চার বন্ধুর গল্প নিয়ে আসছে ‘উঁচাই’, প্রকাশ্যে ট্রেলার


মুম্বই: সদ্য কয়েকদিন আগেই গিয়েছে বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) জন্মদিন। সেইদিনই প্রকাশ্যে আসে তাঁর আগামী ছবি ‘উঁচাই’-এর (Uunchai) নতুন পোস্টার। আর আজ প্রকাশ্যে এলো এই ছবির ট্রেলার (Uunchai Trailer)। 

‘উঁচাই’ ছবির ট্রেলার প্রকাশ্যে-

রাজশ্রী প্রোডাকশনসের আগামী ছবি ‘উঁচাই’ পরিচালনা করছেন পরিচালক সূরজ বরজাতিয়া। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বি টাউনের তাবড় তিন তারকাকে। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। বোমান ইরানি (Boman Irani)। অনুপম খের (Anupam Kher)। এবং ড্যানি (Danny)। এ বলেন আমায় দেখ তো ও বলেন আমায় দেখ। ছবির ট্রেলারে দেখা যাচ্ছে তিন বন্ধুর দিল্লি থেকে হিমালয় পর্যন্ত জার্নি। সেই জার্নিতে রয়েছে অনেক কিছু। দীর্ঘদিনের এই চার বন্ধুর গল্পকে নিয়েই আসছে ‘উঁচাই’। ট্রেলার প্রকাশ্যে আসতেই আপ্লুত নেটিজেনরা।

আরও পড়ুন – Katrina Kaif: ক্যাটরিনাকে ভালোবেসে কী নামে ডাকেন ভিকি কৌশল?

প্রসঙ্গত, এই ছবির হাত ধরে দীর্ঘ ৭ বছর পর পরিচালনায় ফিরছেন সূরজ বরজাতিয়া। ছবির অধিকাংশ দৃশ্যের শ্যুটিং সারা হয়েছে নেপালে। ফ্রেন্ডশিপ ডে-তে সোশ্যাল মিডিয়ায় পোস্টার শেয়ার করে অমিতাভ লেখেন, ‘উদযাপন করুন ফ্রেন্ডশিপ ডে আমাদের আগামী রাজশ্রী ফিল্ম “উঁচাই” ছবির প্রথম ভিস্যুয়ালের সঙ্গে।’ পোস্টার দেখে আন্দাজ করা যায় এই ছবি তিন বন্ধুর এভারেস্টে পর্বতারোহণের গল্প বলবে। নিজের ৮০তম জন্মদিনে এই ছবির পোস্টার শেয়ার করেন বিগ বি। সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট থেকে নতুন ছবির পোস্টার শেয়ার করে নিয়েছেন অমিতাভ। ক্যাপশানে বিগ বি লিখেছেন, ‘‘রাজশ্রী ফিল্মসের বিশেষ একটি ছবি… ১১ নভেম্বর ‘উঁচাই’-এর অমিত শ্রীবাস্তব রূপে আমায় দেখতে পাবেন। সুরজ বরজাতিয়ার এই ছবি বন্ধুত্ব ও জীবন নিয়ে উদ্‌যাপনের। দিনটা মনে রাখবেন।’’   ছবিতে দেখা যাচ্ছে, কালো বাদামি ফার দেওয়া জ্যাকেট পরেছেন অমিতাভ। তাঁর চোখে মোটা কালো ফ্রেমের চশমা। মুখে ফ্রেঞ্চকাট পাকা দাড়ি। উলের টুপির ধারের ফার ঢেকেছে তাঁর চোখের কিছুটা অংশ। তাঁর চোখে মুখে নিপুণ অভিব্যক্তি।

ট্রেলারে দেখা যাচ্ছে, ৬৫ বছরের ঊর্ধ্বের ব্যক্তি যখন ট্রেকিংয়ের সিদ্ধান্ত নেন, তখন কোন কোন চ্যালেঞ্জের মুখে তাঁকে পড়তে হয়। এই ছবিতে ট্রেকিং গাইডের ভূমিকায় দেখা যাবে পরিণীতি চোপড়াকে। এছাড়াও ছবিতে রয়েছেন নীনা গুপ্তা। তাঁকে দেখা যাবে বোমান ইরানির স্ত্রীর চরিত্রে। ছবিতে দেখা যাবে শারিকাকেও। তবে, তাঁর অভিনীত চরিত্রটি নিয়ে রহস্য রয়েছে। 



Source link

https://sluicebigheartedpeevish.com/u4j5ka2p?key=f9b1fb0aab078545b23fc443bdb5baad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: