চোট সারিয়ে মাঠে ফেরার পথ চলা শুরু, অনুশীলনে নেমে পড়লেন রোহিত



মুম্বই: বাংলাদেশের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজের তৃতীয় ওয়ান ডে ম্যাচে স্লিপে ফিল্ডিং করার সময়ই আঙুলে চোট পান ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। উক্ত ওয়ান ডে ম্য়াচে কোনওরকমে ব্যাট করলেও, তারপরেই তাঁকে ভারতে ফিরিয়ে নিয়ে আসা হয়। বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে এই চোটের কারণেই খেলতে পারেননি তিনি।তবে চোট সারিয়ে মাঠে ফেরার প্রক্রিয়া শুরু করে দিলেন রোহিত শর্মা।

ফিরলেন রোহিত

আজই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে রোহিত দুইটি ছবি পোস্ট করেছেন যেখানে তাঁকে মাঠে ঘাম ঝড়াতে দেখা গিয়েছে। একটি ছবিতে রোহিতকে দৌড়তে দেখা যায় এবং অপরটিতে তিনি ক্যাচ ধরার অনুশীলন করছিলেন। পোস্টের ক্যাপশনে রোহিত লেখেন, ‘গেটিং দেয়ার…’ যার বাংলার অর্থ দাঁড়ায় ধীরে ধীরে লক্ষ্যে পোঁছনো। তবে অনুশীলনে ফিরলেও, রোহিতের আঙুলে এখনও ব্যান্ডেজ রয়েছে। তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে (IND vs SL T20I) মাঠে নামতে পারবেন না বলেই জল্পনা শোনা যাচ্ছে। তাঁর সহ-অধিনায়ক কেএল রাহুলও সম্ভবত এই সিরিজে নেই। দুই তারকার অনুপস্থিতিতে হার্দিক পাণ্ড্য ভারতীয় দলকে নেতৃত্ব দিতে পারেন বলে খবর।

 


রাহুল-আথিয়ার বিয়ে

সদ্য সমাপ্ত টেস্ট সিরিজে বাংলাদেশের বিরুদ্ধে ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন কেএল রাহুল (KL Rahul)। বাংলাদেশের পর আগামী বছরের শুরুতেই শ্রীলঙ্কার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ খেলবে টিম ইন্ডিয়া (Team India)। ৩ জানুয়ারি থেকে শুরু হবে সেই সিরিজ। তবে সম্ভবত এই দোটা সিরিজে রাহুল টিম ইন্ডিয়ার হয়ে খেলতে পারবেন না। 

বহুদিন ধরেই বলিউড তারকা আথিয়া শেট্টি (Athiya Shetty) ও কেএল রাহুলের বিয়ে নিয়ে জল্পনা কল্পনা শোনা যাচ্ছে। খবর অনুযায়ী, জানুয়ারির শুরুতেই সম্ভবত দুই তারকা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। রাহুল ও আথিয়ার বিয়ে শ্রীলঙ্কা সিরিজ চলাকালীনই হতে পারে। খবর অনুযায়ী, সেই কারণেই রাহুল বিসিসিআইয়ের কাছে শ্রীলঙ্কা সিরিজে বিশ্রামের আবেদন করতে পারেন। যদিও এই বিষয়ে এখনও পাকাপাকিভাবে কোনও তরফেই কিছু জানানো হয়নি। তবে যত দিন যাচ্ছে, ততই জল্পনাও বাড়ছে।

আরও পড়ুন: বারবার ব্রাত্য, স্য়ামসনের হয়ে ব্যাট ধরলেন প্রাক্তন ওপেনার





Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: