাজনৈতিক দায়িত্বও। তবে এর মধ্যেই ছোট্ট পেলেই সময় কাটাতে বেরিয়ে পড়েন তারকা যুগল। পরিস্থিতি যতই পরিবর্তন হোক, তাঁদের প্রেমে তো ভাটা পড়েনি। 

 






Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: